সারাদেশ
বোয়ালমারীতে

নিহত দুই পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

কামরুল সিকদার, বোয়ালমারী: ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ীতে পবিত্র ঈদ-উল ফিতরের দিন দুপুরে প্রতিপক্ষের হামলায় দুই ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় ওই পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

আরও পড়ুন: দর কষাকষি করে লাভ নেই

আমানা গ্রুপের পরিচালক, সমাজ সেবক ও শিক্ষানুরাগী মো. দেলোয়ার হোসেন সোমবার ( ৯ মে ) সন্ধ্যায় নিহত দুই পরিবারের সদস্যদের মাঝে নগদ এক লক্ষ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। নিহত আকিদুল শেখ ও খায়রুল শেখের বাড়ি যান এবং তিনি নিহত দুই পরিবারের সদস্যদের শান্তনা প্রদান করেন।

আর্থিক সহায়তা প্রদান কালে আমানা গ্রুপের পরিচালক মো. দেলোয়ার হোসেন বলেন, নিহত দুই ব্যক্তির এতিম ছেলেদের জন্য দুটি ইজিবাইক কিনে দেওয়ারও প্রতিশ্রুতি দেন। যাতে করে তারা তাদের সংসারের হাল ধরতে পারে।

তিনি বলেন, আমি আমার সাধ্য মতো সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছি এই অসহায় দুটি পরিবারের সদস্যদের মাঝে এবং আমি সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করবো তারা যেন এই অসহায় এতিম দুটি পরিবারের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেয়।

এছাড়া নিহত দুই পরিবারের যোগ্য যে ছেলে থাকবে তাকে আমানা গ্রুপের পরিচালক এবং সমাজসেবক ও শিক্ষানুরাগী মো. দেলোয়ার হোসেন চাকুরী দেওয়ার ও আশ্বাস দিয়েছেন।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় বুধবার পর্যন্ত কারফিউ

তিনি গ্রামের লোকদের প্রতি অনুরোধ করে একটা কথা বলেন, আপনাদের গ্রামের দলীয় কোন্দল বা গ্রুপিংয়ের কারণে অযথা নির্দোষ লোকের নামে মামলা দিয়ে হয়রানি করবেন না। এতে করে এই নিহত পরিবারের মতো আরেকটা নির্দোষ পরিবার ধ্বংস হয়ে যাবে।

তিনি আরও বলেন, আমি আজ অসহায় মানুষের পাশে গিয়ে সাহায্য সহযোগিতার যে হাত বাড়িয়ে দিচ্ছি তার সম্পূর্ণ কৃতজ্ঞতা আমার পরম শ্রদ্ধাশীল ফরিদপুর-১ আসনের সাবেক এমপি ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলাম এর। তিনি যদি আমাকে তার কাছে না টেনে নিতেন তাহলে আজ আমি এতো দূরে আসতে পারতাম না। মানুষের পাশে দাড়াতে পারতাম না। একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হতে পারতাম না। আমার পরম শ্রদ্ধাশীল মানুষটির জন্য আজ আমি এতো দূরে এসেছি। মানুষের পাশে দাড়াতে পেরেছি। আপনাদের ফরিদপুর এক আসনের দানবীর খ্যাত কাজী সিরাজুল ইসলামের জন্য দোয়া করবেন।

আরও পড়ুন: রাজধানীতে গাঁজাসহ গ্রেফতার ২

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা কৃষক লীগের আহবায়ক আকরামুজ্জামান মৃধা রুকু, ঘোষপুর ইউপি সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আহম্মেদ, ঘোষপুর ইউপি চেয়ারম্যান মো. ইমরান হোসেন নবাব, মধুখালী পৌর সভার কমিশনার কামরুজ্জামান বাবু প্রমুখ।

সাননিউজ/এমআরএস

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড মিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

বিশ্বকাপের দল ঘোষণা কাল

স্পোর্টস ডেস্ক : আসন্ন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে...

আবারও বাড়ল সোনার দাম

নিজস্ব প্রতিবেদক : আবারও দেশের বাজারে সোনার দাম বেড়েছে। শনিব...

এসএসসির ফল কাল, জানা যাবে যেভাবে

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে এসএসসি পরীক্ষার ফল আগামীকাল রোবব...

বজ্রপাতে দুই শ্রমিকের মৃত্যুৃ

জেলা প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় বজ্রপাতে ২ নির্মাণশ্রমি...

রাজনীতিতে পরিত্যক্তদের আওয়াজই বড়

নিজস্ব প্রতিবেদক : রাজনীতিতে কিছু পরিত্যক্ত মানুষ আছে, যারা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা