বন্ধুর স্ত্রীর সঙ্গে সম্পর্ক ইলনের
আন্তর্জাতিক

বন্ধুর স্ত্রীর সঙ্গে সম্পর্ক ইলনের

সান নিউজ ডেস্ক : ইলন মাস্ক ইলেকট্রিক গাড়ি নির্মাতা ও প্রযুক্তি প্রতিষ্ঠান টেসলার তথা বিশ্বের অন্যতম শীর্ষ ধনকুব ও টেক-জায়ান্ট গুগলের সহ-প্রতিষ্ঠাতা। সের্গেই ব্রিনের মধ্যকার দীর্ঘদিনের বন্ধুত্বের অবসান ঘটেছে বলে খবর বের হয়েছে। সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে মাস্ক অবৈধ সম্পর্কে জড়ানোর কারণে এই পরিস্থিতির সৃষ্টি হয়।

আরও পড়ুন: সতর্ক বার্তা দিলেন প্রধানমন্ত্রী

তবে শুধু বন্ধুত্বের অবসানই নয়, মাস্কের সঙ্গে সম্পর্কের জেরেই স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে ডিভোর্সের আবেদনও করেছেন সের্গেই। প্রভাবশালী মার্কিন সংবাদমাধ্যম ওয়াল স্ট্রিট জার্নাল এই তথ্য সামনে এনেছে বলে সোমবার (২৫ জুলাই) এক প্রতিবেদনে জানিয়েছে সংবাদমাধ্যম ব্লুমবার্গ।

প্রতিবেদনে বলা হয়েছে, গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিনের স্ত্রী নিকোল শানাহানের সঙ্গে ইলন মাস্কের অবৈধ সম্পর্কের কথা রোববার ছড়িয়ে পড়ার সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। অবশ্য সম্পর্কে র কথা জানার পর আগেই ডিভোর্সের আবেদন করেন সের্গেই। এছাড়া মাস্কের কোম্পানি টেসলা থেকে সকল শেয়ার বিক্রি করে দেওয়ারও নির্দেশ দিয়েছেন তিনি।

আর এই গুঞ্জনের মধ্যেই টুইটারে সরব হয়েছেন মাস্ক। তিনি জানিয়েছেন, নিকোলের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই তার। মূলত মাস্কের সঙ্গে দীর্ঘদিনের বন্ধুত্ব ছিল সের্গেইয়ের। তবে স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্কের কারণে সেই বন্ধুত্বেও চিড় ধরেছে।

আরও পড়ুন: প্রতিযোগিতামূলক নির্বাচন চাই

যদিও সকল দাবি উড়িয়ে দিয়েছেন ইলন মাস্ক। তিনি বলেছেন, ‘পুরো ঘটনাটি একেবারে বাজে কথা। আমি এবং সের্গেই খুব ভালো বন্ধু। গতকাল রাতেই একসঙ্গে পার্টি করেছি। গত তিন বছরে নিকোলের সঙ্গে মাত্র দু’ বার দেখা হয়েছে। তাও প্রচুর লোকজনের উপস্থিতিতেই আমাদের দেখা হয়েছিল। আমাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।’

তবে এই জল্পনা নিয়ে সের্গেই বা নিকোল কেউই মুখ খোলেননি এখনও। এমনকি এই প্রসঙ্গে জিজ্ঞাসা করা প্রশ্নও এড়িয়ে গেছেন তারা।

ওই সংবাদপত্রে লেখা হয়েছে, সের্গেই যা কিছু বিনিয়োগ করেছিলেন টেসলাতে, সমস্ত শেয়ার বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। তবে ঠিক কত পরিমাণ শেয়ার রয়েছে, তা জানা যায়নি। শেয়ার বিক্রির প্রক্রিয়া শুরু হয়েছে কি না, সেই তথ্যও পাওয়া যায়নি।

আরও পড়ুন: অকথ্য ভাষায় গালাগালি টেকনাফের ইউএনওকে ওএসডি’র নির্দেশ

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসেই গুগলের সহ-প্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন। সেই সময় তারা জানিয়েছিলেন, ২০২১ সালের ১৫ ডিসেম্বর থেকেই তারা আলাদা থাকছেন। তাদের মধ্যে এমন দূরত্ব সৃষ্টি হয়েছে, যা মেটানো সম্ভব নয়।

এদিকে, ওয়াল স্ট্রিটের প্রতিবেদনেও দাবি করা হয়, ২০২১ সালের ডিসেম্বরের শুরুর দিকেই ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন নিকোল। মায়ামিতে আর্ট বাসেল অনুষ্ঠান থেকেই সম্পর্কের সূত্রপাত। একটি পার্টিতে নাকি মাস্ক হাঁটু গেড়ে সের্গেইয়ের কাছে ক্ষমা চান।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে নিহত ৩

ইলন মাস্ক ও সের্গেই ব্রিনের বন্ধুত্ব দীর্ঘদিনের। টেসলার গাড়ি প্রথম বাজারে আসার পর যাদের তা ব্যবহার করার জন্য প্রথম দেওয়া হয়েছিল, তাদের মধ্যে অন্যতম হলেন সের্গেই। ২০০৮ সালে আর্থিক মন্দার সময়ে আবার সের্গেই ইলন মাস্ককে ৫ লাখ ডলার দিয়েছিলেন টেসলা সংস্থাকে টিকিয়ে রাখার জন্য।

সাননিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

স্বাধীনতা দিবস ছাত্রলীগের ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

লক্ষ্মীপুরে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

পঞ্চগড়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু 

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

রামগড়ে গাঁজাসহ আটক ১

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির রামগড়ে আট...

ত্রিশালে নতুন করে ত্রাস সৃষ্টি করছে কিশোর গ্যাং

মো. মনির হোসেন, স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার...

আলুর দাম বাড়ার আশঙ্কা

নিজস্ব প্রতিবেদক: গত বছরের চেয়ে এ...

ইসলামী ব্যাংকের আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসির উদ্যোগে এব...

বিএটি বাংলাদেশের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ব্রিটিশ আমেরিকা...

হাতিয়ায় পুকুরে ধরা পড়ল ১০০ ইলিশ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে একটি পুকুরে ১০০ রুপা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা