বিনোদন

ছবি পোস্ট করে শিরোনামে মিম

সান নিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার সময়ের জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম বছরের শুরুতে দুবাইয়ে ছুটি কাটিয়েছেন। এ বেড়ানোর ছবি সমাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে শিরোনামে মিম। ছবিটি নিয়েই শোরগোল চলছে।

আরও পড়ুন: ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু

ছবি দেখে নায়িকা মিমের ভক্তেরা উচ্ছ্বসিত। নানা প্রশ্নও করছেন তারা। অনেকের জবাব দিয়েছেন তিনি। জানিয়েছেন নিজের বিষয়ে অনেক গোপন কথাও।

সকল ছবিতে রংবেরঙের পোশাক পরতে দেখা গিয়েছে মিমকে। দুবাইয়ের বিভিন্ন জায়গায় বেড়ানোর পোস্ট করেছেন। তা দেখেই এক ভক্ত জানতে চেয়েছেন, ‘‘আপনি কি এক পোশাক বার বার ব্যবহার করেন?’’

জবাবে মিম লিখেছেন, ‘‘হ্যাঁ, আমি আমার সব পোশাক অনেক বার ব্যবহার করি। কারণ আমার সব পোশাকই খুব পছন্দের।’’

একটি ছবি পোস্ট করে আবার নিজের সৌন্দর্যের রহস্যও ফাঁস করেছেন মিম। লিখেছেন, ‘‘প্রতি দিন নিজেকে একটু একটু পরিবর্তন করলে দিনটি আপনার সেরা হবে। প্রতিটি দিনের মধ্যেই রয়েছে সুন্দর হওয়ার সুযোগ।’’

আরও পড়ুন: ‘আরআরআর’ বলিউড নয় তেলেগু সিনেমা

মিমের জন্ম কুমিল্লায়। বাবা ছিলেন শিক্ষক। মডেলিং দিয়ে মিমের কেরিয়ার শুরু। ২০০৭ সালে একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নেন তিনি। প্রথম হন। এর পর আর ফিরে তাকাতে হয়নি।

হুমায়ুন আহমেদের ‘আমার আছে জল’ ছবি দিয়ে হাতেখড়ি। এর পর একের পর এক সফল ছবিতে অভিনয় করেছেন মিম। পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও।

কেরিয়ারে বার বার নায়কদের সঙ্গে নাম জড়িয়েছে মিমের। যদিও সম্পর্কের কথা কখনও স্বীকার করেননি। অবশেষে ২০২১ সালে ফাঁস করেন তার সম্পর্কের কথা। বাগ্‌দানের কথাও ঘোষণা করেন।

২০২২ সালের শুরুতে ঢাকার একটি বিলাসবহুল হোটেলে বিয়ের অনুষ্ঠান সারেন মিম। স্বামীর নাম সানি পোদ্দার। তিনি এক জন ব্যাঙ্কার।

বিয়ের পর সংবাদমাধ্যমকে মিম জানিয়েছিলেন, ছ’বছর ধরে সম্পর্কে ছিলেন দু’জন। সানির সঙ্গে পরিচয় করিয়েছিলেন তারই এক বান্ধবী। ফেসবুকের মাধ্যমেই হয়েছিল সেই আলাপ। তার পর প্রেম এবং বিয়ে। এ সব কথাও তিনি জানিয়েছিলেন।

বিয়ের পর এক বছরও কাটেনি। গত বছরের শেষে নায়িকা পরীমণির স্বামী রাজের সঙ্গে নাম জড়িয়ে পড়ে মিমের। সমাজমাধ্যমে সরাসরি মিমের দিকে আঙুল তোলেন পরীমণি। জবাব দেন মিমও।

পরীমণির স্বামী সরিফুল ইসলাম রাজের সঙ্গে দু’-দু’টি ছবি মুক্তি পেয়েছে মিমের। ‘পরাণ’ এবং ‘দামাল’। দু’টি ছবিই দারুণ হিট। সেই সাফল্যে উচ্ছ্বসিত মিম সমাজমাধ্যমে একটি পোস্ট দিয়েছিলেন। তার পরেই ধেয়ে আসে পরীর তোপ।

আরও পড়ুন: নিজেকে ফিট হতে হবে

মিম ইউনিসেফের জাতীয় শুভেচ্ছাদূত। সে কথাও পোস্টে লিখেছিলেন। জানিয়েছিলেন, শিক্ষক বাবার আদর্শ মেনেই অভিনয়ের মাধ্যমে ভক্তদের মন জয়ের চেষ্টা করছেন তিনি। যারা তার নামে ‘ভিত্তিহীন’ কথা বলছেন, তাদের তীব্র ‘নিন্দা’ করেন মিম। পাশাপাশি হুঁশিয়ারি দেন, দরকারে আইনি সাহায্যও নেবেন। ভক্তদের ‘বিভ্রান্ত’ না হওয়ার পরামর্শও দিয়েছিলেন তিনি।

সান নিউজ/এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পৌরসভার বৈ...

কেশবপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

আব্দুর রাজ্জাক সরদার, কেশবপুর প্রতিনিধ:

আইসিসির এলিট প্যানেলে সৈকত

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের প্রথম আম্পায়ার হিসেবে আইসিসির এল...

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মোঃ মনির হোসেন স্টাফ রিপোর্টার :...

জাহাজ উদ্ধারে সরকার অনেক দূর এগিয়েছে

নিজস্ব প্রতিবেদক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ মন্তব্য ক...

কাশ্মিরে সড়ক দুর্ঘটনায় নিহত ১০

আন্তর্জাতিক ডেস্ক : ভারত-শাসিত জম্মু-কাশ্মিরে সড়ক দুর্ঘটনায়...

মাছ ধরা দেখতে গিয়ে যুবক নিহত 

জেলা প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন থেকে পদ্...

সত্যের পথে অবিচল থাকার আহ্বান মুক্তাধর

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

সফর শেষে দেশে ফিরলেন ড. শিরীন

নিজস্ব প্রতিবেদক: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী ১৪৮তম আইপিই...

নিগৃহীত নেতাদের তালিকা দিতে হবে

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা