ছবি-সংগৃহীত
বিনোদন

সুখবর দিলেন পরীমণি 

বিনোদন ডেস্ক: আলোচিত চিত্রনায়িকা পরীমণি ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় একটি রহস্যময় স্ট্যাটাস দিয়ে লেখেন, ‘কালকের (১৭ সেপ্টেম্বর) দিনটা আমার জীবনের অনেক গুরুত্বপূর্ণ একটি দিন! একটি… (স্বাক্ষরের ইমোজি)। আল্লাহ ভরসা।’

আরও পড়ুন: ওটিটিতে পরীমনির ‘পাফ ড্যাডি’

এরপর থেকেই ভক্তদের মনে প্রশ্নে জাগে, ব্যক্তিগত জীবনের নতুন কোনো খবর বা চমক নিয়ে হাজির হবেন কি না পরী! একদিন পরেই সেই রহস্য ফাস করে ভক্তদের সুখবর জানালেন তিনি ।

এই অভিনেত্রী নির্মাতা রেজা ঘটকের ‘ডোডোর গল্প’ নামে নতুন সিনেমায় যুক্ত হলেন। পরীমণি মাতৃত্বকালীন দীর্ঘ বিরতি কাটিয়ে পুরোদমে সিনেমায় ফিরলেন।

প্রসঙ্গত, ‘ডোডোর গল্প’র জন্যই দিনটি তার কাছে স্পেশাল। নায়িকা জানান, ‘অনেক সুন্দর একটি গল্পে কাজ করতে যাচ্ছি। এই দিনটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার নিঃশ্বাসের সাথে মিশে আছে। এখান কার মানুষেরা আমার আরেকটি পরিবার। সেটা ছাড়া দীর্ঘ ২ বছর থাকতে হয়েছে। এ সময়টা আমার পরিবারকে ভীষণ মিস করেছি। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। গল্পটির জন্য ৪ মাস সময় নিয়েছি, প্রস্তুত হয়েছি।’

আরও পড়ুন: তোমার স্মৃতি আজও আমায় কাঁদায়

২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া এই সিনেমায় প্রযোজক হিসেবে রয়েছে জি-সিরিজ। এর শুটিং শুরু হবে অক্টোবরের প্রথম সপ্তাহে তবে পরীর সাথে ছবিতে কাকে দেখা যাবে সেটা এখনো বলা হয় নাই।

সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, সিনেমাতে একজন মায়ের সংগ্রামের মাধ্যমে বাংলাদেশের কৃষিকে তুলে ধরতে চাই। সিনেমাটিতে প্রোটাগনিস্ট কাজল চৌধুরীর প্রায় বিশ বছরের একটি জার্নি দেখা যাবে। এতে ৮৭ জন শিল্পী কাজ করছেন এবং ২৫টির বেশি লোকেশনে এর দৃশ্য ধারণ হবে। আগামী ৫ অক্টোবর সিনেমাটির শুটিং শুরু হবে।

আরও পড়ুন: ঝগড়া করি, কিন্তু থেকে যাই

জি সিরিজ-এর কর্ণধার নাজমুল হক ভূঁইয়া (খালেদ) জানিয়েছেন, সিনেমায় একজন আত্মনির্ভর সংগ্রামী মায়ের বিশ বছরের সংগ্রামকে চিত্রায়িত করা হবে। যেখানে কাজল চৌধুরীর নিরন্তর অনুসন্ধানে প্রায় বিশ বছর পর তার হারানো ছেলেকে খুঁজে পাবে।

সিনেমার চুক্তিবদ্ধ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আমিরুল হক চৌধুরী, খায়রুল আলম সবুজ, শংকর শাওজাল, আহসান হাবিব নাসিম, নেওয়াজ, মনিরা মিঠু ও নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

সান নিউজ/এমএ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

কম্বোডিয়ায় বিস্ফোরণে ২০ সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : কম্বোডিয়ায় একটি সামরিক ঘাঁটিতে গোলাবারুদ...

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ

নিজস্ব প্রতিবেদক : তীব্র তাপপ্রবাহের মধ্যেই আজ খুলছে দেশের স...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ রোববার (২৮ এপ্রিল) বেশ কিছ...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে ৩ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: বরিশালের বাকেরগ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা