নারী

মেকআপের ভিডিও দিয়েই সফল উদ্যোক্তা রিম

নিজস্ব প্রতিবেদক: অনলাইনে মেকআপের বিভিন্ন ধরনের মেকআপ ভিডিও ও লাইভ করে সফল উদ্যোক্তা হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন খাদিজা ইসলাম রিম। পাশাপাশি অন্যদেরও ভাগ্যবদল করছেন তিনি। নিজের পার্লারে ৮-১০ জন নারীকে কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন রিম।

তার ফেসবুক পেজের নাম ‘মিরর ডিভা বাই রিম’। সেখানে বিভিন্ন ধরনের মেকআপ ভিডিও আপলোড ও লাইভ করা শুরু করেন। বর্তমানে তার ফেসবুক পেজটির ফলোয়ার সংখ্যা ২ লাখ। এছাড়া তার একটি পার্লার রয়েছে। তার পার্লারের নাম ‘রিম’স মেকআপ পার্লার’।

মেকআপ আর্টিস্ট খাদিজা ইসলাম রিম স্নাতক সম্পন্ন হওয়ার আগেই বিয়ে হয়ে যায়। ছাত্রজীবন থেকেই নিজেকে ব্যতিক্রমী করে গড়ে তোলার ইচ্ছে ছিল তার। বিশেষ করে মেকআপ বিষয়ে তার আগ্রহ ছিল বেশি। এ কারণে বান্ধবীদেরকেও মেকআপ করিয়ে দিতেন তিনি। সবাই তার প্রশংসা করত।

এক সময় রিম ভাবলেন চাইলেই তো তিনি পেশা হিসেবে নিতে পারেন, পরে রিম ২০১৬ সালেই যেই কথা সেই কাজ। তখন থেকেই রিম বিভিন্ন আন্তর্জাতিক মেকআপ কোর্সে অংশগ্রহণ করা শুরু করেন। সেখানে বিভিন্ন ধরনের মেকআপ, চুল কাটা, চুল কালার, নখের উপর সেশনগুলো ছিল।

এক সময় ভিডিও বানানো ও ফেসবুক পেজে লাইভ শুরু করেন। পরে মানুষের ফিডব্যাক এবং ভালোবাসায় অনুপ্রাণিত হয়েই বারবার রিম নিজের মেকআপ টিউটোরিয়ালের ভিডিও আপলোড দিতে থাকেন। তার এই ভিডিও কনটেন্ট তৈরির শুরুটা ছিল একদমই সাদামাটা। সঙ্গে সাথে ছিল একটি মাত্র চেয়ার আর সামনে ছিল আয়না ও ক্যামেরা।

পরে ভিডিও ও ফেসবুক লাইভ কল্যাণে প্রাপ্ত মানুষের ভালবাসায় খাদিজা ইসলাম রিম হয়ে ওঠেন সবার কাছে আইডল। পার্লারে কাজ পেশা হিসেবে নিয়ে সফল উদ্যোক্তা হিসেবে দৃষ্টান্ত স্থাপন করেছেন রিম। তিনি হয়ে উঠছেন অন্যদের অনুপ্রেরণা।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা