ছবি: সংগৃহীত
রাজনীতি

৫০ হাজার ভোটে জিতব

সান নিউজ ডেস্ক: উপ-নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলে কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে আশাবাদী জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি।

আরও পড়ুন:আ’লীগের প্রার্থী হতে চান হিরো আলম

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়পত্র সংগ্রহ শেষে সাংবাদিকদের এসব কথা জানিয়েছেন তিনি।

মাহি বলেন, আমি বলে বুঝাতে পারবো না, আমার যে কত খুশি লাগছে, আমি যে কত গর্বিত। বাংলাদেশের ইতিহাসের সঙ্গে আওয়ামী লীগ অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে। আমি সেই দলের মনোনয়নপত্র কিনেছি, এর চাইতে খুশির বিষয় হতে পারে না।

আরও পড়ুন:রংপুরে সমস্যা আছে

মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী- এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে একজন নারী। তিনি নারী নেতৃত্বকে অগ্রাধিকার দিচ্ছেন। মেট্রোরেলের প্রথম চালক নারী। সেক্ষেত্রে আমি একজন নারী। সামনের যে ভিশন স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়, এই উন্নয়ন থেকে আমি আমার চাঁপাইনবাবগঞ্জকে পিছিয়ে রাখতে চাই না।

নির্বাচনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, আমি ও আমার স্বামী মিলে পরিকল্পনা তৈরি করছি। আজকের পর থেকে আরও দৃঢ়ভাবে কাজ করবো।

আরও পড়ুন:ব্যয় বাড়াতে উন্নয়ন কাজে বিলম্ব

তৃণমূলের নেতাকর্মীদের সমর্থন কতটা পাবেন? এমন প্রশ্নের উত্তরে মাহি বলেন, প্রচণ্ড সাপোর্ট। মনোনয়নপত্র কেনার আগেই তাদের সঙ্গে যোগোযোগ হচ্ছে। তারা অনেক রকমভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, তাদের সঙ্গে দেখা হচ্ছে। বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক। সবাই আমাকে খুব সাপোর্ট করছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কী কথা হয়েছে? এমন প্রশ্নের জবাবে বলেন, আমি ইচ্ছা পোষণ করেছি যে আমি ফরম কিনতে চাই। আমি কী কাজ করেছি সেগুলো আমি বলেছি। তিনি (ওবায়দুল কাদের) বলেছিলেন যে আমি জেনে জানাচ্ছি। তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন এবং জানিয়েছেন যে আমি নমিনেশন ফরম কিনতে পারবো।

আরও পড়ুন:আরও ৬৫ হাসপাতালে ভর্তি

তিনি আরও বলেন, অভিনয়টা আমার ভিত। ইন্ডাস্ট্রি (চলচ্চিত্র) আমাকে মাহিয়া মাহি বানিয়েছে। আমার ভিত আমি ছাড়বো না। রাজনীতি মানে মানুষের সেবা করা। আমি মানুষের সেবাও করবো এবং আমার সিনেমা ইন্ডাস্ট্রি ছাড়বো না।

দলীয় মনোনয়ন না পেলে নির্বাচন করবেন না জানিয়ে মাহি বলেন, মনোনয়ন না পেলে, আমার দলের যিনি মনোনয়ন পাবেন আমি তার হয়ে মাঠে কাজ করবো।

আরও পড়ুন:টিসিবির পণ্য কিনছে সরকার

তিনি আরও বলেন, আমি প্রধানমন্ত্রীকে অনুসরণ করি। তিনি যে পরিমাণ সাহসী তার ছিটেফোঁটা যদি আমার ভেতরে লালন করি তাহলে কোনো শক্তি, যতই শক্ত অবস্থানে থাকুক না কেন, আমি সেখানে ওভারকাম করতে পারবো।

মাহিয়া মাহি বলেন, ভালো কাজ করতে গেলে সব জায়গায় বাধা আসবে। আমি যখন চলচ্চিত্রে নতুন এসেছি সেই জার্নিটা এত মসৃণ ছিল না। আমার এলাকার যারা রাজনীতি করেন তারা সবাই আন্তরিকতার সঙ্গে কাজ করেন। তারা আমাকে সহায়তা করবেন।

আরও পড়ুন:‘স্মার্ট ক্যাম্পাস’ বিনির্মাণে ছাত্রলীগের নির্দেশনা

তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য আমার প্রস্তুতি আছে। আমার দুটি লক্ষ্য আছে। এক. আমার এলাকার জনগণের সেবা নিশ্চিত করা, জনগণের অধিকার নিশ্চিত করা। দুই. সারাদেশে প্রধানমন্ত্রী যত উন্নয়ন করেছেন, সেই উন্নয়ন সম্পর্কে আমার এলাকার মানুষকে অবহিত করা। প্রচারেই প্রসার। আমার এলাকায় প্রচার করবো যে, প্রধানমন্ত্রী আমাদের জন্য কী করেছেন।

সান নিউজ/এমএ/এমআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

ভাড়া নিয়ে হয়রানি করলে ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক : ঈদে যাত্রীদের কাছ থেকে বাড়তি ভাড়া আদায়ের...

ত্রাণ প্রবেশ করতে দিতে ইসরাইলকে নির্দেশ

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা উপত্যকায় দুর্ভিক্ষ এড়াত...

প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা

বিনোদন ডেস্ক: ভারতের জনপ্রিয় অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বাবা-ম...

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ

নিজস্ব প্রতিবেদক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে চলতি...

চার বিভাগে বজ্রসহ বৃষ্টির আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের চার বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা