দীপিকা পাড়ুকোন
বিনোদন

শাহরুখের সব ছবির নায়িকা থাকতে চাই

সান নিউজ ডেস্ক: দীর্ঘ পাঁচ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন: প্রথম দিনেই পাঠানের ১০ রেকর্ড

তাদের জুটি শুরু থেকেই দর্শকের কাছে অনেক জনপ্রিয়। ‘পাঠান’ নিয়ে নানা সমালোচনা চললেও মুক্তির দিনই ভারতীয় সিনেমার অনেক রেকর্ডে নিজের করে নিয়েছে সিনেমাটি। প্রথমদিনই সিনেমাটি দেশ-বিদেশ মিলিয়ে ঝুলিতে পুরেছে প্রায় ১১০ কোটি। শুধু ভারতে সিনেমাটির আয় ৫৫ কোটি। যা পেছনে ফেলেছে ২০২২সালে মুক্তি পাওয়া অ্যাকশন ধর্মী সিনেমা ‘কেজিএফ টু’-কেও। এই সিনেমাটির প্রথম দিনের আয় ছিল ৫৩ কোটি ৯৫ লক্ষ।

পাঠানের ব্যবসার প্রায় অর্ধেক এসেছে পিভিআর, আইনক্স, সিনেপোলিস থেকে, যার পরিমাণ ২৭ কোটির কাছাকাছি। শাহরুখ ‘পাঠান’ সিনেমা দিয়ে পেছনে ফেলেছে তার প্রতিদ্বন্দ্বী আমির খান, সালমান খানকে ও হৃতিক রোশনকেও।

আরও পড়ুন: পাঠান ঝড়ে আক্রান্ত গোটা বিশ্ব

এমনকি শাহরুখ তার নিজের ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমারও রেকর্ড অতিক্রম করেছেন। সিনেমা দুটির প্রথম দিনের ব্যবসার পরিমান ছিল ৪৪ কোটি ৯৭ লক্ষ ও ৩৩ কোটি ১২ লক্ষ।

‘পাঠান’ যে শুধু বক্স অফিস রেকর্ড গড়ছে এমনটাও নয়। সিনেমাটিতে শাহরুখ, দীপিকা, আব্রাহামের অভিনয় এবং ক্যামিও চরিত্রে সালমানের উপস্থিতিও দারুণ প্রশংসিত হচ্ছে দর্শক-সমালোচকদের কাছে।

পাশাপাশি সহকর্মীদের কাছ থেকেও পাচ্ছেন প্রশংসাবাণী। অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বরাবরই যিনি অন্যের সমালোচনা করতে অভ্যস্ত তার মুখ থেকেও ‘পাঠান’ পেল প্রশংসা।

অন্যদিকে দর্শকরা সিনেমাটি দেখার পর সোশ্যাল মিডিয়া সহ নানা মাধ্যমে শাহরুখ-দীপিকার সিনেমা দেখে সন্তুষ্টির কথা জানাচ্ছেন। এমনকি দীপিকার ক্যারিয়ারের সেরা সিনেমাগুলো যে শাহরুখ ছাড়া সম্ভব নয়-এমন মন্তব্যও করছেন অনেকে।

দীপিকা বলেন, শাহরুখের সাথে জুটি মানেই দর্শকের অধিক ভালোবাসা। ক্যারিয়ারে অনন্য অর্জন। তাই শাহরুখের আগামী সব ছবির নায়িকা থাকতে চাই।

যশরাজ ফিল্মস দর্শকদের আগ্রহের কারণে মধ্যরাতেও পুরো ভারতের প্রেক্ষাগৃহে সিনেমাটির শো চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে। এখন পর্যন্ত ভারতে মোট ৫হাজার ৫শ’টি পর্দায় এবং বিশ্বজুড়ে মোট ৮ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে ‘পাঠান’ ।

আরও পড়ুন: সা রে গা মা চ্যাম্পিয়ন লামা

‘পাঠান’ মুক্তির মধ্য দিয়ে প্রায় ২৫টি বন্ধ হয়ে যাওয়া স্ক্রিনও খুলেছে নতুন করে। অনেকের ধারণা সিনেমাটি ভারতীয় ইন্ডাস্ট্রির মোড় ঘুরিয়ে দেবে। শেষপর্যন্ত ২৫০ কোটি বাজেটের এই সিনেমা আরও কত রেকর্ড নিজের করে নেয় সে ‍দিকেই তাকিয়ে ভক্ত ও সমর্থকরা।

উল্লেখ্য, ‘পাঠান’ নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে একজন ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। ভিলেন হিসেবে আছেন জন আব্রাহাম। আর নায়িকা দীপিকা পাড়ুকোন। বিশেষ চমক হয়ে দেখা দেবেন সালমান খানও।

সান নিউজ/জেএইচ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

সিলেটে ছেলের হাতে বাবা খুন

জেলা প্রতিনিধি: সিলেট জেলার দক্ষিণ সুরমায় পারিবারিক কলহের জে...

তানভীর-জেসমিনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক : হলমার্ক কেলেঙ্কারির ঘটনায় দুদকের করা মামল...

কয়লা আনতে গিয়ে নিহত ২

জেলা প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার তাহিরপুর সীমান্তে চোরাইপথে ভ...

পাথরচাপায় প্রাণ গেল ২ শ্রমিকের

জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সীমান্তে অবৈধভ...

শিক্ষার্থীকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪ 

নিজস্ব প্রতিবেদক: সাভারে দুই স্কু...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা