ছবি: সংগৃহীত
রাজনীতি

তোফায়েল-শাওনকে ফুল দিয়ে বরণ করলেন নেতাকর্মীরা    

ভোলা প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বর্ষীয়ান নেতা তোফায়েল আহমেদকে ফুলেল শুভেচ্ছায় বরণ করেন নেন দলীয় নেতৃবৃন্দ।

আরও পড়ুন: তোফায়েল আহমেদের মনোনয়ন দাখিল

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে প্রথমবারের মতো ভোলায় আসলে নেতাকর্মীদের ভালোবাসায় শিক্ত হন তিনি। এ সময় ভোলা জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তোফায়েল আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সেখানে নেতাকর্মীদের পাশাপাশি এলাকার সাধারণ মানুষের সাথেও কুশল বিনিময় করেন তিনি। তোফায়েল আহমেদকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন দলীয় নেতাকর্মীরা। আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মোটর শোভাযাত্রার মাধ্যমে তাকে স্বাগতম জানান।

আরও পড়ুন: মনোনয়ন জমার শেষ দিন আজ

ভোলা ইলিশা ঘাট থেকে শুরু করে দলীয় নেতাকর্মীরা রাস্তার দুপাশে দাঁড়িয়ে ও বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিয়ে তোফায়েল আহমেদকে শুভেচ্ছা জানান।

১০ বারের মতো তোফায়েল আহমেদ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা পাওয়ায় নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। রাত ৮ টায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে তোফায়েল আহমেদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

দলীয় প্রধান শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, দীর্ঘ ৬০ বছরের অধিক সময় ধরে ছাত্রলীগের থেকে শুরু করে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছি। এ দ্বীপ জনপদের উন্নয়নে কাজ করে যাচ্ছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-১ আসনে আওয়ামী লীগের সভানেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন।

আরও পড়ুন: ভোটের দিন থ্রেট দেখছি না

এলাকার উন্নয়নে কাজ করে যাবো। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে স্থানীয় জনতাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন- ভোলা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু,সহ-সভাপতি দোস্ত মাহামুদ, হামিদুল হক বাহালুল, এ্যাডভোকেট সৈয়দ আশরাফ হোসেন লাভু, জুলফিকার আহমেদ, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল বিপ্লব, পৌর মেয়র মনিরুজ্জামান, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, ভোলা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সালাউদ্দিন লিংকন, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মাহাবুবুল হক লিটু, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক সামছুদ্দিন আহমেদ সামছ, উপ-দপ্তর সম্পাদক গৌরঙ্গ চন্দ্র দে, পৌর আওয়ামী লীগের সভাপতি নজিবুল্লাহ নাজু, সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ, মহিলা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ শাফিয়া খাতুন, যুব মহিলা লীগের আহ্বায়ক খাদিজা আক্তার স্বপ্না, যুগ্ম-আহ্বায়ক রেহানা ফেরদাউস, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবু সায়েম ও যুগ্ম-সাধারণ সম্পাদক আবিদুল আলমসহ আরও অনেকে।

অপরদিকে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন চতুর্থবারের মত মনোনয়ন পাওয়ায় তাকে নাগরিক সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকালে লালমোহন ও তজুমদ্দিনের সর্বস্তরের জনগন তাকে এ সংবর্ধনা দেন।

লালমোহন উপজেলা সদরের চৌরাস্তার মোড়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ সময় হাজার হাজার নেতাকর্মী তাদের প্রিয় নেতাকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বরণ করেন নেন।

আরও পড়ুন: জিপিওতে বাসে আগুন

নৌকার প্রার্থী নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের সফল রাষ্ট্রনায়কদের মধ্যে তৃতীয়। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি বাংলাদেশের মানুষের অনুভূতি বোঝেন।

এ সময় দল থেকে মনোনয় পাওয়ায় সাংসদ শাওন প্রধামন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এর আগে সকাল থেকে দলীয় নেতাকর্মী ও সমর্থকরা উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে জড়ো হলে তা জনসমুদ্রে পরিণত হয়। প্রিয় নেতা মনোনয়ন পাওয়ায় খুশি তারা।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ভোলা বিশ্ব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট দিবস পালিত

ভোলা প্রতিনিধি: বর্ণাঢ্য আয়োজনে ভ...

সৌদি গেলেন ৪১৩ জন হজযাত্রী

নিজস্ব প্রতিবেদক : চলতি বছর পবিত্র হজের প্রথম ফ্লাইটের আনুষ্...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মালদ্বীপ থেকে সেনা সরাল ভারত

আন্তর্জাতিক ডেস্ক : মালদ্বীপ থেকে সব সেনা প্রত্যাহার করে নিয...

অবৈধ ফার্মেসি-ক্যান্টিন বন্ধের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক : সরকারি হাসপাতালের ভেতরে অবৈধভাবে তৈরি করা...

গরম কমলে আন্দোলনে নামব

নিজস্ব প্রতিবেদক : গরম কমলে আমরা আরো বড় আকারে আন্দোলনে নামব।...

সড়কে প্রাণ গেল ২ জনের

নিজস্ব প্রতিবেদক : সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা