বিনোদন

বলিউডে জয়া আহসান

সান নিউজ ডেস্ক: জয়া আহসান শুধু বাংলাদেশ নয়, ওপার বাংলাতেও দু হাত ভরে ভালোবাসা কুড়িয়েছেন। দুই বাংলাতেই সমানভাবে জনপ্রিয়। এবার আরও একধাপ এগিয়ে প্রথমবারের মতো অভিনয় করতে চলেছেন বলিউডের ছবিতে। সহশিল্পী হিসেবে রয়েছেন শক্তিমান বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি।

আরও পড়ুন : বাংলাদেশের শ্বাসরুদ্ধকর জয়

জানা গেছে, নাম চূড়ান্ত না হওয়া এই ছবির গল্প আবর্তিত হয়েছে একটি অকার্যকর পরিবারের একত্রিত হওয়াকে কেন্দ্র করে। ছবিটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার এক হৃদয়স্পর্শী গল্পে নির্মিত হবে। এটির গল্প যৌথভাবে লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী। বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ছবিটির শুটিং হচ্ছে মুম্বাই ও কলকাতায়।

নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, ‘এই ছবিটি করতে পেরে আমি আনন্দিত। সিনেমাটির গল্পে ষড়যন্ত্রের বিভিন্ন স্তর রয়েছে যেটি সময়ের সঙ্গে সঙ্গে প্রকাশ্যে আসবে। কীভাবে প্রতিকূলতার মুখোমুখি হয়ে লোকেরা একটি শক্তিশালী ইউনিট গঠন করতে একত্রিত হয় তা-ই দেখানো হবে ছবিটিতে।’

প্রথমবারের মতো বলিউডের ছবিতে অভিনয় নিয়ে দারুণ উচ্ছ্বসিত জয়া। তিনি বলেন, বলেন, “এটি হিন্দিতে আমার প্রথম ছবি এবং আমার চরিত্রটি সিনেমার একটি অবিচ্ছেদ্য অংশ। যখন প্রস্তাবটি আমার কাছে এসেছিল, আমি রোমাঞ্চিত হয়েছিলাম এবং অবিলম্বে ‘হ্যাঁ’ বলেছিলাম কারণ অনিরুদ্ধ পরিচালক এবং আমার সহ-অভিনেতা হিসেবে পঙ্কজ ত্রিপাঠি রয়েছেন। আমি সবসময় তাদের সঙ্গে কাজ করতে চেয়েছি। এবং এটি আমার প্রথম হিন্দি ছবির আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। শুটিং শুরু হওয়ার জন্য আমি উত্তেজিত।”

আরও পড়ুন : প্রথমবার ওপারে প্রকাশ্যে মিথিলা

প্রসঙ্গত, জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা এবং বরুণ বুদ্ধদেব প্রমুখ। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

সান নিউজ /এসআই

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচি পালিত 

ভোলা প্রতিনিধি: তীব্র তাপদাহ থেকে...

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

বিশ্ব ম্যালেরিয়া দিবস আজ

সান নিউজ ডেস্ক: আজ বিশ্ব ম্যালেরি...

টঙ্গীবাড়ি ভাতিজারা পিটিয়ে মারলো চাচাকে

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

গরমে ত্বক ব্রণমুক্ত রাখতে যা খাবেন

লাইফস্টাইল ডেস্ক: গরমকাল এলেই ব্র...

মাকে গলা কেটে হত্যা করল ছেলে

জেলা প্রতিনিধি: বিয়ে না দেওয়ায় চা...

পঞ্চগড়ে দুই শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি: পঞ্চগড়ে চাওয়াই নদীতে গোসল করতে নেমে আলমি আক্...

চারতলা থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

খায়রুল খন্দকার টাঙ্গাইল : টাঙ্গাই...

শনিবার ১২ ঘণ্টা গ্যাস থাকবে না 

নিজস্ব প্রতিবেদক: পাইপলাইনের কাজে...

ভারতীয় ৩ কোম্পানির ওপর নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্র স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা