ছবি: সংগৃহীত
বাণিজ্য

ফুডপ্যান্ডার সাথে চরকি’র চুক্তি

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের অভিজ্ঞতাকে আরো উন্নত করার লক্ষ্যে দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা সম্প্রতি দেশের জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি’র সাথে একটি অংশীদারিত্ব চুক্তি করেছে।

আরও পড়ুন: ইসলামী ব্যাংকে অডিট প্রশিক্ষণ প্রোগ্রাম সম্পন্ন

এ চুক্তির ফলে ফুডপ্যান্ডার সাবস্ক্রিপশন সেবা প্যান্ডাপ্রো এর সাবস্ক্রিপশন গ্রহণের ক্ষেত্রে এখন থেকে চরকি ব্যবহারকারীরা ২০ শতাংশ ছাড় পাবেন। আবার প্যান্ডাপ্রো গ্রাহকরা চরকি’তে সাবস্ক্রিপশন নেওয়ার ক্ষেত্রে ২০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন।

ফলে একই সাথে সেরা সব বিনোদনমূলক কন্টেন্ট স্ট্রিম করা আর পছন্দের খাবার অর্ডার করা এখন আরো সহজ ও সুবিধাজনক হয়ে উঠল!

এ প্রসঙ্গে ফুডপ্যান্ডা বাংলাদেশের অ্যাসোসিয়েট ডিরেক্টর অব এন্টারপ্রাইজ বিজনেস সিদ্ধার্থ ভৌমিক বলেন, বিভিন্ন ধরণের সেবা ও বহুমাত্রিক অংশীদারিত্বের মাধ্যমে একটি শক্তিশালী ডিজিটাল ইকোসিস্টেম গঠনে ফুডপ্যান্ডা প্রতিজ্ঞাবদ্ধ।

আরও পড়ুন: দেশে ইউরোপীয় ব্র্যান্ড কালে সিরামিকসের যাত্রা শুরু

তাই নিজেদের কার্যপরিসর ও অংশীজনদের সংখ্যা বৃদ্ধির ক্ষেত্রে আমরা নিত্যনতুন পন্থা অবলম্বন করে চলেছি। সিনেমা দেখার সময় সাধারণত আমাদের মুখরোচক কিছু খাবার খাওয়ার আকাঙ্ক্ষা তৈরি হয়। তাই হাতের নাগালে এর দারুণ এক সমাধান নিয়ে আসতে চরকি’র সাথে হাত মিলিয়েছে ফুডপ্যান্ডা।

আশা করছি, এর মাধ্যমে গ্রাহকদের একইসাথে সিনেমা দেখা আর তৃপ্তিসহ পছন্দের খাবার উপভোগ করা আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় হয়ে উঠবে।

চরকি’র সিইও রেদওয়ান রনি বলেন, ফুডপ্যান্ডার সাথে অংশীদারিত্বের মাধ্যমে আমাদের প্রিয় গ্রাহকদের জন্য ছাড়মূল্যে প্যান্ডাপ্রোর চমৎকার সুবিধা ব্যবহারের সুযোগ তৈরি করতে পারায় আমরা আনন্দিত।

আরও পড়ুন: বিদ্যুৎ বিতরণ পরিকল্পনায় সহায়তা করবে জাইকা

গ্রাহক অভিজ্ঞতার উন্নয়নে আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। এক্ষেত্রে এই অংশীদারিত্ব আমাদের আরো এক ধাপ এগিয়ে যেতে সহায়তা করবে বলেই আমাদের বিশ্বাস।

সম্প্রতি চরকি’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে ফুডপ্যান্ডা ও চরকি’র এই অংশীদারিত্ব সম্পন্ন করা হয়।

অনুষ্ঠানে ফুডপ্যান্ডা বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন- অ্যাসোসিয়েট ডিরেক্টর অব এন্টারপ্রাইজ বিজনেস সিদ্ধার্থ ভৌমিক, হেড অব অ্যাডভার্টাইজিং এন্ড পার্টনারশিপস আদনান ফারুকী, অ্যাডভার্টাইজিং এন্ড পার্টনারশিপস স্পেশালিস্ট আশফাক মাসুদ এবং পাবলিক রিলেশন্স স্পেশালিস্ট আম্বারিন সুলতানা জামান।

আরও পড়ুন: দারাজে রিয়েলমির আকর্ষণীয় অফার

অন্যদিকে চরকি’র পক্ষ থেকে এ আয়োজনে উপস্থিত ছিলেন- কন্টেন্ট হেড অনিন্দ ব্যানার্জী, মার্কেটিং এন্ড গ্রোথ লিড ফয়সাল রহমান এবং গ্রোথ মার্কেটিং ম্যানেজার মাহফুজ রাব্বানী।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রথম আলো’র চিফ ডিজিটাল অফিসার এ বি এম জাবেদ সুলতান।

উল্লেখ্য, দেশের অন্যতম জনপ্রিয় সাবস্ক্রিপশন-বেজড এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম চরকি’তে রয়েছে অরিজিনাল মুভি, ওয়েব সিরিজ, এন্টারটেইনমেন্ট শো ও শর্ট ফিকশনসহ দুর্দান্ত সব কন্টেন্টের সমাহার।

অন্যদিকে ডিজিটাল পরিসরে প্রতিনিয়ত নতুন ও উদ্ভাবনী সব সেবা নিয়ে আসার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে একনিষ্ঠভাবে কাজ করে চলছে ফুডপ্যান্ডা বাংলাদেশ। একই সাথে প্ল্যাটফর্মটি দেশজুড়ে হাজারো তরুণের সম্ভাবনার বিকাশেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

শিক্ষার্থীদের আটকাতে ব্যারিকেড

নিজস্ব প্রতিবেদক: কোটা সংস্কারের ১ দফা দাবি আদায়...

কোপার শিরোপা আর্জেন্টিনার

স্পোর্টস ডেস্ক : কোপা আমেরিকার ফাইনালে লাউতারো মার্টিনেজের গ...

সোনার রেকর্ড দাম

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের বাজা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (১৪ জুলাই) বেশ কিছু...

ক্যাম্পাসে ফিরেছেন শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক: সরকারি চাকরিতে...

বাফুফের জন্মদিন

নিজস্ব প্রতিবেদক: ১৯৭১ সালের (১৬...

২ বিভাগ- ১ জেলায় তাপপ্রবাহ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আবহাওয়া অফিস জানিয়েছে দেশের ২ বিভ...

বহিরাগতদের জন্যই পুলিশ মোতায়েন

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্য...

ঢাবিতে রাতেও ধাওয়া-পাল্টা ধাওয়া

নিজস্ব প্রতিবেদক: আজ সারা দিনভর দ...

অনুরোধ প্রত্যাখ্যান শিক্ষার্থীদে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত শিক্ষার্থীর...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা