ছবি-সংগৃহীত
বিনোদন

প্রেমিকাদের শুভেচ্ছায় ভাসছেন রণবীর

সান নিউজ ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুর। একডজন নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন ব্যক্তিগত জীবনে।

আরও পড়ুন: মা হলেন আলিয়া

প্রেম খেলার অবসান ঘটিয়ে আলিয়া ভাটের সঙ্গে ঘর বেঁধেছেন এই নায়ক। রোববার (৬ নভেম্বর) দুপুরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। বাবা-মা হয়ে দারুণ উচ্ছ্বসিত এই তারকা দম্পতি।

রণবীরের বাবা হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর তার ভক্ত-সহকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন। বাদ যাননি রণবীরের প্রাক্তন প্রেমিকারাও। এক সময় রণবীর যাদের সঙ্গে সংসার বাঁধার স্বপ্ন দেখিয়েছিলেন তাদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন এই নায়ক।

আরও পড়ুন: প্রশংসায় ভাসছেন জিৎ (ভিডিও)

২০০৯ সালে ‘আজব প্রেম কি গজব কাহানি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন রণবীর-ক‌্যাটরিনা। আর এ সিনেমার শুটিং সেট থেকে তাদের মনের লেনাদেনা। যদিও তারা এই সম্পর্কের কথা স্বীকার করেননি। রণবীর-ক্যাটরিনা একই ফ্ল্যাটে থাকতেও শুরু করেছিলেন। তারপরও ভেঙে যায় এই জুটির প্রেম। প্রেম ভেঙে গেলেও প্রিয় মানুষের আনন্দের দিনে রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন ক্যাটরিনা। এ অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছেন—‘অভিনন্দন!’

দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর। এ জুটির প্রেম কাহিনি বলিউডের কারো অজানা নয়। এই যুগলের রোমান্স টিনসেল টাউনের সবারই খুব পছন্দ ছিল। অন্যান্য সম্পর্কের মতো নয়, বরং রণবীর-দীপিকার সম্পর্ক বেশ জোরদার ছিল। গুঞ্জন শোনা যায়, তারা বিয়ের পরিকল্পনাও করেছিলেন। একসঙ্গে অনেক সিনেমায় কাজ করেন তারা, যা বক্স অফিসেও সফল হয়। কিন্তু কী কারণে ভেঙে যায় এই জুটির প্রেম তা এখনো অজানা। তবে সব ভুলে প্রাক্তন প্রেমিকের বাবা হওয়ার খবরে অভিনন্দন জানিয়ে একটি লাভ ইমোজি পোস্ট করেছেন দীপিকা।

আরও পড়ুন: বড় চমক নিয়ে আসছেন শাকিব খান!

২০১০ সালে ‘আনজানা আনজানি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন রণবীর কাপুর-প্রিয়াঙ্কা চোপড়া। এ সিনেমায় তাদের রসায়ন দর্শকের নজর কেড়েছিল। আবার বাস্তব জীবনেও তাদের সমীকরণ জোরদার হয়। যদিও এই সম্পর্ক বেশিদিন টিকেনি। তবে রণবীরের বাবা হওয়ার খবরে অভিনন্দন জানাতে ভুল করেননি তিনি। তার ইনস্টাগ্রামে স্টোরিতে এ অভিনেত্রী লিখেন—‘বাবা-মা হওয়ার জন্য অভিনন্দন রণবীর-আলিয়া। কন্যার জন্য ভালোবাবাসা ও আশীর্বাদ।’

রণবীর কাপুর অভিনীত প্রথম সিনেমা ‘সাওয়ারিয়া’। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এ সিনেমায় রণবীরের সঙ্গে অভিনয় করেন সোনম কাপুর। আর তাদের প্রেম শুরু এ সিনেমার সেট থেকেই। শোনা যায়, পরিচালক সঞ্জয় লীলা বানসালী এই জুটিকে নিয়ে ‘ব্ল্যাক’ সিনেমা নির্মাণের পরিকল্পনাও করেছিলেন। কিন্তু তা বাস্তবে রূপ নেয়নি। কারণ ততদিনে রণবীরের দৃষ্টি চলে যায় দীপিকার দিকে, ফলে ভেঙে যায় সোনম-রণবীরের প্রেম। প্রেম ভেঙে গেলেও আলিয়ার পোস্টে মন্তব্য করে অভিনন্দন জানিয়েছেন তিনি। এতে অভিনেত্রী লিখেছেন—‘অভিনন্দন! তোমার রাজকন্যাকে দেখার জন্য আর তর সইছে না।’

আরও পড়ুন: অক্ষয় বিশ্বাসঘাতকতা করেছে

প্রসঙ্গত, গত এপ্রিলে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তবে আলিয়ার মা হওয়ার খবরে বিতর্ক কম হয়নি। যেমন এপ্রিলে বিয়ে হয়ে জুনেই মা হওয়ার খবর শেয়ার করায় অনেকেই প্রশ্ন তুলেছিলেন তাহলে কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন তিনি? কারণ বেশ ত়ড়িঘড়ি করেই সারা হয়েছিল বিয়ের সব আয়োজন। এমনকি ভাট আর কাপুর পরিবারের কাছেও নাকি দিন কয়েক আগেই এসেছিল চার হাত এক হওয়ার শুভ সংবাদ।

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে সিনেমাটি। সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, এসএস রাজামৌলির আগামী সিনেমা ‘এসএসএমবি২৯’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘গঙ্গুবাই’-কে। ‘আরআরআর’-এর পর আবার একটি তেলুগু সিনেমায় দেখা যাবে আলিয়াকে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

চরাঞ্চলে তরমুজের বাম্পার ফলন

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার চ...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

কাতারের আমির-প্রধানমন্ত্রীর বৈঠক আজ

নিজস্ব প্রতিবেদক: কাতারের আমির শে...

চতুর্থ ধাপের ভোটগ্রহণ ৫ জুন

নিজস্ব প্রতিবেদক: ষষ্ঠ উপজেলা পরি...

বাংলাদেশে কাতারের বিনিয়োগ আহ্বান রাষ্ট্রপতির

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে (এসইজেড)...

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে পদ্মা...

রাজধানীতে হিট স্ট্রোকে পথচারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গুলিস্তানে রাস্তা দিয়ে হেঁটে যাও...

আ’লীগের শান্তি সমাবেশ স্থগিত

নিজস্ব প্রতিবেদক: আগামী ২৬ এপ্রিল রাজধানীতে শান্তি ও উন্নয়ন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা