বিনোদন

আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছি

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার চিত্রনায়িকা রত্না কবির সুইটি জানিয়েছেন, ‘আমি বেকার থাকলেও ভালো গল্প না হলে ফিরতাম না। যে কারণে ফিরিনি। কারণ, মাঝে দিয়ে আমি ব্ল্যাকমেলিংয়ের শিকার হয়েছিলাম। দুই তিনটা সিনেমায় কাজ করে আমার সঙ্গে এমনটা হয়েছিল। আমি যে চরিত্রে অভিনয় করেছি, আমাকে যেভাবে পর্দায় থাকার কথা ছিল, কিন্তু সিনেমা রিলিজের সময় আমি তার উল্টোটা পাই। এমনকি পরে দেখি ছবির মান ও অন্যান্য পরিবেশ, অনেক কিছু বদলে গেছে। অডিয়েন্সের কাছে আমি লজ্জিত হয়েছি।’

আরও পড়ুন: নুসরাতের সন্ধান চেয়ে পোস্টার

জানা গেছে, মূলত প্রতারিত হয়ে অভিমানে সিনেমাজগত থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন। তবে এবার ফিরলেও প্রতারিত যেন না হন, সেদিকে বেশ খেয়াল রেখে কাজ করে যাবেন বলে জানান এই চিত্রনায়িকা।

তিনি বলেন, ‘এখন জেনেবুঝে কাজ করতে চাই। আমি আর কোনো ধরনের প্রতারিত হতে চাই না। আগে সহজ–সরল মনে পা বাড়াতাম, এখন অনেক সতর্ক হয়ে পা বাড়াব। কাজী হায়াত সাহেব, মোহাম্মাদ হান্নান সাহেবসহ অনেক ভালো নির্মাতার সিনেমায় অভিনয় করে রত্না হয়েছি। কোনো বাজে কাজ আমি আর করব না।’

এর আগে ২০০২ সালে ক্লাস সেভেনে পড়া অবস্থায় ‘কেন ভালোবাসলাম’ ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ ছবিতে তিনি ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন। এরপর তিনি কাজী হায়াৎ পরিচালিত ইতিহাস’ ছবিতে নবাগত কাজী মারুফের বিপরীতে অভিনয় করেন।

অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন তিনি। হঠাৎ করেই আবার ক্যামেরার সামনে দাঁড়ালেন তিনি। ‘কিশোর গ্যাংস্টার’ নামে নতুন ছবিতে অভিনয় করছেন। ছবিতে রত্নার বিপরীতে দেখা যাবে নবাগত এক নায়ককে। ছবিটি পরিচালনা করছেন মোসাদ্দেক রহমান ফাগুন। বর্তমানে গাজীপুরে সিনেমাটির দৃশ্য ধারণ হচ্ছে। ‘কিশোর গ্যাংস্টার’ সিনেমাটিতে আরও অভিনয় করছেন রোবেকা রউফ, আনোয়ার সিরাজী, ডন প্রমুখ।

আরও পড়ুন: বিএমডব্লিউ উপহার পেলেন রাখি সাওয়ান্ত

রত্না নতুন সিনেমা নিয়ে বলেছেন, শহর ও গ্রামের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি । শহর থেকে গ্রামে এসে খালাতো ভাইয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাই। এ নিয়ে নানান কাণ্ড। তারপর কী হয়, তা জানতে হলে অবশ্যই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে হবে। বেশ কদিন ধরেই গাজীপুর শুটিং করছি। গানের অংশের শুটিং এখন বাকি আছে। এ ছাড়া আমার অংশের কাজ শেষ প্রায়। শিগগিরই গানের অংশের শুটিং শুরু হবে। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এছাড়া রত্না অভিনীত মুক্তির অপেক্ষায় আছে জুয়েল ফারসির ‘অরুণ বরুণ কিরণ মালা’, সত্য রঞ্জন রোমান্সের ‘পরাণ পাখি’, সরকারি অনুদানে ড্যানি সিডাকের ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’, রকিবুল আলম রকিবের ‘নষ্ট মুন্না’, তাজুল ইসলাম এডিনের ‘কঠিন লড়াই’ সিনেমাগুলো। শিগগিরই সিনেমাগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ছুটির দিনে মুখর সোহরাওয়ার্দী

নুসরাত জাহান ঐশী: আজ সপ্তাহিক ছুটির দিনে রাজধানীর প্রাণকেন্দ...

ভারত ছাড়লেন সালমান খান

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। স...

বিটরুটের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক : বিটরুট হচ্ছে এ...

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ৩

জেলা প্রতিনিধি : রাজশাহীতে ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আর...

শিব নারায়ণ দাস আর বেঁচে নেই

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের জাতী...

চিন্তাও করিনি হারবো

বিনোদন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক...

সরকার চোরাবালিতে দাঁড়িয়ে

নিজস্ব প্রতিবেদক : এই সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে, যেক...

ঈদযাত্রায় সড়কে ঝরল ৪০৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক : এবার ঈদ ঈদযাত্রায় দেশের সড়ক ও মহাসড়কে ৩৯৯...

বাঘের আক্রমণে নিহত ১

জেলা প্রতিনিধি : সুন্দরবনে মধু আহরণের সময় বাঘের আক্রমণে মনির...

বাসচাপায় প্রাণ গেল বাবা-ছেলের

জেলা প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুরে বাসচাপায় বা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা