শিক্ষা

ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট’র লোগো উন্মোচন রবিবার

জান্নাত জাহান জুঁই, নজরুল বিশ্ববিদ্যালয়: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কতৃক আয়োজিত হতে যাচ্ছে ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট-২০২২। প্রতিবছরই বিভিন্ন ক্যাম্পাসের সাংবাদিক সংগঠন এ আয়োজন করে থাকে, এবারের আয়োজক হিসেবে থাকছে কবি নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব।

আরও পড়ুন: জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি শুরু রোববার

আগামী ৫ ও ৬ নভেম্বর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে এবং আগামীকাল ১১ সেপ্টেম্বর (রবিবার) বিকাল ৪টায় লোগো উন্মোচিত হবে। আয়োজনটিতে লোগো উন্মোচন করবেন ডয়চে ভেলে বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. সৌমিত্র শেখর।

এ বিষয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সভাপতি নিহার সরকার অংকুর বলেন, আমরা সকল কিছুর উর্ধ্বে উঠে ক্যাম্পাস পর্যায়ে যারা সাংবাদিকতা করছে তাদের মিলন মেলায় পরিণত করতে চাই এই ফেস্টটিকে।

যেখানে ৪ শতাধিক সংবাদকর্মী অংশ নেবে। কেবল উৎসব নয় ক্যাম্পাস সাংবাদিকতার সম্ভাবনা ও সংকট নিয়েও আলোচনা হবে। পাশাপাশি সংকট উত্তরনেও ভাবনা সৃষ্টি করবে এই জার্নালিজম ফেস্ট। এই ফেস্ট থেকে ৬ জন সাংবাদিককে পুরষ্কৃতও করা হবে ২ ক্যাটাগরিতে। সব মিলিয়ে একটি সম্ভাবনার প্রতীক হয়ে উঠার পথেই এবারের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিজম ফেস্ট ২০২২।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিফাত শাহরিয়ার প্রিয়ান বলেন, নজরুল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের আয়োজনে এবারের ন্যাশনাল ক্যাম্পাস জার্নালিস্ট ফেস্ট-২০২২ উদযাপন উপলক্ষ্যে সকল ক্যাম্পাস সংবাদকর্মীদের শুভেচ্ছা ও ভালবাসা জানাই। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই যাদের সহযোগিতায় ফেস্টটি বাস্তবায়নের পথে অগ্রসর হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের প্রত্যাশা, এই আয়োজনের মাধ্যমে সকল ক্যাম্পাস সংবাদকর্মীদের মধ্যে সম্পর্কের উন্নয়ন, সহযোগিতা বাড়বে। আমাদের আয়োজনটি ক্যাম্পাস সাংবাদিকতায় ইতিবাচক প্রভাব বিস্তারের মাধ্যমে সৃজনশীল কাজের অনুপ্রেরণা দিয়ে সামনের দিকে আরও ধাবিত করবে বলে মনে করি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

ঢাকাগামী চলন্ত লঞ্চে আগুন, আহত ৭

জেলা প্রতিনিধি: চাঁদপুরের হাইমচর উপজেলায় ভোলা থেকে ঢাকাগামী...

মার্কিন প্রতিনিধিদল ঢাকায় আসছে কাল

নিজস্ব প্রতিবেদক: শ্রম আইন নিয়ে আলোচনা করতে আগামীকাল ঢাকায় আ...

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে নিহত ১

জেলা প্রতিনিধি : টাঙ্গাইল জেলার ঘ...

শিশুর বিকাশে খেলাধুলার বিকল্প নেই

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো....

হোটেল থেকে জাল নোটসহ আটক ২

জেলা প্রতিনিধি: দিনাজপুর জেলা সদর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা