সংগৃহীত
বিনোদন

মিলিয়ে দেওয়ার কি কেউ নেই

বিনোদন ডেস্ক: আসন্ন বিশ্বকাপে ফিটনেসের কারণে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছেন ওপেনার তামিম ইকবাল। এই বিষয়টি নিয়ে এবার কথা বলেছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেতা মিশা সওদাগর।

আরও পড়ুন: রাঘবের চেয়ে পরিণীতির আয় বেশি

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুকে তামিম-সাকিবকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন এই অভিনেতা।

ফেসবুক স্ট্যাটাসে তিনি লেখেন-

‘আমাদের এমন কেউ কি নেই যে এই ২ জনকে একত্র করে এক টেবিলে বসিয়ে হাতে হাত মিলিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে দেবে? কারণ, একটা কথা তো আমরা সবাই জানি যত বাড়বে বিভক্তি ততই কমবে শক্তি। আমাদের সবচেয়ে সম্মান করার বিষয়টা হচ্ছে আমাদের দেশ, আমাদের পতাকা। এখানে তামিম সাকিব আর টিম ম্যানেজমেন্ট বড় না। সবার ওপরে দেশ জন্মভূমি, নেতৃত্ব আর ভালোবাসা। স্যাক্রিফাইস থাকলে সবই সম্ভব। উদাহারণ আমাদের বিজয় ১৯৭১।’

আরও পড়ুন: কলকাতার সিনেমায় অপূর্ব

মিশা ছাড়াও বিনোদন অঙ্গনের অনেকেই তামিম ইস্যুতে কথা বলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। ওয়ানডে দলের সাবেক এই অধিনায়কের বাদ পড়ার বিষয় মোটেও ভালোভাবে নেননি চিত্রনায়ক ওমর সানী। রীতিমতো বিষয়টি নিয়ে নির্বাচকদের এক হাত নিয়েছেন এই অভিনেতা।

নেটমাধ্যমে ওমর সানী লেখেন, আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি। স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন। ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো। আজকে এমন কি হলো, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ দলেই নেই!

আরও পড়ুন: নুশিনের নতুন গান

চিত্রনায়ক আরও লেখেন, মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন, আপনাদের জায়গায় যদি আমার মতো রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতা—আমি পদত্যাগ করলাম। সরি একজন খেলোয়াড় তামিম ইকবাল।

ওমর সানীর পোস্ট থেকে এটা স্পষ্ট—সাকিব যে ‘আনফিট’ তামিমকে দলে চাননি আর নির্বাচকরাও সেটা মেনে নিয়েছেন এ বিষয়টিই একেবারেই পছন্দ হয়নি তার। মূলত এ কারণেই সাকিবকে ‘সুপারস্টার’ আখ্যা দিয়ে নির্বাচকদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

আরও পড়ুন: আমাকে নিয়েই ট্রল হয়

বর্তমানে জাতীয় দল থেকে কোনো ক্রিকেটার বাদ পড়লেই যেন অভিযোগের তির ছোড়া হয় বিসিবির নির্বাচকদের দিকে। শুধু তাই নয়, রীতিমতো সমালোচনার কাঠগড়ায় দাঁড়াতে হয় বোর্ড ও নির্বাচকদের। এমনকি তাদের বিরুদ্ধে অভিযোগ ওঠে সেই ক্রিকেটারের প্রতি বোর্ডের অবিচারের।

দাবি করা হচ্ছে, ফিটনেস ইস্যুর কারণেই ওয়ানডে বিশ্বকাপের স্কোয়াডে নেওয়া হয়নি তামিমকে। তাকে নিয়ে টিম ম্যানেজম্যান্টও কোনো ঝুঁকি নিতে চায়নি বিশ্বকাপে। এখন এটাই দেখার পালা কোন পর্যন্ত গড়ায় তামিম-সাকিবের এই রোষানল।

সান নিউজ/এএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

সেরা সুন্দরী হলেন ৬০ বছরের আলেজান্দ্রা 

বিনোদন ডেস্ক: সম্প্রতি ৬০ বছর বয়স...

সোনার দাম ফের কমলো 

নিজস্ব প্রতিবেদক: দেশের বাজারে সো...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা