খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু
স্বাস্থ্য

খুলনায় করোনা ও উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

খুলনা: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে একজন ও তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন। মঙ্গলবার (১১ আগস্ট) খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ও খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে তাদের মৃত্যু হয়।

খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, মঙ্গলবার বেলা ১১টায় করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয় গৃহবধূ সালেহা বেগমের (৩৮)। তিনি ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার আব্দুল কুদ্দুসের স্ত্রী। করোনা উপসর্গ নিয়ে গত সোমবার (১০ আগস্ট) তাকে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। রাত সাড়ে ৮টায় করোনা আক্রান্ত হয়ে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে মৃত্যু হয় আব্দুল হাশেমের (৪০)। তিনি নগরীর ১৭৪, শেরই বাংলা রোডের বাসিন্দা আব্দুল কাশেমের ছেলে। তিনি করোনা আক্রান্ত হয়ে রোববার (৯ আগস্ট) থেকে চিকিৎসা নিচ্ছিলেন। রাত ৮টা ৩৫ মিনিটে করোনা উপসর্গ নিয়ে কলেজছাত্র মুজাহিদ শেখের (১৮) মৃত্যু হয়। মুজাহিদ নগরীর লবণচরা থানার পুটিমারী এলাকার আমিরুল ইসলামের ছেলে। তাকে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় খুলনা মেডিকেল কলেজের করোনা সাসপেকটেড আইসোলেশন সেন্টারে ভর্তি হয়। এর আগে সোমবার রাত ১২টায় পাইকগাছা উপজেলার রহিমপুরের বাসিন্দা আব্দুর রউফের মেয়ে শাবানার (৩৫) মৃত্যু হয় করোনা উপসর্গ নিয়ে। জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রোববার সন্ধ্যায় করোনা সাসপেকটেড আইসোলেশন সেন্টারে ভর্তি হন। উপসর্গ নিয়ে মারা যাওয়া প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, খুলনায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৭৫ জনের মৃত্যু হয়েছে। ৭৩ জন রোগী খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে এবং করোনা সন্দেহে খুমেক হাসপাতালের করোনা সাসপেক্টেড আইসোলেশন ওয়ার্ডে ১৫ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

সান নিউজ/ এআর

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

আজ বিশ্ব বই ও কপিরাইট দিবস

সান নিউজ ডেস্ক: আজ ২৩ এপ্রিল, বিশ...

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

কাতারের সঙ্গে ১০ চুক্তি-সমঝোতা সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা