জাতীয়

ফরম ফিলাপের টাকা না পেয়ে আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তর শাজাহানপুরে ফরম ফিলাপের টাকা না পেয়ে এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার নাম অর্পা হাসান (২০) তিনি তেজগাঁও ন্যাশনাল ইনস্টিটিউট পলিটেকনিকের কম্পিউটার সায়েন্স তৃতীয় সেমিস্টারের শিক্ষার্থী।

শনিবার (৯ অক্টোবর) দুপুর ১২ টায় উত্তর শাহজাহানপুর ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে। মৃত অর্পা নোয়াখালী জেলার চাটখিল উপজেলার রামগঞ্জ বদরপুর গ্রামের হাসান ইমামের মেয়ে। পরিবারের একমাত্র মেয়ে ছিলেন। বর্তমান উত্তর শাহজাহানপুর ভাড়া বাসায় পরিবারের সাথে থাকতেন।

মৃত মা রুপা আহমেদ জানান, অর্পার বাবার সঙ্গে দু’বছর আগে আমার ডিভোর্স হয়ে যায়। তিনি ড্রাগ অ্যাডিকটেড ছিলেন বর্তমানে রিহ্যাব সেন্টারে রয়েছেন। অর্পার আজ (শনিবার) সেমিস্টার পরীক্ষার ফরম ফিলাপের ফি জমা দেওয়ার শেষ দিন ছিল।

তার লেখাপড়ার খরচ আমার বোন অর্থাৎ অর্পার খালারা চালাত তবে সেখান থেকে বিকাশে টাকা আসার কথা আজও টাকা আসেনি। হয়তো দু-এক দিনের মধ্যে পাঠিয়ে দেবে সে কারণে অভিমান করে দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। ওই সময়ে আমি বাহিরে বাজার করতে গিয়ে ছিলাম ফিরে এসে দরজা বন্ধ দেখে দরজা নক করলে তার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখি ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে।

পরে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বারাকা হাসপাতাল করে সেখান থেকে দুপুর সোয়া একটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত অর্পার খালাতো ভাই সবুজ জানায়, সকালে অর্পার সঙ্গে ফোনে কথা হয়েছিল ফরম ফিলাপের ব্যাপারে আমি বলেছিলাম আজ ফরম ফিলাপের শেষ দিন হলেও দুই-একদিনের মধ্যে টাকা জমা দিলেও হবে। পরে তার আম্মু ফোন দিয়ে জানায় অর্পা গলায় ফাঁস দিয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

কেশবপুরে নির্বাচনী কার্যালয়ের শুভ উদ্বোধন

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুরঃ আগামী ০৮ ই মে ২০২৪, রোজ বুধবা...

আফ্রিকায় ভারী বৃষ্টি, নিহত ১৫৫

আন্তর্জাতিক ডেস্ক: আফ্রিকায় গত কয়েক সপ্তাহ ধরে ভারী বৃষ্টি হ...

রাজধানীতে ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকায় ঢাকা দক্ষ...

তীব্র গরমে জনজীবন বিপর্যস্ত

নিজস্ব প্রতিবেদক: দেশের ১৮টি জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ...

থাইল্যান্ডের সঙ্গে ৫ দ্বিপক্ষীয় নথি সই

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বিশেষ...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা