রাজনীতি

ঈশ্বরগঞ্জে আ’লীগের সম্মেলন শুক্রবার 

এহসানুল হক, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ): নানা নাটকীয়তা ও জল্পনা-কল্পনা পর অবশেষে আগামী শুক্রবার (২২ জুলাই) ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

আরও পড়ুন: রনিল বিক্রমাসিংহে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট

ওইদিন বেলা ৩ টায় ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে সকল ধরনের প্রস্তুতি প্রায় শেষ। এর আগে ২৯ জুন ও ৫ জুলাই সম্মেলন হওয়ার কথা থাকলেও তারিখ পিছিয়ে (২২ জুলাই) শুক্রবার নির্ধারণ করা হয়। দীর্ঘ ১৬ বছর পর ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে নেতা-কর্মী ও সমর্থকদের মধ্যে উৎসাহ উদ্দীপনার বিরাজ করছে।

দলীয় সূত্রে জানা যায়, আগামী শুক্রবার ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে জেলা ও উপজেলা আওয়ামী লীগের সমন্বয়ে একটি টিম কয়েক ধাপে সম্মেলনের স্থান পরিদর্শন করেছে।

আরও পড়ুন: শেখ হাসিনার কারণে আসাম শান্তিতে আছে

বুধবার (২০ জুলাই) ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ মাঠে পরিদর্শন করে দেখা গেছে, সম্মেলনের সকল প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। এখন চলছে প্যান্ডেল ও মঞ্চের কাজ। এদিকে শুক্রবার বৃষ্টির আশঙ্কা থাকায় পুরো প্যান্ডেলে বৃষ্টি নিরোধক কার্পেট মোড়ানো হয়েছে।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকরা দু’ভাগে বিভক্ত। তাই নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন নেতা-কর্মী বলেন, সম্মেলনকে ঘিরে সাধারণ নেতাকর্মীদের মাঝে এক ধরনের আতংক বিরাজ করছে।

আরও পড়ুন: কমলাপুরে রনির অবস্থান, কারণ জানতে চান হাইকোর্ট

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, মি. রেমন্ড আরেং, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আব্দুছ ছাত্তার।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল।

আরও পড়ুন: পুরুষশূন্য গ্রামে চলছে লুটপাট

সম্মেলনের প্রস্তুতি ও সার্বিক বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল জানান, সম্মেলন সফল করতে ইতিমধ্যে সকল ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। শেষ মুহূর্তে কিছু কাজ বাকি রয়েছে, এগুলো আজই শেষ করা হবে। আশা করছি সুন্দর ও সুশৃঙ্খল একটি সম্মেলন অনুষ্ঠিত হবে।

তিনি আরও জানান, আমি আশাবাদী নবীন ও প্রবীণদের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি হবে।

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

প্রাথমিক বিদ্যালয়ে আগুন

জেলা প্রতিনিধি: ফরিদপুর জেলার নগরকান্দায় সরকারি মডেল প্রাথমি...

আ’লীগের সভা ২ মে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের সংসদীয় দলের ২য় সভা আগামী বৃহ...

পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

জেলা প্রতিনিধি: ঝালকাঠিতে পানিতে ডুবে আব্দুল্লাহ (৬) ও জামিল...

বাড্ডা এলাকায় দীর্ঘ লোডশেডিং

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর রামপুরা থেকে বসুন্ধরা পর্যন্ত পাও...

হাইকোর্টের আদেশে সংক্ষুব্ধ শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: চলমান তাপপ্রবাহের মধ্যে প্রাথমিক ও মাধ্যমি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা