রাজনীতি

পিছিয়ে গেল বিএনপির কর্মী সম্মেলন

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ: পিছিয়ে গেল ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সম্মেলন। গত (৮ অক্টোবর) শনিবার উপজেলা বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে আগামী ১৬ অক্টোবর রবিবার নির্ধারণ করা হয়েছে।

আরও পড়ুন: বজ্রপাতে ৫ শ্রমিকের মৃত্যু

দলীয় সূত্রে জানা যায়, ১৫ অক্টোবর শনিবার ময়মনসিংহ বিভাগীয় গণসমাবেশ সফল করতেই বিভাগীয় নেতৃবৃন্দের পরামর্শক্রমে এই সিদ্ধান্ত ঘোষণা করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম এবং যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার।

এদিকে বিএনপির বিভাগীয় গণসমাবেশ ও ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির কর্মী সম্মেলনকে ঘিরে ইউনিয়ন, পৌরসভা ও উপজেলার নেতা-কর্মীরা এখন মাঠে ব্যাপক সরগরম। ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি, যুবদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের পদ পেতে দৌড়ঝাপ শুরু করেছেন নেতাকর্মীরা। সম্ভাব্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা নিজেদের সামর্থ্যের জানান দিচ্ছেন।

কর্মী সম্মেলন ঘিরে উপজেলার বিভিন্ন এলাকায় ব্যানার পোস্টার টানানো হয়েছে। আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু করেছেন নেতারা- কর্মীরা। বিভিন্ন প্রার্থীদের পোস্টার শোভা পাচ্ছে উপজেলার পৌর এলাকাসহ অধিকাংশ এলাকায়।

অপরদিকে ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপি দুভাগে বিভক্ত। দলীয় কর্মসূচি পালন করা হয় দুই নেতার নেতৃত্বে। ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির একাংশের সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু এবং অপর অংশের সভাপতি ও বিএনপি সরকার আমলের ঈশ্বরগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহ নূরুল কবির শাহিনের নেতৃত্বে। এনিয়ে উভয় সংকটে আছে অনেক নেতা-কর্মীরা।

ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য প্রকৌশলী লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেন, পনেরো (১৫) অক্টোবর বিভাগীয় সমাবেশ সফল ও সার্থক করতেই আমাদের উপজেলা বিএনপির কর্মী সম্মেলন পেছানো হয়েছে।

আরও পড়ুন: মেয়ে হত্যার বিচারের দাবি জানিয়ে বাবার সংবাদ সম্মেলন

তিনি আরও বলেন, আমি আশাবাদী এই কর্মী সম্মেলনের মধ্য দিয়ে যোগ্য ও নতুন নেতৃত্ব আসবে। দল আরও শক্তিশালী হবে। দেশকে বাঁচাতে ও নির্বাচনকালীন তত্ত্ববধায়ক সরকারের দাবি আদায় করতে হলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের মূলোৎপাটন করতে হবে। আর তার জন্য কর্মী সম্মেলনের গুরুত্বপূর্ণ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে স্বস্তির বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: টানা একমাস দাবদ...

মিল্টন সমাদ্দার রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: মৃত্যুর জাল সনদ তৈরির অভিযোগে প্রতারণা ও জ...

আমিরাতে প্রবল বৃষ্টিপাত, সতর্কতা জারি

আন্তর্জাতিক ডেস্ক: প্রবল বৃষ্টিপা...

লিওনার্দো দা ভিঞ্চি’র প্রয়াণ

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

ভরিতে ১৮৭৮ টাকা কমলো স্বর্ণের দাম 

নিজস্ব প্রতিবেদক: টানা অষ্টমবারের...

পানিতে ডুবে প্রাণ গেল ভাই-বোনের

জেলা প্রতিনিধি : মুন্সীগঞ্জের সদরে পুকুরের পানিতে ডুবে দুই ভ...

তাপপ্রবাহ অব্যাহত থাকার আভাস

নিজস্ব প্রতিবেদক : ঢাকাসহ বিভিন্ন বিভাগের ওপর দিয়ে যে তাপপ্র...

বৃষ্টিতে বন্ধ খেলা

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম টি-টোয়...

রাজধানীতে বাসের ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বকশিবাজারে বাসের ধাক্কায় আনোয়ার...

বাস-ট্রাক সংঘর্ষে আহত ৮

জেলা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশায় বাস ও ট্রাকের সংঘর্ষে ৮ যাত...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা