ছবি: সংগৃহীত
সারাদেশ

জমি বিক্রি না করলে মেরে ফেলার হুমকি

ধামরাই প্রতিনিধি: ঢাকার ধামরাইয়ে ইনডেট গ্রুপের কাজে বাধা দিয়ে ওই গ্রুপের লোকজনকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়েছে এবি গ্রুপের লোকজন। এমন অভিযোগ করেছেন বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ।

আরও পড়ুন: কণ্ঠশিল্পী নিলয়ের আত্মহত্যা!

রোববার (২২ মে) সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া এলাকায় ইনডেট গ্রুপের ক্রয়কৃত জমিতে এই ঘটনা ঘটে।

জানা যায়, ইনটেড গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ ঢাকা-আরিচা মহাসড়কের পাশেই সোমভাগ ইউনিয়নের ডাউটিয়া মৌজায় প্রায় ৯ শত শতাংশ জমি ক্রয় করেছেন। সেই জমিতে সকালে মাটি কাটার এক্সেভেটর (ভেকু) দিয়ে জমির চার পাশে বাউন্ডারি দেয়ার সময় এবি গ্রুপের কয়েকজনসহ স্থানীয় কবির ও শামীম নামের দু’জন এসে বাউন্ডারি দিতে বাধা দেয়। সে সময় ইনডেট গ্রুপের লোকজনদের ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যেতে বলে এবং ইনডেট গ্রুপের সমস্ত জমি এবি গ্রুপের কাছে বিক্রি করে দিতে বলে। না হলে সবাইকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

এ বিষয়ে বিসিক শিল্পনগরীর ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক ও ইনডেট গ্রুপের মালিক শাহরিয়ার আহমেদ বলেন, আজ (রোববার) সকালে আমার লোকজন জমির চার পাশে বাউন্ডারি দেয়ার কাজ করছিল। সে সময় স্থানীয় শামীম ও কবিরের নেতৃত্বে কয়েকশত লোকজন নিয়ে সেখানে উপস্থিত হয়। পরে আমার ইনডেট গ্রুপের লোকজনদের ধাক্কা দিয়ে সেখান থেকে চলে যেতে বলে। সেই সাথে আমার সকল জমি এবি গ্রুপের কাছে বিক্রি করে দেয়ার জন্য হুমকি প্রদান করে।

আরও পড়ুন: দীপিকার গলায় ‘ফি-আমানিল্লাহ’

তিনি আরও বলেন, যদি এবি গ্রুপের কাছে সব জমি বিক্রি না করি তা হলে গুলি করে মেরে ফেলার হুমকিও দেয়। পরে বিষয়টি আমি জানার পর স্থানীয় প্রশাসনকে জানাই। পরে সেখানে পুলিশ গিয়ে সব লোকদের তাড়িয়ে দেয়।

এ বিষয়ে এবি গ্রুপের মালিক আবুল হোসেন বলেন, আমি এ বিষয়ে কিছু জানতাম না। তবে আমার ম্যানেজার আমাকে একটু আগেই জানালো যে ইনডেট গ্রুপের লোকজনই এসে আমাদের জমিতে ঝামেলা করেছে। বাহির থেকে লোকজন ও পুলিশ এনেছে তারাই। পরে আমি বিষয়টি স্থানীয় এমপি মহোদয়কে জানিয়েছি।

এ বিষয়ে ধামরাই থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ ওয়াহিদ পারভেজ বলেন, সকালের দিকে এবি গ্রুপ ও ইনডেট গ্রুপের জমির সীমানা নিয়ে একটু ঝামেলা হয়। পরে পুলিশ গিয়ে তাদের দুই পক্ষকেই কোন ঝামেলা না করে এক সাথে বসে বিষয়টি সমাধানের কথা বলে আসছে। তবে এ ঘটনায় কোন সংঘর্ষ বা অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

শ্রমিকদের অধিকার বঞ্চিত করলে ছাড় নয়

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

শ্রমিকদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগ সাধা...

সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল থেকে দ...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

গরমে ঠান্ডা পানি খেলে কী হয়?

লাইফস্টাইল ডেস্ক: গরমের মধ্যে এক গ্লাস ঠাণ্ডা পানি স্বস্তি য...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা