ছবি-সংগৃহীত
বিনোদন

গঠিত হল ভালোবাসার মন্ত্রীসভা

বিনোদন ডেস্ক : ব্যতিক্রমি এক প্রকল্প শুরু করলো দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম চরকি। বারোজন চলচ্চিত্র নির্মাতাকে নিয়ে গঠন করা হলো ‘মিনিস্ট্রি অব লাভ’ ( ভালোবাসার মন্ত্রণালয়)। এই মন্ত্রণালয়ের বারোজন সদস্য নির্মাণ করবেন ১২টি সিনেমা। প্রত্যেক সিনেমায় থাকবে তাদের ব্যক্তিজীবনের প্রেমের গল্প।

ভালোবাসার মন্ত্রণালয়ের ‘চিফ মিনিস্টার’ হিসেবে থাকবেন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি ছাড়াও বাকি ১১টি নির্মাতা হিসেবে এই মন্ত্রণালয়ে আছেন শিহাব শাহীন, আশফাক নিপুণ, অনম বিশ্বাস, আবু শাহেদ ইমন, আরিফুর রহমান, রায়হান রাফী, রবিউল আলম রবি, রেদওয়ান রনি, রেজাউর রাহমান, রাকা নোশিন নাওয়ার ও শঙ্খ দাশগুপ্ত।

আরও পড়ুন : আলোচনায় থাকতেই মিথ্যাচার হচ্ছে

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনে প্রকল্পের এই ১২ নির্মাতার নাম ঘোষণা করে চরকি। সিনেমার অন্য দশটা প্রথাগত সংবাদ সম্মেলনের চেয়ে এটি বেশ আলাদা ছিল। এটিকে শপথ গ্রহণের অনুষ্ঠান বলা হয়েছে।

অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন ঐদিন ভালোবাসার মন্ত্রীদের শপথবাক্য পাঠ করান। মন্ত্রীদের পরনে সেদিন ছিল কালো পাঞ্জাবি আর কোটি।

শপথে বলা হয়, ‘‘সশ্রদ্ধচিত্তে শপথ করছি যে চরকি’র ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের একজন সুযোগ্য মিনিস্টার হিসেবে নিজের সব দায়িত্ব বিশ্বস্ততার সাথে পালন করবো। ভালোবাসার প্রতি অকৃত্রিম বিশ্বাস, আনুগত্য প্রকাশ করবো। কেবল‘মিনিস্টার অব লাভ’ হিসেবে ভালোবাসার গল্পের দিকেই নজর দেব।পারিপার্শ্বিকতা বা ইন্ডাস্ট্রির সবাই বানাচ্ছে, এমন চাপে পড়ে গতানুগতিক কিছু চিন্তা করবো না। নিজের জীবনের এক বা একাধিক করা প্রেম থেকে যে শিক্ষা নিয়েছি, সেই শিক্ষার প্রেক্ষিতে প্রেমময় রিফ্লেকশন আমার ফিল্মে ফুটিয়ে তোলার আপ্রাণ চেষ্টা করবো। জগতের সকল মানুষ ভালোবাসুক’’ এভাবেই শপথ নেন সদ্য গঠিত ‘ভালোবাসার মন্ত্রী’রা।

আরও পড়ুন : ট্রুডোর বিচ্ছেদ নিয়ে মাহির মন্তব্য

১২ সিনেমার মধ্যে ‘চিফ মিনিস্টার’ মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করবেন ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ও ‘লাস্ট ডিফেন্ডারস অব মনোগামি’ নামে দুটি সিনেমা, রবিউল আলম নির্মাণ করবেন ‘ফরগেট মি নট’, শিহাব শাহীন হবেন ‘কাছের মানুষ দূরে থুইয়া’ সিনেমার কান্ডারি, ‘উঁকি’ নির্মাণ করবেন রেদওয়ান রনি, ‘উই নিড টু টক’ নির্মাণ করছেন আশফাক নিপুন, আবু শাহেদ ইমনের ‘অবনী’, রায়হান রাফীর ‘মুহাব্বাত’; শঙ্খ দাশগুপ্ত ও রাকা নোশিন নাওয়ারের ‘ফিফটি ফিফটি’; আরিফুর রহমানের ‘জুঁই’; রেজাউর রহমানের ‘থার্টি সিক্স-টোয়েন্টি ফোর-থার্টি সিক্স’ এবং অনম বিশ্বাসের ‘শোল্ডার ম্যান’।

জানা যায়, প্রতি এক মাস বিরতি নিয়ে আগামী ২ বছর ধরে ১২টি সিনেমা মুক্তি পাবে। ঢাকা, রাজশাহী, চট্টগ্রামসহ দেশের ৮ বিভাগে সিনেমার প্রিমিয়ার হবে, সারাদেশে সিনেমার প্রচারণা করবে চরকি। আসতে পারে ‘মিনিস্ট্রি অব লাভ’-এর ২য় মৌসুম।

অনুষ্ঠানে ফারুকী জানান, ১২টি সিনেমায় দেখা যাবে ভালোবাসার ভিন্ন সব রঙ, বিচিত্র সব রূপ এবং বৈচিত্র্যময় সব অনুভূতির গল্প। ভালোবাসায় থাকবেন সিনেমা দর্শকরা।

সান নিউজ/এএ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

জঙ্গলে মিললো গুলিবিদ্ধ ২ মরদেহ

নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের রুমায় জঙ্গল থেকে গুলিবিদ্ধ ২...

সিলেটে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আজ দেশে...

বিএনপি দেশের উন্নয়ন দেখে না

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের স...

গরমে অসুস্থ হয়ে শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : যশোরে গরমে অসুস্থ হয়ে আহসান হাবিব নামে এক...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা