শ্রাবন্তী
বিনোদন

বিকিনিতে আবেদনময়ী শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: টালিউড কুইন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নানা বিষয়ে তিনি সবসময় আলোচনায় থাকেন। এই লাস্যময়ী অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের শেষ নেই।

আরও পড়ুন: অতীত ভুলে প্রেমে পড়েছেন কঙ্গনা!

অথচ অর্ধযুগ আগেও তিনি ছিলেন টালিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রীদের একজন। সিনেমায় এখনও তার অবস্থান প্রথম সারিতে। কিন্তু দর্শকের কাছে হারিয়েছেন নিজের চেনা ভাবমূর্তি।

বিয়ে, বিচ্ছেদ, প্রেম আর সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবির কারণে প্রায়শই সমালোচিত হন এই তারকা। এবার হলুদ বিকিনিতে চিকন শরীর মেলে ধরলেন শ্রাবন্তী। পিছনে সুইমিং পুলের নীল পানি। নায়িকার রূপের আগুনে পুড়ছে নেটদুনিয়া।

শনিবার ইনস্টাগ্রামে হলুদ রংয়ের বিকিনিতে ছবি দিলেন এই টলি সুন্দরী। তোলপাড় ফেসবুক-ইনস্টাগ্রাম। শ্রাবন্তীর বিকিনি লুকে ঘায়েল তার বান্ধবীরা। শুভশ্রী লেখেন- ‘ভীষণ হট’, মিমির মন্তব্য ‘মামনি’, সঙ্গে জুড়ে দেন আগুনের ইমোজি।

শ্রাবন্তী বলেন, তিনি ট্রোলারদের রোজগারের উপায়। তার বক্তব্য, আমাকে ট্রোল করে যদি কারুর দু পয়সা রোজগার হয় তাতে কোনো অসুবিধা নেই। মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। আগস্ট মাসে একদিনের ব্যবধানে মা-ছেলের জন্মদিন। আগামী আগস্টেই ২১-এ পা দেবে শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুক।

অভিনেত্রী শ্রাবন্তীর একমাত্র ছেলে অভিমন্যু তথা ঝিনুক। রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর ছেলের সম্পূর্ণ দায়িত্ব পালন করেন মা শ্রাবন্তী।

আরও পড়ুন: ফের মামলায় জড়াচ্ছেন শ্রাবন্তী!

প্রসঙ্গত, শ্রাবন্তী চট্টোপাধ্যায় দেব, জিৎ, সোহম চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায়, বাংলাদেশের শাকিব খান সহ আরও বেশ কয়েকজন জনপ্রিয় অভিনেতার সাথে অভিনয় করেছেন।

তিনি ১৯৯৭ সালে মায়ার বাঁধন-এ অভিনয়ের মাধ্যমে তার বর্নালী জীবন শুরু করেন। ২০০৩ সালে তার প্রথম বড় ধরনের কাজ চ্যাম্পিয়ন। তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন। এরপর তিনি পুরোপুরি সংসারি হয়ে যান এবং ২০০৮ সালে আবারও ভালবাসা ভালবাসা তে অভিনয়ের মাধ্যমে ফিরে আসেন। ২০১৩ সালে তিনি রবি কিনাগী পরিচালিত জিতের বিপরীতে দিওয়ানা এবং অপর্ণা সেন পরিচালিত গয়নার বাক্স-এ অভিনয় করেন। পরবর্তীতে অভিনীত অন্যান্য চলচ্চিত্রের মধ্যে অন্যতম দেবের বিপরীতে বিন্দাস।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা