রাজনীতি

হামলার শিকার ছাত্রদল সভাপতি

সান নিউজ ডেস্ক: ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল অভিযোগ করেছেন, ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ পুলিশের হামলার শিকার হয়েছেন। শুক্রবার (২০ মে) দিনগত রাত সাড়ে এগারোটায় তিনি এ অভিযোগ করেন।

আরও পড়ুন: পানিবন্দি সুনামগঞ্জের লাখো মানুষ

সাইফ মাহমুদ জুয়েল জানান, রাতে ধানমণ্ডি এলাকায় নেতাকর্মীদের সঙ্গে কথা বলছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। এ সময় সাত-আটজন সাদা পোশাকের পুলিশ রওনকুল ইসলাম শ্রাবণের প্যান্টের বেল্ট ধরে টেনে নিয়ে যেতে চায়। তাদের সঙ্গে দুই গাড়ি পুলিশ ছিল। তখন উপস্থিত ৪৫-৫০ জন নেতাকর্মীসহ কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সঙ্গে পুলিশের ধস্তাধস্তি হয়।

তিনি আরও বলেন, ছাত্রদল সভাপতিকে গ্রেফতার করতে না পেরে সেখান থেকে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক আজিজুর রহমান আজিজ ও কক্সবাজার জেলা ছাত্রদলের সাবেক সমাজ সেবা সম্পাদক আব্দুর রহমান বাবুকে মারধর করে এবং গ্রেফতার করে নিয়ে যায় পুলিশ। জানামতে গ্রেফতার হওয়া দুই ছাত্রদল নেতা ধানমন্ডি থানায় আছেন।

তবে ছাত্রদলের সভাপতি মুক্ত ও নিরাপদে আছেন জানিয়ে সাইফ মাহমুদ জুয়েল, ছাত্রদলের সাংগঠনিক নিয়মতান্ত্রিক কার্যক্রম ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর সাংবিধানিক অধিকারবলে প্রাপ্ত যেকোন রাজনৈতিক কার্যক্রমে প্রশাসনকে কোনরূপ বাধা না দেয়ার আহ্বান জানাই।

ছাত্রদলের সাধারণ সম্পাদক বলেন, এ ফ্যাসিস্ট সরকার ছাত্রদলের নবগঠিত কমিটিকে ভয় পায়। তারা বুঝতে পেরেছে এ কমিটির নেতৃত্বেই তাদের পতন অপেক্ষা করছে। তাই তারা কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর ন্যাক্কারজনক হামলা চালিয়েছে। আমি এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি স্পষ্টভাবে বলে দিতে চাই, হামলার জবাব ছাত্রদল রাজপথেই দেবে।

আরও পড়ুন: মানবাধিকার নিয়ে ইইউ'র উদ্বেগ

এদিকে, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তরের চলতি দায়িত্বে থাকা আজিজুল হক সোহেল সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, ছাত্রদল কেন্দ্রীয় সভাপতির ওপর অযাচিত পুলিশি হামলা, সেখান থেকে আটক দুই ছাত্রনেতার মুক্তি এবং জাতীয়তাবাদী ছাত্রদলের গুলশান থানা শাখার সদস্য নিখোঁজ আশরাফুল আলম জাসামের সন্ধান চাওয়া সংক্রান্ত বিষয় নিয়ে শনিবার (২১ মে) দুপুর ১২টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের কনফারেন্স রুমে এক জরুরি সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া বিএনপি

নিজস্ব প্রতিবেদক: বিএনপি যেকোনো উ...

মাটি খোঁড়ার সময় উদ্ধার মাইন-মর্টারশেল

জেলা প্রতিনিধি: নীলফামারীতে পুকুর খননের সময় উদ্ধার দুইটি মাই...

ভুমি কর্মকর্তার বিরুদ্ধে প্রকাশ্যে ঘুষ নেওয়ার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের...

আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেফতার

জেলা প্রতিনিধি: নরসিংদীর বেলাব থানার নারায়ণপুর ইউপির দুলালকা...

নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা