বিনোদন

পাঠান ঝড়ে আক্রান্ত গোটা বিশ্ব

বিনোদন ডেস্ক: বুধবার (২৫) জানুয়ারি ভারতজুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’। নানা বিতর্ক পাশ কাটিয়ে একের পর এক রেকর্ডের মুখ দেখছে ‘পাঠান’। এ সিনেমা দিয়ে ৪ বছরেরও বেশি সময় পর পর্দায় ফিরতে যাচ্ছেন ভারতের সবচেয়ে বড় সুপারস্টার।

আরও পড়ুন: সিয়ামকে প্রসেনজিতের আহ্বান

নতুন এক রেকর্ড গড়তে যাচ্ছে ‘পাঠান’। বিশ্বজুড়ে ১০০টিরও বেশি দেশে মুক্তি পাবে সিনেমাটি, যা কোনো ভারতীয় চলচ্চিত্রের জন্য সর্বোচ্চ!

ছবি মুক্তির প্রথম দিনই পাঠান বুঝিয়ে দিলো আগামী কয়েক সপ্তাহ বক্স অফিসে রাজত্ব চলবে তারই। বলিউড বাদশাহ শাহরুখ খান আরও একবার নিজের জাত চেনালেন। দর্শকের চাপ সামলাতে ভারতের বিভিন্ন রাজ্যে সকাল ৮টার পরিবর্তে সকাল ৬টা থেকেই শুরু করা হয়েছে পাঠানের ফার্স্ট ডে ফার্স্ট শো।

দর্শকদের অনুরোধে গোটা ভারতের বিভিন্ন অঞ্চলে ৩০০ শো বাড়ানো হয়েছে। ‘পাঠান’ নিয়ে উন্মাদনা এতটাই তুঙ্গে যে, শো টাইম শুরু হচ্ছে সকাল ৭টা থেকে আর শেষ হচ্ছে রাত ১২টারও পর। সব মিলিয়ে ‘পাঠান’ যে দর্শকদের মনে দারুণ জায়গা করে নিয়েছে তা কিন্তু বোঝাই যাচ্ছে।

আরও পড়ুন: মুক্তি পেল ‘পাঠান’

ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা জানিয়েছেন, ‘বিদেশী অঞ্চলে যশ রাজ ফিল্মের জন্য সবচেয়ে বেশি পরিসরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র হিসেবে রেকর্ড গড়তে যাচ্ছে পাঠান। প্রকৃতপক্ষে, এটি ভারতীয় চলচ্চিত্রের জন্য বিশ্বব্যাপী সর্বাধিক দেশে মুক্তির রেকর্ড! শাহরুখ খান আন্তর্জাতিকভাবে সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে একজন। সিনেমাটি যে হাইপ বহন করছে তার পরিপ্রেক্ষিতে পাঠানকে সারা বিশ্বে মুক্তি দেওয়ার বিশাল চাহিদা রয়েছে।’

তিনি আরও বলেছেন, ‘করোনা মহামারী পরবর্তীতে থিয়েটার ব্যবসার পুনরুজ্জীবনের কথা মাথায় রেখে পাঠান ১০০টির বেশি দেশে মুক্তি পাবে। এটি যশ রাজ ফিল্মস-এর স্পাই ইউনিভার্সের চতুর্থ সিনেমা। বিদেশী অঞ্চল থেকে পাঠান কতটা আয় করতে পারে, সে সম্পর্কে আমরা খুব উৎসাহী। বছরের শুরুতেই চলচ্চিত্র শিল্পকে চাঙ্গা করতে সক্ষম পাঠান।’

আরও পড়ুন: মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি!

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, বুধবার বিকেল ৫টা পর্যন্ত দেশজুড়ে পাঠানের আয় ৪৫ থেকে ৫০ কোটি টাকা। অন্যদিকে, দক্ষিণ ভারতে এই ছবির তেলেগু ও তামিল ভার্সানও ভালো ব্যবসা করছে। হিসেব বলছে, এই দু’ভাষায় পাঠানের ঝুলিতে রয়েছে ১ থেকে ৩ কোটি টাকা।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন সম্পন্ন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

শরীয়তপুরে ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভে...

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

চলমান যুদ্ধ পরিস্থিতি নজর রাখার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যপ্রাচ্যে সৃষ্...

ত্রিমুখী সংঘর্ষে নিহত ১২

জেলা প্রতিনিধি : ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেটকারের ত...

লক্ষ্মীপুরে জনগণের দ্বার প্রান্তে সৈয়দ আবুল কাশেম

সোলাইমান ইসলাম নিশান : লক্ষ্মীপুর...

পরিবেশের ক্ষতির সুযোগ নেই

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের...

স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালনের তাগিদ

নিজস্ব প্রতিবেদক: পশুপালন, মাংস উৎপাদন ও তা প্রক্রিয়াকরণ স্ব...

ঝালকাঠিতে নিহতের পরিবার পাবে ৫ লাখ

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি গাবখান...

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনা, নিহত ২

জেলা প্রতিনিধি: সুনামগঞ্জে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা