ছবি: সান নিউজ
বাণিজ্য

মোটরসাইকেল কিনে প্রাইভেটকার পেলেন রাকিব

নিজস্ব প্রতিবেদক : দেশজুড়ে চলছে হিরো বাইক মেলা। মাসব্যাপী চলবে এই মেলা। এই হিরো বাইক মেলা’র আয়োজন করেছে নিটল নিলয় গ্রুপ। সেখানে একটি হিরো মোটরসাইকেল কিনে প্রাইভেটকার জেতার সুযোগ রয়েছে। এই আয়োজনের ৪র্থ সপ্তাহের বিজয়ী হিসেবে মো. রাকিব আলী হিরো মটরসের একটি বাইক কিনে জিতে নিয়েছেন টাটা ইনডিগো প্রাইভেট কার।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে রাজধানীর দিলকুশার হোটেল পূর্বালী ইন্টারন্যাশনালে আয়োজিত এক অনুষ্ঠানে মো. রাকিব আলীর হাতে পুরস্কার হিসেবে নতুন টাটা ইনডিগো প্রাইভেট কার হস্তন্তর করেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমেদ এবং হিরো মোটোকর্প লিমিটেডের এশিয়া রিজিওনাল হেড প্রবীর কুমার সাহা। পুরুস্কার গ্রহণের সময় রাকিব আলী নামের ওই যুবকের সঙ্গে তার বাবা এবং বড় ভাই উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আবদুল মাতলুব আহমেদ বলেন, আমি ইতিমধ্যে হিরো মোটরসাইকেলের চারজন ভাগ্যবাদ গ্রাহকের হাতে গাড়ি হস্তান্তর করেছি। আজকের অনুষ্ঠানে লটারির মাধ্যমে পঞ্চম বিজয়ীর নাম ঘোষণা করেছি। আমাদের এই বিশেষ অফারের কারণে প্রতিনিয়ত গ্রাহকদের প্রচন্ড সাড়া পাচ্ছি। হিরো গ্রাহকদের আস্থা অর্জনের জন্য নিরলস কাজ করে চলেছে। ভবিষ্যতেও এই থাকবে বলেও জানান তিনি।

এসময় প্রবীর কুমার সাহা বলেন, বাংলাদেশ আগামী বছরগুলিতে সবচেয়ে বড় অর্থনৈতিক সমৃদ্ধির বাজার হতে যাচ্ছে। অর্থনৈতিক সমৃদ্ধির সাথে আসে গতিশীলতা এবং প্রতিটি উন্নয়নশীল বাজারেই হিরো প্রমান করেছে সর্বোত্তম সেবা। আমরা বাংলাদেশের গ্রাহকদের জন্য বিস্ময়কর পণ্য এবং প্রযুক্তির বিকাশ অব্যাহত রাখব।

আজকের আনুষ্ঠানে পঞ্চম সপ্তাহের ‘টাটা ইনডিগো প্রাইভেট কার’ পুরস্কারের জন্য লটারির মাধ্যমে যশোর জেলার এক ভাগ্য বিজয়ীকে নির্বাচন করা হয়েছে। যার কুপন নম্বর ৪৭৫৮২৯। এছাড়া যে দামে বাইক কেনা হয়েছে তা থেকে ১০ হাজার, ২০ হাজার ও ৪০ হাজার টাকা ফেরত পাবে আরও ৩ ভাগ্যবান বিজয়ী।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমেটেডের সিওও নগেন্দ্র দুবেদি, নিলয় মটরস লিমিটেডের সিএমও আবু আসলামসহ কোম্পানিটির স্থানীয় চ্যানেল পার্টনাররা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নভেম্বর মাসজুড়ে চলমান ‘হিরো বাইক মেলা’য় টাটা ইনডিগো প্রাইভেট কার জেতার সুযোগ ছাড়াও হিরো থ্রিলার ১৬০আর ক্রয়ে গ্রাহকরার সাথে সাথে পাচ্ছে ৩২ ইঞ্চি এলইডি টিভি এবং যেকোন বাইকের সাথে পাওয়া যাচ্ছে হিরো ব্র্যান্ডের ছাতা।

সান নিউজ/এনএএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা