সারাদেশ

আগুনে পুড়ে দশ লক্ষাধিক টাকার ক্ষতি

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে আগুন লেগে বাড়ি পুড়ে ছাই, দশ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি। বাড়িতে থাকা একটি ডিসকভারি ১২৫ সিসি মোটরসাইকেল, দুইটা ফ্রিজ, একটি এলএডি কালার টিভি, নগদ ত্রিশ হাজার টাকা, ডিস ব্যাবসায়ী সাড়ে চার লাখ টাকা সহ ঘরের আসবাবপত্র সকল মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

আরও পড়ুন: বিক্ষোভকারীদের ওপর নিষ্ঠুর আক্রমণ

বৃহস্পতিবার (২১ জুলাই) বিকালে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের খানুরবাড়ী গ্রামের ডিস ব্যবসায়ী হুমায়ূন পিতা চাউল ব্যবসায়ী আমজাদ ওরফে আঞ্জুর বাড়িতে আগুন লাগার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাউল ব্যবসায়ী আঞ্জু ও তার ছেলে ডিশ ব্যবসায়ী হুমায়ূনদের বাড়িতে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখেন। তাদের চিৎকারে প্রতিবেশীরা সকলে পুকুর, টিউবওয়েল, থেকে জল তুলে আগুন নেভানোর কাজে ঝাপিয়ে পড়েন।

আরও পড়ুন: বিশ্বে জুড়ে বেড়েছে শনাক্ত রোগী

ঘরপোড়া আমজাদ আলী আঞ্জু জানান, আগুনে তার বাড়ির তিনটি ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের ভিতরে থাকা একটি ডিসকভারি মোটরসাইকেল, দুইটা ফ্রিজ, একটি এলএডি কালার টিভি, বাড়াটিয়ার নগদ ত্রিশ হাজার টাকা, আমার ছেলের ডিস ব্যবসায়ী সাড়ে চার লাখ টাকার মেশিন, ঘরের আসবাবপত্রসহ ঘরের সকল জামা কাপড়, বিছানা থেকে শুরু করে ধান, চাল, পাট, কিছুই অবশিষ্ট নেই বাড়িতে। সব পুড়ে ছাই। কত লক্ষ টাকার ক্ষতি হয়েছে তা আমি বলে শেষ করতে পারব না।

স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন বলেন, বিকালে ৫টার দিকে একটি ঘরে আগুন লাগে। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের ছড়িয়ে পড়ে। আগুনের ঘটনাস্থলের পাশেই আমার ঘরসহ অনেক গুলো বসতবাড়ি রয়েছে। আগুন যদি বেশি ছড়িয়ে পড়তে তাহলে অত্র এলাকা আগুন ছেয়ে যেত। আগুন আশে পাশের আরও ছড়িয়ে পড়তে না পাড়ে তাই ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়, স্থানীয়রা ঘটনাস্থলে জড়ো হয়ে ফায়ার সার্ভিসের সদস্যদের সহযোগিতা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: ফের বিয়ে করে ভাইরাল পূর্ণিমা

ভূঞাপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম বলেন, গোবিন্দাসী বাজারে আগুন লেগেছে বলে খবর শুনে আসি। এসে দেখি আগুন জ্বলছে, আমিসহ আমার ফায়ার সার্ভিসের দমকল কর্মীদের দীর্ঘ এক ঘন্টা প্রচেষ্টায় স্থানীয়রাদের নিয়ে আগুন নিভাতে পেরেছি।

তিনি আরও বলেন, আগুনের কারণ ও সূত্রপাতের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে বিদ্যুৎ সট সার্কেট হতে আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার (যদি থাকে) ও আগুন নেভাতে কাজ করছেন।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

কৃষক লীগকে গ্রামে নিয়ে যাওয়া ভালো

নিজস্ব প্রতিবেদক : কৃষক লীগকে শহরের মধ্যে আটকে না রেখে গ্রাম...

শেখ হাসিনার মতো নেতৃত্ব বিশ্বে বিরল

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুঞ্জয়ী শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপ...

দেশে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : দেশে গত কদিন ধরেই চলছে তীব্র দাবদাহ। এ অব...

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা