সারাদেশ

ট্রেনের ধাক্কায় ৫ শ্রমিক নিহত

সান নিউজ ডেস্ক: রাজশাহী থেকে ছেড়ে আসা ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ এর ধাক্কায় পাঁচ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। আহতদের কাশিয়ানী উপজেলা ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কাশিয়ানী থানার ওসি সওগাতুল আলম ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ।

আরও পড়ুন: বিশ্বে জুড়ে বেড়েছে শনাক্ত রোগী

বৃহস্পতিবার (২১ জুলাই) রাত ৯টায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কাগদী রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার পারুলিয়া ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বিজয় মৃধার ছেলে সুজয় মৃধা (৩৫), রবিন বিশ্বাসের ছেলে অমৃত বিশ্বাস (৩৫), নীরোদ দাসের ছেলে পরিতোষ দাস (৩০), মহের বিশ্বাসের ছেলে হীরামন বিশ্বাস (৪৫) এবং পারুলিয়া গ্রামের মালেক সিকদারের ছেলে রাজ্জাক সিকদার (৪০)। তারা নির্মাণ কাজ করে বাড়ি ফিরছিলেন।

বিষয়টি নিশ্চিত করে কাশিয়ানী থানার ওসি সওগাতুল আলম জানান, রাত ৯টার দিকে উপজেলার কাগদী রেলক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। সেখানে পাঁচজন নির্মাণ শ্রমিক নিহতসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

আরও পড়ুন: ফের বিয়ে করে ভাইরাল পূর্ণিমা

স্থানীয়রা জানান, নির্মাণ কাজ শেষ করে ওই শ্রমিকরা নছিমনে ঢালাই মিক্সার মেশিন নিয়ে রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’ ট্রেনটি নছিমনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পাঁচ শ্রমিক নিহত হন।

বিষয়টি নিশ্চিত করে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ জানান, রাত সাড়ে ৯টার দিকে মহেশপুর ইউনিয়নের কাঠামদরবস্ত বাজার থেকে নির্মাণ কাজ শেষে শ্রমিকরা মিক্সার মেশিন নিয়ে পারুলিয়া ইউনিয়নের দিকে যাচ্চিলেন। এ সময় কাঠামদরবোস্ত রেল ক্রসিং পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জের গোবরাগামী টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেনটি মিক্সার মেশিনে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে পাঁচ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরো তিনজন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে।

আরও পড়ুন: ইউপি চেয়ারম্যান কারাগারে

কা‌শিয়ানীর উপ‌জেলা নির্বাহী অফিসার মে‌হেদী হাসান ব‌লে‌ছেন, ন‌সিম‌নে ১৫/১৬ জন শ্রমিক ছিলেন। ‌নিহতদের প‌রিবা‌রের দাফন কাফ‌নের জন‌্য ১০ হাজার টাকা ক‌রে নগদ সহায়তা দেওয়া হ‌য়ে‌ছে। আহত একজন‌কে ফ‌রিদপুর মে‌ডি‌ক্যা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

থাইল্যান্ডের সঙ্গে ৫ দ্বিপক্ষীয় নথি সই

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিশেষ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা