ছবি: সংগৃহীত
রাজনীতি

রংপুর-২ আসনে এগিয়ে নৌকা প্রার্থী ডিউক!

রংপুর ব্যুরো: প্রতীক পাওয়ার পর থেকেই রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন। প্রচারণার শুরু থেকেই তিনি এগিয়ে রয়েছেন। সমর্থন পাচ্ছেন স্থানীয় সকল শ্রেণির মানুষের।

আরও পড়ুন: ভোটকেন্দ্রে হামলার শঙ্কা নেই

এ আসনের সর্বস্তরের জনগণের সমর্থন পেয়ে তিনি রাতদিন বিরামহীনভাবে ছুটছেন একপ্রান্ত থেকে আরেক প্রান্তে। প্রতিদিন সাধারণ জনগণ বেষ্টিত হয়ে গণসংযোগ, নির্বাচনী সভা, আলোচনা সভা ও মতবিনিময় করে যাচ্ছেন আহসানুল হক চৌধুরী ডিউক।

তার সকল নির্বাচনী সভায়, নারী, পুরুষ, যুবক ও কিশোরসহ সর্বস্তরের মানুষরা অংশ নিচ্ছেন। এছাড়া প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে তিনি ভোট প্রার্থনা করছেন। ভোটাররাও তাকে সমর্থনসহ সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছেন।

আরও পড়ুন: ১৮৬ বিদেশিকে পর্যবেক্ষণের অনুমোদন

স্থানীয় নেতাকর্মীরা জানান, সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী প্রয়াত আনিছুল হক চৌধুরীর আপন ভাতিজা আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক। বর্তমানে তিনি যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও বদরগগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এর আগে তিনি রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনে ২ বার নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। তার মেয়াদে গত ১৫ বছরে এলাকার ব্যাপক উন্নয়ন করায় প্রতিদিনের নির্বাচনী গণসংযোগে হাজার হাজার জনগণ স্বেচ্ছায় উপস্থিত হয়ে প্রচারণায় অংশ নিচ্ছেন।

আরও পড়ুন: সহিংসতা রোধে তৎপর থাকতে হবে

রংপুর-২ আসনের বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার জন সাধারণের স্বপ্ন পূরণে সকল জনগণ মাঠে ঝাঁপিয়ে পড়েছেন। সবার দাবি, আবারও আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউককে এমপি হিসেবে দেখতে চান তারা। এ কারণে ভোটারদের সমর্থনে মাঠ পর্যায়ে এগিয়ে রয়েছেন ডিউক চৌধুরী।

একাধিক সূত্র জানিয়েছে, আগামী ৭ জানুয়ারি বিশাল ভোটের ব্যবধানে তিনি আবার জয়ী হবেন।

আরও পড়ুন: অনিয়ম করলেই অ্যাকশন

স্থানীয় ভোটাররা বলেন, আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক রংপুর-২ আসনের এমপি হিসেবে জনগণের সেবা করেছেন। তিনি সবসময় একজন সেবক হিসেবে সাধারণ মানুষের পাশে ছিলেন। কোনো অন্যায়-অসঙ্গতির সঙ্গে তার কোনো সম্পর্ক নেই।

গোপীনাথপুর এলাকার রবিউল মিয়া নামে স্থানীয় এক ভোটার বলেন, এ আসনে এমপি একজনেই তিনি হলেন ডিউক এমপি। তার আমলে কোনো দুর্নীতি, চাঁদাবাজি ছিল না। তাই আবার এলাকাবাসী ভোট দিয়ে বিজয়ী করবে।

তারাগঞ্জের আসাদুজ্জামান আসাদ নামের আরেক তরুণ ভোটার বলেন, গত কয়েক বছরে ব্যাপক উন্নয়নের ফলে বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার চিত্র পরিবর্তন হয়ে গিয়েছে। তাই উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে আমরা আবারও নৌকায় ভোট দিব।

আরও পড়ুন: আচরণবিধি কঠোরভাবে নিয়ন্ত্রিত হচ্ছে

বদরগঞ্জ উপজেলার মধুপুর এলাকার ইদ্রিস আলী বলেন, এবার ভোটের মাঠে নৌকা, লাঙ্গল ও ট্রাক প্রতীকের প্রার্থী লড়াই করছে।কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু ডিউকের জন্য ভোট চেয়েছেন। তাই আমরা এলাকার উন্নয়নের স্বার্থে ডিউকেই ভোট দিব আবারও।

জানাগেছে, বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলা নিয়ে গঠিত রংপুর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক, জাতীয় পার্টির আনিছুল হক মন্ডল ও স্বতন্ত্র বিশ্বনাথ সরকার বিটু এই আসনে লড়ছেন।

সবার থেকে জনপ্রিয়তায় এগিয়ে আছেন রয়েছেন আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক।

আরও পড়ুন: এ নির্বাচন দেশের জন্য একান্ত জরুরি

আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক জানিয়েছেন, গর্বের সঙ্গে আমরাও বলতে পারি বদরগঞ্জ ও তারাগঞ্জ উপজেলার মানুষ স্মার্ট নাগরিক। আমার এই মানুষগুলোর প্রতি পূর্ণ আস্থা ও বিশ্বাস আছে।

তারা উন্নয়নের স্বার্থে আবারও নৌকাকে বিজয়ী করবে। এবারও বিপুল ভোটে নৌকার বিজয়ের মধ্য দিয়ে আসনটি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

সকালে রাজধানীতে মুষলধারে বৃষ্টি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীতে তীব্র তাপপ্রবাহের পর স্বস্তির বা...

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড মিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

ইউপি চেয়ারম্যানকে গ্রেফতারের দাবি

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধ...

সরিষাবাড়ীতে গুলিসহ পিস্তল উদ্ধার

জামালপুর প্রতিনিধি : জামালপুরের সরিষাবাড়ীতে দুই রাউন্ড গুলি...

এপ্রিলে সড়কে গেছে ৬৩২ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : সারাদেশে গত এপ্রিল মাসে ৬৫৮টি সড়ক দুর্ঘটন...

পিএসজি ছাড়ার ঘোষণা এমবাপের

স্পোর্টস ডেস্ক : নানা নাটকীয়তার পর অবশেষে প্যারিস সেইন্ট জার...

‘তুফান’র পোস্টার প্রকাশ্যে

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের স...

আফগানিস্তানে বন্যায় দুই শতাধিক নিহত

আন্তর্জাতিক ডেস্ক : আফগানিস্তানের বাঘলান প্রদেশে ভয়াবহ বন্যা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা