বাণিজ্য

‘হিরো বাইক মেলা’ গাড়ি হস্তান্তর অনুষ্ঠান

প্রেস রিলিজ: দেশব্যাপী গ্রাহকদের মাঝে বিশাল আলোড়ন সৃষ্টি করেছে ‘হিরো বাইক মেলা’। যেখানে গ্রাহকদের জন্য রয়েছে মোটরসাইকেল কিনে গাড়ি জেতার সুযোগ। ভিন্ন ধর্মী উপহার সামগ্রী এবং সেবা প্রদানের মাধ্যমে ১লা অক্টোবর, ২১ থেকে চলমান অফারে রয়েছে হিরো মোটরসাইকেল ক্রয়ে প্রতি সপ্তাহে লটারির মাধ্যমে একটি নতুন TATA Indigo প্রাইভেট কার জেতার সুযোগ।

এছাড়াও, হিরো থ্রিলার 160R ক্রয়ে গ্রাহকরা পাচ্ছেন 32 ইঞ্চি এল ই ডি টিভি সম্পূর্ণ ফ্রী। যেকোনো হিরো মোটরসাইকেল কিনলেই গ্রাহক পাচ্ছেন নিশ্চিত একটি হিরো ব্র্যান্ডের ছাতা উপহার।

তারই ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তাহের বিজয়ী মো. সোহেদ আহমদ এর হাতে পুরুষ্কার হিসেবে নতুন TATA Indigo প্রাইভেট কার হন্তান্তর করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ।

মঙ্গলবার (২ নভেম্বর) তৃতীয় বারের মত সিলেট এর খান প্যালেস্ কনভেনশন হলে সংবাদ সম্মেলনের আয়োজন করে নিলয় হিরো।

সেখানে সাথে আরো উপস্থিত ছিলেন, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমিটেড এর সিওও, নগেন্দ্র দুবেদি এবং নিলয় মটরস্ লিমিটেড এর সি এম ও আবু আসলাম প্রমুখ।

মো. সোহেদ আহমদ নতুন গাড়ি হাতে পেয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, মোটরসাইকেল কিনে গাড়ি জিতব আমি কখনো কল্পনাও করিনি, এটি আমার কাছে অবিশ্বাস্য মনে হয়েছে, আমি ধন্যবাদ জানিই হিরো মোটরসাইকেলকে এই ধরণের আয়োজন করার জন্য এবং আমাদের মত মানুষদের কল্পনাকে সত্যি করার জন্য। হিরো আমার পছন্দের ব্র্যান্ড তাই এর সমৃদ্ধি কামনা করি।

একই সাথে উক্ত অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে র‌্যাফেল-ড্র এর মাধ্যমে ‘হিরো বাইক মেলা’ এর তৃতীয় সপ্তাহের ভাগ্যবান বিজয়ীকে নির্বাচিত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এফ বি সি সি আই এর সাবেক সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ। এবং সম্পূর্ণ প্রোগ্রামটি লাইভ করা হয় হিরো বাংলাদেশ ফেসবুক পেইজ এর মাধ্যমে।

আবদুল মাতলুব আহমাদ, এফবিসিসিআই এর প্রাক্তন সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান বলেন, হিরো মোটরসাইকেল আতীতেও গ্রাহকদের আস্থা অর্জন করেছে এবং ভবিষ্যতেও তা অব্যহত থাকবে। আমি অত্যন্ত আনন্দিত দ্বিতীয় বিজয়ীর হাতে পুরুষ্কার তুলে দিতে পেরে, ‘হিরো বাইক মেলা’ বর্তমান বাজারে ব্যাপক সাড়া জাগিয়েছে, প্রতিনিয়ত গ্রাহকদের প্রচন্ড সাড়া পাচ্ছি। সিলেটবাসীর সাথে সুন্দর একটি সময় পার করতে পেরেছি আমার খুব ভালো লাগছে।

তিনি আরও বলেন, আজ সকলের উপস্থিতিতে তৃতীয় বিজয়ীর নাম ঘোষণা করছি এবং তার হাতেও পুরুষ্কার তুলে দেওয়ার আশা ব্যক্ত করছি এবং আশা করছি এই ধারা অব্যাহত থাকবে পাশাপাশি সকলের সুস্বাস্থ্য কামনা করছি।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা