ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে
সারাদেশ

ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে

কামরুল সিকদার, বোয়ালমারী : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট মো. লিয়াকত শিকদার শারদীয় দুর্গাপূজার মহানবমীতে ফরিদপুর-১ অঞ্চলের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তিনি বিভিন্ন মন্দিরে আগত হাজারো ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আরও পড়ুন: হজে থাকছে না বয়সের বাধা

মঙ্গলবার (৪ অক্টোবর) সকাল থেকে তিনি উপজেলার দাদপুর, সদর, ময়না, সাতৈরসহ বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপে যান। এর আগে সোমবার বোয়ালমারী বাজারে অবস্থিত সার্বজনীন শ্রী শ্রী রক্ষা চণ্ডী মন্দির, কামারগ্রামে অবস্থিত শ্রী শ্রী রাধাগোবিন্দ জিউর নিত্যসেবা অঙ্গন (আখড়া মন্দির) এবং আলফাডাঙ্গার কেন্দ্রীয় পূজা মন্দিরসহ বিভিন্ন মন্দির পরিদর্শন করেন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

লিয়াকত শিকদার বলেন, 'আমাদের সোনার বাংলাদেশে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে যার যার অবস্থানে থেকে নির্ভীকচিত্তে দ্বিধাহীনভাবে ধর্ম লালন করবে, পালন করবে। এইযে আমাদের হাজার বছরের আবহমান সাংস্কৃতিক ঐতিহ্য একে আমরা অর্জন করেছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে, তার আহবানে দেশ স্বাধীন করার মাধ্যমে, এজন্য আমাদের এক সাগর রক্ত দিতে হয়েছে পূর্বপুরুষদের। আমাদেরকে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে।'

আরও পড়ুন: অন্যরকম যুদ্ধে বিধ্বস্ত তাইওয়ান

তিনি আরো বলেন, পদ্মা সেতুর মাধ্যমে এ অঞ্চলে বিরাট সম্ভাবনার দ্বার খুলে দিয়েছে। আমাদের অঞ্চলে কোন দারিদ্র্য থাকবে না, বেকারত্ব থাকবে না। আর এটা সম্ভব হয়েছে আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্য।'

এ সময় তার সাথে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দাদপুর ইউনিয়ন আ'লীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক মো. আব্দুল হাই, আ’লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মো. শেখ তাওহিদুর রহমান মুক্ত, বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, সাবেক ছাত্রনেতা জাহিদুল পল্লব প্রমুখ।

সান নিউজ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

রাজধানীতে শিক্ষার্থীর আতহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

ভোলায় স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ কর্মশালা 

ভোলা প্রতিনিধি: ভোলায় ইউনিয়ন স্বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা