বিনোদন

ইউক্রেনে আটক ভারতীয় ছাত্রদের পাশে সোনু সুদ

সান নিউজ ডেস্ক: জনহিতকর কাজের জন্য ইতিমধ্যে সাধারণ লোকজনের কাছে এক জনপ্রিয় নাম সোনু সুদ। তিনি আর কেউ নন, খোদ বলিউড তারকা। বিশেষ করে গত বছর করোনা সংক্রমণের সময় বলিউড তারকা সোনু সুদ সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। ফিল্মি দুনিয়া ছেড়ে বাস্তবের মাটিতে দাঁড়িয়ে অসহায় মানুষদের পাশে থেকেছেন আপন জনের মত। যে রিল লাইফে খলনায়কের ভূমিকায় অবতীর্ণ হয়েছেন, বাস্তব জীবনে সে হয়ে উঠেছে একজন সত্যিকারের নায়ক। পরিযায়ী শ্রমিকদের বাসায় পৌঁছে দিতে তার প্রশংসনীয় ভূমিকা ছিল।

আরও পড়ুন:দক্ষ মানবসম্পদ সৃষ্টিতে বদ্ধপরিকর

এবার ইউক্রেনে আটক ভারতীয় ছাত্রদের দেশে ফিরিয়ে আনার ব্যবস্থা নিলেন সোনু। ইউক্রেনে রাশিয়ার হামলার এক সপ্তাহ পার হয়েছে। যুদ্ধ বেড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে বেড়েছে মানবিক সংকট। ইউক্রেনে আটক ভারতীয় নাগরিকদের দেশে ফিরিয়ে আনার জন্য চেষ্টা করছে ভারত সরকার। এমন পরিস্থিতিতে আবার সক্রিয় হয়েছেন বলিউড অভিনেতা সোনু সুদ। তিনি এগিয়ে এলেন ইউক্রেনে আটক ভারতীয় ছাত্রদের উদ্ধারের জন্য।

এবার তিনি ইউক্রেনের ভারতীয় ছাত্রদের কাছে সেই ভূমিকায়। সোনু তার এই অভিযানের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন। সোনুর সাহায্যে ইউক্রেনের মাটি থেকে ছাত্রদের দেশে ফেরার কথা এক ব্যক্তি টুইটারে এক ভিডিওর মাধ্যমে জানিয়েছেন।
সেই ব্যক্তির টুইটের জবাবে সোনু লিখেছেন, এটা আমার কাজ। আর আমি অত্যন্ত খুশি যে সামান্য কিছু করতে আমি সক্ষম ছিলাম। ভারত সরকারের সহযোগিতার জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই। জয় হিন্দ।

এই বলিউড অভিনেতা আরেকটি টুইটে লিখেছেন, ইউক্রেনে আমাদের ছাত্রদের জন্য সবচেয়ে কঠিন সময় এখন। আর সম্ভবত এটা আমার সবচেয়ে মুশকিল কাজ। সৌভাগ্যক্রমে আমরা কিছু ছাত্রকে সীমানা পার করিয়ে সুরক্ষিত স্থানে নিয়ে আসতে সফল হয়েছি। আসুন এ প্রয়াস যেন থেমে না যায়। তাদের আমাদের সাহায্যের প্রয়োজন আছে। আপনাদের সহযোগিতার জন্য ধন্যবাদ। সোনু তার এই টুইটের সঙ্গে রোমানিয়া ও পোল্যান্ডের দূতাবাসকে ট্যাগ করেছেন। নেট সাম্রাজ্যে হু হু করে ছড়িয়ে পড়ছে সোনুর এই টুইট। সবাই তার এই অভিযানকে কুর্নিশ জানাচ্ছেন।

আরও পড়ুন:ইউক্রেনে ৪৯৮ রুশ সেনা নিহত

প্রসঙ্গত, সোনু সুদ একজন ভারতীয় অভিনেতা, মডেল এবং প্রযোজক যিনি হিন্দী, তেলুগু এবন তামিল চলচ্চিত্রে অভিনয় করেন। তিনি অল্প কিছু কন্নড় ও পাঞ্জাবী ছবিতেও অভিনয় করেছেন। এছাড়াও তিনি সমাজসেবা কাজের সঙ্গে যুক্ত আছেন। কোভিড -১৯ এর সময়কালে অনেক মানুষের উপকার করেছেন। তিনি একমাত্র অভিনেতা যে কিনা নিজের সম্পত্তি বন্ধক করেছিলেন গরীব মানুষদের উপকার করার জন্য।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাজারে আসছে দিনাজপুরের লিচু

জেলা প্রতিনিধি: টুকটুকে লাল রঙ আর রসালোর স্বাদের জন্য সারাদে...

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: দেশের প্রান্তিক...

প্রাকৃতিক দুর্যোগে বিপর্যস্ত ইন্দোনেশিয়া

আন্তর্জাতিক ডেস্ক: ইন্দোনেশিয়ার সুমাত্রায় ভয়ঙ্কর বন্যায় ম...

চাটখিলে সিইসিকে ভোট প্রত্যক্ষ করার আহ্বান

নোয়াখালী প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা প...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৭

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা