বিনোদন

সিয়ামের ওই ব্যাপারটা হেব্বি লাগে

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি বলেছেন, ‘সিয়ামকে সিনেমার বাইরে কোনো নায়িকার হাত ধরে চটকা চটকি করতে দেখি নাই কোনোদিন। তার এই ব্যাপারটা আমার হেব্বি লাগে। ’

আরও পড়ুন: যুক্তরাষ্ট্রে যাচ্ছেন না শাকিব-পূজা

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে ফেসবুকে চিত্রনায়ক সিয়ামকে নিয়ে পোস্ট দিয়ে এসব কথা লেখেন তিনি। এর আগে সিয়ামের সঙ্গে ‘বিশ্ব সুন্দরী’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন পরীমনি। ভক্তরা ভাবছেন হয়তো সেই সময়ে সিয়ামের সঙ্গে মেশার অভিজ্ঞতা থেকেই এমন কথা বলছেন তিনি। আবার অনেকে ভিন্ন কথাও বলছেন।

পরীমনি হঠাৎ করে কেন এমন স্ট্যাটাস দিলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। সেই প্রশ্নের উত্তর খুঁজতে একটু পেছনে যেতে হবে। গত মঙ্গলবার সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে আয়োজন করা হয় ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলন। যেখানে পরীমনির স্বামী শরিফুল রাজকে দেখা যায় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের হাত ধরে চলাফেরা করতে। তার পাশেই ছিলেন সিয়াম আহমেদ। তাকে বেশির ভাগ সময়ই দেখা গেছে ফাঁকা হাতে! সেই ঘটনাকে কেন্দ্র করেই পরীমনি এমন স্ট্যাটাস দিয়েছেন, যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

আরও পড়ুন: গণধর্ষণের শিকার বিউটিশিয়ান, গ্রেফতার ২

এমন মন্তব্যের একটি জোরালো কারণ অবশ্য নেটদুনিয়ায় খুঁজেও পাওয়া যাচ্ছে। মঙ্গলবার (১১ অক্টোবর) হয়ে যাওয়া ‘দামাল’ সিনেমার সংবাদ সম্মেলনে হাজির হয়েছিলেন সিনেমার অভিনয়শিল্পী আর কলাকুশলীরা। সাংবাদিকদের প্রশ্নোত্তর পর্বের পাশাপাশি তারা ফটোসেশনেও অংশগ্রহণ করেন। আর তাতেই খুঁজে পাওয়া গেল মূল কারণ। ওই মঞ্চের একটি ফটোশুটে দেখা যায়, সিয়াম খুব সাবলীলভাবে ছবির জন্য পোজ দিয়েছেন। তবে পরীর স্বামী শরিফুল রাজকে দেখা গেছে বিদ্যা সিনহা মীমের হাত ধরে ছবিতে পোজ দিতে।

এদিকে, সমালোচকরা পরীমনির এমন স্ট্যাটাসকে পুরোনো একটি ঘটনার সঙ্গে জোড়া লাগালেন চেষ্টা করছেন। গত ৮ অক্টোবর রাতে বিদ্যা সিনহা মিম একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখেছেন, ‘অহংকার পতনের মূল। জাস্ট ওয়েট অ্যান্ড সি।’ পোস্টটি ছিল ‘দামাল’ সিনেমার আরেকটি প্রচারণা শেষে। অনেকে মনে করছেন, মিমের সেই পোস্ট ছিল পরীমনিকে ঘিরেই!

সান নিউজ/কেএমএল

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে জনপ্রিয়তার শীর্ষে ফিরোজ চৌধুরী 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: ২য় ধাপে...

জেলা প্রশাসকের গাড়ি ভাংচুর, যুবক আটক

মো. রাশেদুজ্জামান রাশেদ, পঞ্চগড় প্রতিনিধি:...

লক্ষ্মীপুরে জনপ্রিয়তার শীর্ষে প্রার্থী আশরাফুল 

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে গণসং...

দৌলতখানে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

দৌলতখান প্রতিনিধি: ভোলার দৌলতখান...

ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়ন দাখিল

ভোলা প্রতিনিধি: ২য় ধাপের উপজেলা প...

শ্যামবাজার ঘাটে লঞ্চে আগুন

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শ্যামব...

পরিবর্তন হচ্ছে গাইবান্ধার ৯ বিদ্যালয়ের নাম

গাইবান্ধা প্রতিনিধি: ধুতিচোরা, পা...

কাতার-বাংলাদেশ ১০ চুক্তি সই 

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ও কাতা...

৬ মাসের মাথায় ফের রেশম কারখানা বন্ধ

ঠাকুরগাঁও প্রতিনিধি: লোকসানের কারণে ২ দশক বন্ধ থাকার পর বেসর...

দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক : দেশবিরোধী একটি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা