খেলা

২৭ লাখ সমর্থককে হতাশ, তবুও জিতল লিভারপুল

স্পোর্টস ডেস্ক: শেষ কয়েক মৌসুম ধরেই ফ্যান্টাসি প্রিমিয়ার লিগ ম্যানেজারদের নয়নের মণি হয়েই আছেন তিনি। গোল-অ্যাসিস্টের করেন তিনি। করেন গোল। সে ধারাটা ধরে রেখেছিলেন প্রথম ম্যাচেও। করেছিলেন গোল, করিয়েছিলেন দুটো। বলছি লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহার কথা।

কিন্তু সালাহ সে আস্থার প্রতিদান দিতে পারেননি গতকাল। পাননি গোল কিংবা অ্যাসিস্ট। ফলে হতাশা উপহার পেয়েছেন তার প্রায় ২৮ লাখ সমর্থকও। তবে দলের জয়ে বাধা হয়ে দাঁড়ায়নি তা। ডিয়েগো জোটা আর সাদিও মানের গোলে সহজ জয়ই তুলে নিয়েছে তার দল লিভারপুল।

ফ্যান্টাসি প্রিমিয়ার লিগ ইপিএলেরই একটি প্রতিযোগিতা যেখানে অংশগ্রহণ করার সুযোগ থাকে সবার। সেখানে প্রিমিয়ার লিগের দলগুলো থেকে খেলোয়াড় বেছে একটা স্বপ্নের দল বানাতে হয়, যেখানে খেলোয়াড়দের পারফর্ম্যান্সের ওপর ভিত্তি করে পয়েন্ট দেওয়া হয় ‘ম্যানেজারদের’। সেখানেই দ্বিতীয় গেমউইকে রেকর্ড গড়ে বসেছিলেন সালাহ। প্রায় ২৮ লাখ ম্যানেজারের দলে তো ছিলেনই, বনে গিয়েছিলেন তাদের অধিনায়কও।

সেই সালাহ ম্যাচে সে আস্থার প্রতিদান দিতে পারলেন না এদিন। তবে খুব কাছে পৌঁছে গিয়েছিলেন একবার, বল জড়িয়েছিলেন জালে। ম্যাচের ২৭ মিনিটে হার্ভে এলিয়টের ক্রস থেকে করেছিলেন লক্ষ্যভেদ। কিন্তু বেরসিক ভিএআর সে গোলে বাধা দেয়, ফলে গোলবঞ্চিতই রয়ে যান তিনি।

না হওয়া সেই ‘গোলের’ পর

এর আগেই অবশ্য লিভারপুল এগিয়ে গিয়েছিল ম্যাচে। কনস্টান্টিনোস সিমিকাসের ক্রস থেকে ১৭ মিনিটে গোলটি করেন জোটা। আর দ্বিতীয়ার্ধে ট্রেন্ট আলেকজান্ডার আর্নল্ড বল বাড়ান সাদিও মানেকে, সেনেগালিজ এই ফরোয়ার্ডের গোলে জয় নিশ্চিত হয়ে যায় লিভারপুলের।

এই জয়ের ফলে ম্যাচ থেকে পূর্ণ ৬ পয়েন্ট অর্জন করল লিভারপুল। যে কারণে এখন তালিকার শীর্ষেই আছে কোচ ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।

সাননিউজ/এএসএম

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

উপজেলা চেয়ারম্যান প্রার্থী পান্নার গণসংযোগ

রাজীব চৌধুরী, কেশবপুর : আসন্ন কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচনে...

বোয়ালমারীতে স্বর্ণের কারিগরকে কুপিয়ে জখম

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে...

বজ্রপাতের সময় করণীয়

লাইফস্টাইল ডেস্ক: চলমান তাপপ্রবাহ...

নিজ্জর হত্যায় সন্দেহভাজন ৩ জন গ্রেফতার 

আন্তর্জাতিক ডেস্ক: কানাডায় বসবাসর...

মৃত্যু থেকে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক : কলকাতার জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী দেব। ভার...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা