সারাদেশ

প্রতিপক্ষকে ফাঁসাতেই নিজের বাবাকে হত্যা!

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা: গাইবান্ধা জেলার সাদুল্যাপুরের বৈষ্ণব দাস গ্রামের বাবা সেকেন্দার আলী বাদশাকে হত্যা করেছেন ছেলে জাহিদুল ইসলাম ও অন্যান্য সহযোগীরা।

জমিজমা সংক্রান্ত বিরোধ ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজ পিতাকে হত্যা করে ছেলে ও অন্যান্য সহযোগীরা। হত্যাকারীদের স্বীকারোক্তিতে হত্যার রহস্য ও মূল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয় পিবিআই গাইবান্ধা।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই গাইবান্ধার এর তদন্তে এই চাঞ্চলকর তথ্য বেরিয়ে এসেছে।

গতকাল ৬ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে (পিবিআই) গাইবান্ধা পুলিশ সুপার এ আর এম আলিফ এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমমে তুলে ধরার লক্ষ্যে এক সংবাদ সম্মেলন করেন।

এ সময় তিনি জানান, জেলার সাদুল্লাপুর উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে প্রতিপক্ষ পাঁচ প্রতিবেশির বিরুদ্ধে মামলা করেন জাহিদুল ইসলাম। উক্ত মামলায় প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার হুমকি প্রদানেরও অভিযোগ করেন। এরপর গত ২০১৮ সালের ৪ মে সকালে বসতবাড়ীর পাশে খুন হওয়ায় বাদী জাহিদুল ইসলামের বাবা সেকেন্দার আলী বাদশার মরদেহ করা উদ্ধার হয়।

পরবর্তীতে এ হত্যাকান্ডের ঘটনায় পিবিআই তদন্ত করে জানতে পারে বাদশা হত্যাকান্ডের ঘটনার সাথে ৫ প্রতিবেশী প্রতিপক্ষরা নয়,বরং তার নিজের ছেলে জাহিদুল ইসলাম ও একই এলাকার জামাত আলী, আব্দুল মান্নাফ, আবুদল আজিজ এ হত্যাকান্ডের সাথে জড়িত ছিলো। পিবিআই এর জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী জামাত আলী চলতি বছরের ৪ সেপ্টেম্বর আদালতে এ হত্যাকান্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

এ সংবাদ সম্মেলনে পিবিআই পুলিশ সুপার আরো বলেন, উক্ত ঘটনার সূত্রপাত ছেলের পরিকল্পনা অনুযায়ী এ হত্যাকান্ডের জড়িত ৪ জন সেকেন্দার আলী বাদশাকে একটি বাঁশ ঝাড়ে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালালে এতে বাদশা জ্ঞান হারিয়ে ফেলেন। এসময় তাকে মৃত ভেবে জাহিদুলসহ অন্যান্য হত্যাকারীরা চলে গেলেও পর দিন কৌতূহল বশত বাশ ঝাড় ফিরে গিয়ে বাদশাকে মুমূর্ষু অবস্থায় দেখেন।

এ সময় স্থানীয় এক ব্যক্তি তাদের ঘটনাস্থলে দেখে ফেললে হত্যাকারীরা কৌশলে উদ্ধার দেখাতে বাদশাকে সংকটজনক অবস্থায় নিজ বাড়িতে নিয়ে যান। এরপর সেকেন্দার আলী বাদশা মৃত্যুর কোলে ঢলে পড়েন। এরপর পরিকল্পনা অনুযায়ী ছেলে বাদী হয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যা মামলা দায়ের করেন। সংবাদ সম্মেলন চলাকালে নিহতের ছেলে হত্যাকারী জাহিদুল ইসলাম ও অন্য খুনি আব্দুল আজিজকে সাংবাদিকদের সামনে আনা হয়।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

এলপিজির নতুন দাম জানা যাবে কাল

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল তরলী...

রাজবাড়ীতে ট্রেন লাইনচ্যুত

জেলা প্রতিনিধি : রাজবাড়ীতে একটি মালবাহী ট্রেন লাইনচ্যুত হয়ে...

দুপুরে আসছে নিহত ৮ বাংলাদেশির লাশ

নিজস্ব প্রতিবেদক : ভূমধ্যসাগর পাড়ি দিয়ে ইউরোপ যাওয়ার সময় তিউ...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বৃহস্পতিবার (২ মে) বেশ কিছ...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা