জাতীয়

এগিয়ে যাচ্ছে দেশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় এগিয়ে যাচ্ছে দেশ। এছাড়া তিনি এক সময়ের তলাবিহীন ঝুড়ির দেশকে উপচে পড়া ঝুড়ির দেশে পরিনত করছেন বলেও মন্তব্য করেছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি।

শনিবার (৯ অক্টোবর) বিকালে আদিতমারী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে আসন্ন শারদীয় দূর্গাপূজা উদযাপন উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও মন্দির কমিটির সাথে মত বিনিময় সভা এবং ব্যক্তিগত ও সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার এ দেশের ১৭ কোটি মানুষসহ এমন কোন সেক্টর নেই উন্নয়ন করেননি। শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। তিনি একের পর এক অসম্ভকে সম্ভব করে উন্নয়ন করে দেশকে রোল মডেলে পরিণত করেছে।

সমাজকল্যাণ মন্ত্রী আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী আমাকে আপনাদের প্রতিনিধিত্ব করার দায়িত্ব দিয়েছেন। সরকারের প্রতিনিধি হিসেবে যে দায়িত্ব দিয়েছে সেই দায়িত্বে থেকে সরকারের পূর্ণমন্ত্রী হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রীর আস্থা, আস্থা ও বিশ্বাস অর্জন করতে পেরেছি।

মন্ত্রী আরও বলেন, আপনারা আমার এলাকার ভোটার হিসেবে প্রধানমন্ত্রী আমাকে আপনাদের সেবা করার জন্য সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আমি সেই দায়িত্ব থেকে মানুষের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী শতভাগ ভাতার ব্যবস্থা করেছি। এমনকি ক্যান্সার ও হৃদরোগসহ দূরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের আর্থিক সহায়তার ব্যবস্থাও করেছি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠিত স্বাগত বক্তব্য রাখেন পুঁজা উদযাপন পরিষদ আদিতমারী উপজেলা শাখার সভাপতি পূর্ণ চন্দ্র বর্মন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুল ইসলামের সঞ্চালনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক শেখ রফিকুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক ইমরুল কায়েস, উপজেলা ভাইস চেয়ারম্যান চিত্তরঞ্জন সরকার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা ও পূজা উদযাপন পরিষদের সম্পাদক তপন কুমার ঘোষ প্রমূখ।

শেষে সমাজকল্যান মন্ত্রী উপজেলার ১১৩ পূজামন্ডপে সরকারিভাবে ৪৯৫ কেজি জিআর চাল ও নিজ তহবিল থেকে ২ হাজার টাকা করে অনুদান পূজামণ্ডপের নেতাদের হাতে তুলে দেন।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

শনিবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের এক...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা