চিত্রনায়িকা মৌসুমী
বিনোদন

কষ্ট আমি নিলাম, সুখ তোমাকে দিলাম

সান নিউজ ডেস্ক: গত কয়েক দিন ধরে উত্তাল সিনেপাড়া। জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে জায়েদ খানের সঙ্গে ওমর সানীর বিবাদ, একটি বিয়ের আসরে চড়-পিস্তল কাণ্ড, শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ, অডিও-ভিডিও বার্তা; কত কিছুই ঘটে গেল।

আরও পড়ুন: সাই পল্লবীর বিরুদ্ধে থানায় অভিযোগ

এসব কাণ্ডে গুঞ্জন ওঠে, ফাটল ধরেছে ওমর সানী ও মৌসুমীর সংসারে। ঢালিউডের অন্যতম সফল ও জনপ্রিয় এই দম্পতির সম্পর্কে এমন গুঞ্জনে মনঃক্ষুণ্ণ হয় ভক্তদের। তবে সেই গুঞ্জনে জল ঢেলে দেন ওমর সানী।

বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুকে তিনি একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, এক টেবিলে বসেই খাবার খাচ্ছেন সানী-মৌসুমী। সঙ্গে আছেন তাদের ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরা। ছবির ক্যাপশনে নায়ক লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

ওই ছবি ও সানীর ক্যাপশন দেখে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা ধরে নেন, তাদের মধ্যকার দূরত্বের অবসান হয়েছে। তবে সাম্প্রতিক ঘটনাগুলো মৌসুমীর মনকে খুব বেশি আঘাত করেছে। তাই হয়ত স্বাভাবিক হতে, নিজেকে সামলে নিতে মনস্তাত্ত্বিক সংগ্রাম করতে হচ্ছে তাকে। তেমন ইঙ্গিত পাওয়া গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে।

শুক্রবার (১৭ জুন) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন মৌসুমী। যেখানে তাকে এলো চুলে দেখা গেছে। ছবির ক্যাপশনে মৌসুমী লেখেন, ‘বৃষ্টিতে ভিজে গেলাম, বৃষ্টিও বলে লিলি ফ্লাওয়ারস তোমার জন্য। ভিজে ভিজে কিছু কথা মনে হলো, কোনো একসময় বলব যদি বেঁচে থাকি ইনশাআল্লাহ। খুব চেষ্টা করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারো ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম, সুখ তোমাকে দিলাম।’

মৌসুমী বরাবরই ধরা-ছোঁয়ার বাইরে থাকতে পছন্দ করেন। পর্দার বাইরে তাকে পাওয়া দুষ্কর। মোবাইল ফোন কিংবা সোশ্যাল মিডিয়াতেও তেমন সরব নন অভিনেত্রী। তাই তাকে ঘিরে সানী-জায়েদের বিবাদের সময়ও গণমাধ্যমকর্মীরা তার বক্তব্য নিতে পারেননি। পরে মৌসুমী নিজেই আড়ালে থেকে একটি অডিও বিবৃতি সবার উদ্দেশ্যে দেন। যেখানে নিজের অবস্থান পরিষ্কার করেন।

আরও পড়ুন: অবশেষে এক টেবিলে সানী-মৌসুমী

প্রসঙ্গত, ওমর সানী-মৌসুমীর সুখের সংসারে রয়েছে দুই সন্তান- ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। কিছুদিন আগে একমাত্র ছেলে ফারদিনকে বিয়ে দিয়েছেন সানি-মৌসুমী।

১৯৯৪ সালে মুক্তি পাওয়া দীলিপ সোম পরিচালিত ‘দোলা’ ছবির মাধ্যমে জুটি বাধেন ওমর সানী ও মৌসুমী। এর মধ্যে রয়েছে আত্ম অহংকার, প্রথম প্রেম, মুক্তির সংগ্রাম, হারানো প্রেম, গরিবের রানি, প্রিয় তুমি, সুখের স্বর্গ, মিথ্যা অহংকার, ঘাত প্রতিঘাত, লজ্জা, কথা দাও ও সাহেব নামে গোলাম।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভোলায় অনুষ্ঠিত হলো প্রাণী প্রদর্শনী মেলা

ভোলা প্রতিনিধি: ‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট ব...

সম্মিলনী বিদ্যালয়ের সভাপতি ফিরোজ আহমেদ

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুর জেলার সদর ইউনিয়...

বাংলাদেশ স্কাউট দিবস ২০২৪ পালিত

নিজস্ব প্রতিবেদক : আজ আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সটিটিউটে অনুষ্...

হিট স্ট্রোক প্রতিরোধে করণীয়

লাইফস্টাইল ডেস্ক : দেশে তাপপ্রবাহ বাড়ছে। আর এই গরমে সবচেয়ে ব...

ভাসানচরে এক রোহিঙ্গাকে গলা কেটে হত্যা

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যা...

সবজির বাজারে আগুন

নিজস্ব প্রতিবেদক: ঈদের আমেজ শেষ হ...

শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে

নিজস্ব প্রতিবেদক: ঢাকা শিশু হাসপা...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

গরম আরও বাড়ার আভাস

নিজস্ব প্রতিবেদক : দেশের ৪ জেলার ওপর দিয়ে বইছে তীব্র তাপপ্র...

শিশু হাসপাতালে আগুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর শিশু হাসপাতালের ভবনে অগ্নিকাণ্ডে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা