বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট
সারাদেশ

বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

খায়রুল খন্দকার, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট -২০২২ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত।

আরও পড়ুন : স্বর্ণের দামে বড় পতন

শুক্রবার (১৫ জুলাই ) বিকালে ঘাটাইল উপজেলার আনেহলা ইউনিয়নের সিংগুরিয়া লোকের পাড়া স্যার আ: হা: গজনবী উচ্চ বিদ্যালয় মাঠে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন এর আয়োজন এ ফুটবল টুর্নামেন্ট এর আয়োজন করা হয়।

উক্ত ফাইনাল খেলায় ভূঞাপুর বাগবাড়ি একাদশ বনাম কালিহাতী ফুটবল একাদশ অংশ গ্রহণ করেন। ভূঞাপুর বাগবাড়ি ফুটবল একাদশ ৫-২ গোলে কালিহাতী ফুটবল একাদশ কে পরাজিত করেন।

উক্ত ফুটবল টুর্নামেন্টের বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের উপদেষ্টা এস এম শরিফুল ইসলাম (স্বপন) এর সঞ্চালনায় ও ফাউন্ডেশনের উপদেষ্টা সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনি এমপি, উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজহারুল ইসলাম তালুকদার,বরেণ্য ব্যক্তি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য আবু নাসের, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলার পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু।

আরও পড়ুন : খেলা হবে

আলোচকবৃন্দ হিসেবে উপস্থিত ছিলেন কালিহাতী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা ও ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুর রহিম মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী আরজু ,ভূঞাপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু ,ভূঞাপুর উপজেলার আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি নুরুল ইসলাম তালুকদার মহন,টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম ,নারান্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ তালুকদার,ভূঞাপুর পৌর সভার প্যানেল মেয়র খন্দকার জাহিদ হাসান,লোকমান ফকির মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ হাসান আলী সরকার, ভুঞাপূর উপজেলার অলোয়া ইউনিয়নের পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম,সেবক টাঙ্গাইল জেলা শাখার সভাপতি খায়রুল খন্দকার ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন , রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের সকল সদস্য বৃন্দ সহ এলাকায় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজার হাজার দর্শক।

আরও পড়ুন : 'আমাদের' সাইমন ড্রিংয়ের প্রথম প্রয়াণ বার্ষিকী

এই সময় প্রধান অতিথি ছোট মনির বলেন, ‘যুব সমাজকে মাদকাসক্তের হাত থেকে রক্ষা করতে ফুটবল, ক্রিকেটসহ বিভিন্ন রকমের খেলাধুলার আয়োজনের বিকল্প নেই। আমরা যত বেশি করে এসব খেলাধুলার আয়োজন করতে পারবো, আমাদের তরুণ প্রজন্ম বিশেষ করে ছাত্র ‌ও যুব সমাজ মাদক থেকে মুক্ত থাকবে।

রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশন এর সভাপতি আরিফুল ইসলাম আরিফ বলেন, সুস্থ এবং সুন্দর জাতি গঠনে খেলাধূলার কোন বিকল্প নেই। আপনারা যারা আয়োজক কমিটিতে ছিলেন তাদের কে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর ভাবে খেলা পরিচালনা করার জন্য। আমরা যাতে প্রতি বছর এই ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পারি সকালের সহযোগিতা একান্ত কাম্য।

আমি বিশেষ ভাবে অনুরোধ করবো যারা এখানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তারা যেনো নিয়মিত এই ফুটবল খেলার আয়োজন করতে সকল প্রকার সহযোগিতা করেন। প্রধান অতিথিকে রফিকুল ইসলাম মাষ্টার ফাউন্ডেশনের আজিবন দাতা সদস্য করার প্রস্তাব করা হলো। উক্ত প্রস্তাব টি প্রধান অতিথি তা সাদরে গ্রহণ করেন।

আরও পড়ুন : সুদানে সহিংসতায় নিহত ১৪

তিনি আরও বললেন মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান এবং দেশ প্রেমীদের সাথে নিয়ে মুক্তি যুদ্ধের ইতিহাস ও মুক্তিযোদ্ধাদের স্মৃতিকে ধরে রাখা এবং সংরক্ষণ করবেন।এ জন্য প্রধানমন্ত্রী দেশ রত্না শেখ হাসিনার সহযোগিতা কামনা করেন। এই টুর্নামেন্টে মোট ১৬ দল অংশগ্রহণ করেন।

খেলা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ এবং খেলা পরিচালনাকারীদের মাঝে সম্মাননা শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাগবাড়ি একাদশে সোলাইমান।

চ্যাম্পিয়ন দলকে ৬০ হাজার এবং রানারআপ দলকে ৪০ হাজার টাকা পুরস্কার হিসেবে দেওয়া হয়।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

মুন্সীগঞ্জে বৃষ্টির জন্য ইস্তেসকার নামাজ আদায় 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: টানা...

শুক্রবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা