পরীমনি
বিনোদন

জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত যাচ্ছে

সান নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনি। সব সময় বিতর্কে থাকতে পছন্দ করেন এই অভিনেত্রী। বিয়ে করেছেন, সন্তান মা হতে যাচ্ছেন, আবার সিনেমার কাজেও আছে ব্যস্ততা। সব মিলিয়েজীবনে সবচেয়ে সুন্দর সময় যাচ্ছে এখন নায়িকার।

আরও পড়ুন: ভালো ছবি কিন্তু ভাইরাল হয় না

বুধবার (২ মার্চ) সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে পরীমনির নতুন সিনেমা ‘মুখোশ’-এর প্রিমিয়ার। রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে সাংবাদিক ও সিনেমা অঙ্গনের মানুষদের নিয়ে সিনেমাটি দেখেছেন তিনি। এর আগে গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন পরীমনি। তখনই উঠে আসে তার নতুন জীবনের প্রসঙ্গ।

হাস্যোজ্বল মুখে পরীমনি বলেন, জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্ত যাচ্ছে। অনুভূতি তো প্রকাশ করা যায় না। তাই ঠিক বোঝানো যাবে না, কেমন আছি।

‘মুখোশ’ সিনেমায় একজন সংবাদকর্মীর ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। পরীমনি আরও বলেন, ‘পুরো জার্নিটাই মুখোশ উন্মোচনের। আমি দর্শকদের বলতে চাই, আপনারা হলে আসুন। দেখুন কিসের মুখোশ উন্মোচন করেছি। ঠিকঠাকভাবে করতে পেরেছি কিনা।’

আরও পড়ুন: নাগার সঙ্গে কেন সম্পর্কে জড়িয়েছিলেন সামান্থা

প্রিমিয়ার শেষে ‘মুখোশ’ সিনেমার প্রশংসা করেছেন অনেকেই। সিনেমাটির নির্মাতা ইফতেখার শুভ বলেন, ‘শেষ পর্যন্ত বাধা পেরিয়ে আমার প্রথম সিনেমা মুক্তি দিতে পারছি। করোনার কারণে এতোদিন মুক্তি দিতে পারিনি। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি দেখবেন এবং তাদের ভালো লাগা ও মন্দ লাগা আমাদের জানাবেন। প্রিমিয়ারে যারা ছিলেন সবাই প্রশংসা করছেন, এটা বেশ ভালো লাগছে।’

শুক্রবার (৪ মার্চ) দেশব্যাপী মুক্তি পাচ্ছে সিনেমাটি। দেশের ৩৮টি প্রেক্ষাগৃহে দেখা যাবে এটি। এর প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, পরীমনি ও জিয়াউল রোশান। নিজের লেখা ‘পেইজ নাম্বার ৪৪’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন ইফতেখার শুভ। প্রযোজনায় ব্যাচেলর ডট কম প্রডাকশন।

আরও পড়ুন: শিল্পকর্মে অবসর নেয়া যায় না

গত বছরের ১৭ অক্টোবর গোপনে তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন পরীমনি। সেই খবর তারা প্রকাশ্যে আনেন গত ১০ জানুয়ারি। একই দিন পরীমনি জানান, তিনি অন্তঃসত্ত্বা। এরপর গত ২২ জানুয়ারি ঘরোয়া আয়োজনে বিয়ে করেন রাজ-পরী। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে বর্তমানে শুটিং থেকে বিরতিতে আছেন নায়িকা। তবে রাজ যুক্ত হয়েছেন নতুন সিনেমায়। ‘কাজলরেখা’ নামের সেই সিনেমার শুটিং শুরু হবে এপ্রিলের প্রথম সপ্তাহে।

প্রসঙ্গত, শামসুন্নাহার স্মৃতি (জন্ম ১৫ ডিসেম্বর ১৯৯২), যিনি পরীমনি নামে অধিক পরিচিত, হলেন একজন বাংলাদেশী চলচ্চিত্রের মডেল ও অভিনেত্রী। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে তার বড় পর্দায় অভিষেক হয়। তবে রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রক্তে ভেজা ‘মুল্লুক চলো’ দিবস আজ

নিজস্ব প্রতিবেদক: আজ রক্তে ভেজা ঐ...

ডিভোর্সটাই চূড়ান্ত সিদ্ধান্ত ছিলো

বিনোদন ডেস্ক: বলিউড চলচিত্রের গ্র...

ইপিএল চ্যাম্পিয়ন ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক: ১ দিন আগেই ম্যানস...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২০মে) বেশ কিছু খেল...

সম্পূর্ণ পুড়ে গেছে রাইসির হেলিকপ্টার

আন্তর্জাতিক ডেস্ক: ইরানের বর্তমান...

যে কাজ করতেন না গৌরী

বিনোদন ডেস্ক: বলিউডের অন্যতম সেরা...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার ট...

ছুরিকাঘাতে নিহত ইজিবাইক চালক

জেলা প্রতিনিধি: নরসিংদী জেলায় ছুরিকাঘাতে ইউনুছ মিয়া (৩৭) নাম...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১২ 

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

ঝুঁকিপূর্ণ কেন্দ্র নিয়ে ভোট চলছে

জেলা প্রতিনিধি: ৭৬টি ঝুঁকিপূর্ণ ক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা