ছবি : সংগৃহিত
সারাদেশ

নিয়োগ জালিয়াতি মামলায় চেয়ারম্যান জেলহাজতে

মোঃ রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলালকে (৪৮) জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের একটি নিয়োগ জালিয়াতি মামলায় জেলহাজতে পাঠিয়েছে আদালত।

আরও পড়ুন : কন্যাকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

রোববার (১৫ জানুয়ারি) স্থানীয় সময় দুপুরে পঞ্চগড় জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মেহেদী হাসান মন্ডলের আদালতে এ আদেশ প্রদান করেন।

এদিকে মামলা হওয়ায় আসামি সাইফুল ইসলাম দুলাল তিনি উচ্চ আদালত হতে দীর্ঘ দিন জামিনে ছিলেন। ধার্য তারিখে তিনি আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা না মনজুর হয়ে জেলহাজতে প্রেরণ করে আদালত।

আসামি পক্ষের আইনজীবী এ্যাড. আব্দুল হান্নান এ বিষয়টি নিশ্চিত করেছেন। মোঃ সাইফুল ইসলাম দুলাল পঞ্চগড় সদর উপজেলার ৮ নম্বর ধাক্কামাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

আরও পড়ুন : নেতাকে মারধর, বাড়িতে ঢুকে গুলি-ভাংচুর

সম্প্রতি গত অর্থ বছরের ২৯ নভেম্বর পঞ্চগড় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগ জালিয়াতির ধাক্কামাড়া ইউনিয়ন চেয়ারম্যান সহ ৫ জনের বিরুদ্ধে জেলা চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন উপ-পরিচালক বিপ্লব বড়ুয়া।

এদিকে মামলার ইজাহারের অন্য আসামিরা হলেন, আটোয়ারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের তেলিপাড়া এলাকার ইসলাম উদ্দিনের মেয়ে মোছাঃ ইয়াসমিন (২২) ওই এলাকার নল পুখুরী গ্রামের লতিফুর রহমানের মেয়ে মৌসুমি আক্তার (২৬) আসামি ইয়াসমিনের স্বামী এ এইস আর মাসুদ রয়েল (২৮) এবং তার ভাই সাইদুর রহমান (২৫) বাকি সব আসামি বর্তমানে জামিনে আসেন বলে জানা যায়।

আরও পড়ুন : শক্তিশালী চক্রের পকেটে যাচ্ছে টাকা

এদিকে মামলার ইজাহার সূত্রে, গত ২৫ নভেম্বর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার কল্যাণ সহকারী শূন্য পদে নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

লিখিত পরীক্ষার ফলাফলে ইয়াসমিন ও মৌসুমী উর্ত্তীণ হন। রিটেন পরীক্ষার ফলাফলে গত ২৮ নভেম্বর পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ে মৌখিক পরীক্ষার জন্য অংশ নিতে গেলে তাদের লিখিত উত্তরপত্রের সাথে নিজের লেখার মিল না পেলে পরীক্ষা বোর্ডের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে তারা একপর্যায় স্বীকারোক্তি প্রদান করে যে প্রক্সি দিয়ে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

আরও পড়ুন : গলাচিপায় স্বপ্নার লাশ উদ্ধার, গ্রেফতার ১

ইয়াসমিন জিজ্ঞাসাবাদে মামলায় উল্লেখ থাকে যে সাইদুর রহমান এবং স্বামী এ এইস আর মাসুদ রয়েল লিখিত পরীক্ষায় প্রক্সি’র মাধ্যমে পাস করাতে সহযোগীতা করেন।

মামলার ইজাহারে বলা হয় পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল ইয়াসমিনের কাছে ১২ লক্ষ টাকা চুক্তিবদ্ধ হয় চাকুরির জন্য।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

চিন্তাও করিনি হারবো

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক...

সরকার চোরাবালিতে দাঁড়িয়ে

নিজস্ব প্রতিবেদক : এই সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেক...

ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : এবার ঈদ ঈদযাত্রায় দেশের সড়ক ও মহাসড়কে ৩৯৯...

বাঘের আক্রমণে নিহত ১

জেলা প্রতিনিধি : সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মনির...

বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে বাসচাপায় বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা