বিনোদন

কণ্ঠশিল্পী নিলয়ের আত্মহত্যা!

বিনোদন ডেস্ক: ‘বোকা পাখি আপন চিনলি না’সহ বেশ কয়েকটি দর্শকপ্রিয় গানের কণ্ঠশিল্পী আতিফ আহমেদ নিলয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার বিকালে নিজের ঘর থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তরুণ এই গায়ক আত্মহত্যা করেছেন। তার মৃত্যুর বিষয়টি কাছের বন্ধুসহ অনেকেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে জানিয়েছে এবং দুঃখ প্রকাশ করেছেন।

আরও পড়ুন: কারাগারে ওসি প্রদীপের স্ত্রী

এছাড়া বিষয়টি নিশ্চিত করে কণ্ঠশিল্পী তাসনিম মীম। তিনি নিলয়ের সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করছিলেন। মীম জানান, কিছুদিন আগে আতিফ আহমেদ নিলয়ের বাবা ক্যানাসরে ভুগে মারা যান। সেই থেকে পারিবারিকভাবে তিনি একটু ডিপ্রেশনে ছিলেন। এ নিয়ে নিলয় ফেসবুকে মাঝেমধ্যে হতাশাজনক নানা পোস্টও দিতেন।’

নিলয় তার ফেসবুকে শেষ পোস্টটি দেন গত ২১ মে। সেখানে তিনি লেখেন, ‘আল্লাহ আমার উপর হেদায়েত দান করুন। দিন দিন কেমন জানি হয়ে যাচ্ছি। নিজের অজান্তে কেন যেন সবাইকে কষ্ট দিয়ে কথা বলি। কিছু বুঝতে পারতেছি না কেন এমন হচ্ছে।’ এই পোস্ট দেওয়ার দুইদিনের মাথায় আত্মঘাতি হলে তিনি।

আরও পড়ুন: যুদ্ধ বন্ধ করতে বিশ্বনেতাদের আহ্বান

তবে শুধু বাবাকে হারানোর বেদনা নয় বা নিজ পরিবারের সমস্যা নয়, স্ত্রী নওশীন আক্তারের পরিবার নিয়েও নিলয় ডিপ্রেশনে ভুগতেন বলে জানিয়েছেন তার নাম প্রকাশে নিচ্ছুক এক বন্ধু।

এর প্রমাণ মেলে নওশীনের দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে। সেখানে তিনি দুটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, নওশীনের কপাল বেয়ে রক্ত ঝরছে। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি যদি মারা যাই, আমার মৃত্যুর জন্য দায়ী থাকবে আমার বাবা-মা।’ যদিও পোস্টটি পরে ডিলিট করে দেন নওশীন। তবে সেটির স্ক্রিনশট রেখে দেন নিলয়ের এক বন্ধু।

এদিকে, নিলয়ের মরদেহ হাসপাতালে নেওয়া হয়েছে- এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে। সেখানে মরদেহ জড়িয়ে ধরে একটি মেয়েকে হাউমাউ করে উচ্চস্বরে কাঁদতে দেখা যায়। তিনি বিলাপ করছিলেন। যদিও তার সব কথা বোঝা যায়নি।

আরও পড়ুন: দীপিকার গলায় ‘ফি-আমানিল্লাহ’

কাঁদতে কাঁদতে অস্পষ্ট স্বরে ওই মেয়েটি নিলয়কে উদ্দেশ্য করে বলছিলেন, ‘আমি তোমাকে এভাবে যেতে দেব না। একবার তুমি আমার সাথে কথা বলো। আমি তোমাকে ছাড়া কীভাবে থাকবো।’ ধারণা করা হচ্ছে, ওই মেয়েটি নিলয়ের স্ত্রী নওশীন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক: বাস চাপায় চুয়েট...

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শাঁখা...

শিক্ষাপ্রতিষ্ঠানে বাড়ছে না ছুটি

নিজস্ব প্রতিবেদক : আবহাওয়া অধিদপ্...

আবারও কমলো স্বর্ণের দাম

নিজস্ব প্রতিবেদক : চলতি মাসে তিন...

রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায়

রংপুর প্রতিনিধি : সারাদেশের মতো র...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা