সারাদেশ

১৫ মাস পর ঠাকুরগাঁও জেলা আ.লীগের কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিনিধি, ঠাকুরগাঁও : কমিটি গঠনের দীর্ঘ ১৫ মাস পর ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের কমিটি অনুমোদন করা হয়েছে। সোমবার (১৫ মার্চ) আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশক্রমে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন। এ সময় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমোদিত কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে বীর মুক্তিযোদ্ধা মাহাবুবুর রহমান বাবলু, মো. আব্দুল মান্নান, এড. তোজাম্মেল হক মঞ্জু,সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা, এড. ফজলুল হক, প্রবীর কুমার রায়, এড. শেখর কুমার রায়, মাহাবুবুর রহমান খোকন, সাবেক মেয়র এস. এম. এ মঈন, আক্তারুল ইসলাম, আলহাজ্ব আবু মোতালেব চৌধুরী।

যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এড. আ.স.ম গোলাম ফারুক রুবেল, এড. মোস্তাক আলম টুলু ও মো. মনিরুজ্জামান জুয়েল। আইন বিষয়ক সম্পাদক এড. ইন্দ্রনাথ রায়, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. আশরাফুল হক চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক মো. জহিরুল ইসলাম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. নজরুল ইসলাম স্বপন।

এড. নাসিরুল ইসলাম (নাসির)কে দপ্তর সম্পাদক, বাবলুর রহমান (সুপ্রিয় বাবলু)কে ধর্মবিষয়ক সম্পাদক, মোস্তাফিজুর রহমান রিপনকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, মো. হাসান আলীকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, এড. আলতাফুর রহমান খানকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, আয়েশা সিদ্দিকা (তুলি)কে মহিলা বিষয়ক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হককে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, মো. মিজানুর রহমান চৌধুরীকে যুব ও ক্রীড়া সম্পাদক , উপাধ্যক্ষ্ মু. হাবীব আহমেদ উলুব্বীকে শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক , এসএম শামসুজ্জামান দুলালকে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, মো. নজরুল ইসলাম (কমিশনার)কে শ্রমবিষয়ক সম্পাদক, আশরাফুরজ্জামান মুক্তা সরকারকে সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, ডা. মহিদুল ইসলামকে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক। সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জুলফিকার আলী ভুট্রো, মাজাহারুল ইসলাম সুজন ও সন্তোষ কুমার আগরওয়াল। উপ-দপ্তর সম্পাদক মো. নুরুল হক জুয়েল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আবু সাঈদ সোহেল, কোষাধ্যক্ষ্ মো. বেলাল হোসেন।

কমিটিতে সদস্য করা হয়েছে রমেশ চন্দ্র সেন এমপি, আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি, ইমদাদুল হক (সাবেক এমপি) মির্জা রফিকুল ইসলাম, এড. আরুনাংশু দত্ত টিটো, মো. মোশারুল ইসলাম সরকার, অধ্যাপক সইদুল হক, মো. তাজউদ্দিন, মো. রেজওয়ানুল হক বিপ্লব, পার্থ সারথি সেন, আবু সাঈদ বাবু, মুক্তিযোদ্ধা কমান্ডার নগেন কুমার পাল, অধ্যক্ষ জিয়াউল হাসান মুকুল, মোহাম্মদ আলী, মোহাম্মদ ইকরামুল হক , মো. মাসুদার রহমান বাবু, নুরুল ইসলাম, মো. রাজিউর রেজা খোকন চৌধুরী, উত্তম কুমার রায়, মোস্তফা আলম বুলু, পবারুল ইসলাম, মো. মেশের আলী, মো. হামিদুর রহমান, মো. নুরুল ইসলাম (চেয়ারম্যান), দ্রৌপদী দেবী আগরওয়াল, গোলাম রব্বানী, মো. সফিকুল ইসলাম, সামিরুল রহমান জয় চৌধুরী, মো. ইফতেখারুল হক দ্রুব, মো. আব্দুল কাদের, মো. কসিরুল আলম, আহসান হাবীব বুলবুল, এড. বাবু জাফর শামসুদ্দিন, মো. বনি আমিন চৌধুরী, এড. মোজাফ্ফর আহম্মেদ মানিক এবং এড. আবু হাসনাত বাবু।

উল্লেখ্য, ২০১৯ সালের ৬ নভেম্বর মু. সাদেক কুরাইশীকে সভাপতি ও দীপক কুমার রায়কে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়।

সান নিউজ/ বিআইবি/ এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারীতে ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ঢাবিতে ‘আগুনমুখা’র নেতৃত্বে ফাহাদ-সামদানী

নুসরাত জাহান ঐশী: বাকিবিল্লাহ ফাহাদকে সভাপতি ও মু. তানযীম সা...

বড়াইগ্রামে ধান, চাল ও গম সংগ্রহের উদ্বোধন

নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামে বোরো ধান, চাল ও গম সংগ্...

খাগড়াছড়িতে চোলাই মদসহ নারী আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মহালছড়িতে...

বোয়ালমারীতে হত্যাচেষ্টা মামলায় সুদেব সিং গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

ফের হিট অ্যালার্ট জারি

নিজস্ব প্রতিবেদক : চলমান মৃদু তাপপ্রবাহ ৪২ জেলায় বিস্তার লাভ...

প্রাথমিকের দ্বিতীয় ধাপের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক...

গুলিতে আহত স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক : স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকো ব...

ঘুম থেকে উঠে দেখতাম অস্ত্র তাক করা

নোয়াখালী প্রতিনিধি: রাতে আমরা বিজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা