জায়েদ খান
বিনোদন

মিশা ভাইকে ভীষণ মিস করছি

বিনোদন ডেস্ক: বিস্ময় জাগিয়ে রেকর্ড গড়েছেন তুমুল আলোচিত-সমালোচিত সাধারণ সম্পাদক জায়েদ খান। টানা তৃতীয়বারের মতো একই পদে ভোটারদের রায় পেয়েছেন তিনি। হারালেন ইলিয়াস কাঞ্চনের প্যানেলের সদস্য চিত্রনায়িকা নিপুণকে।

নির্বাচনী প্রচারণা চলাকালীন অভিনেত্রী শিমু হত্যা মামলায়ও জড়ানো হয়েছিল তাকে। নির্বাচনের দিন টাকা দিয়ে ও বিধি অমাণ্য করে ভোটারদের প্রভাবিত করেছেন বলেও অভিযোগ ওঠে তার বিরুদ্ধে।

কিন্তু রাত পোহালে দেখা যায়, নিপুণকে ১৩ ভোটে হারিয়ে তৃতীয়বারের মতো সাধারণ সম্পাদক পদে জয় পেলেন জায়েদ খান। জায়েদ পেয়েছেন ১৭৬ ভোট যেখানে নিপুণের ভোটসংখ্যা ১৬৩। জয়ের পর অভিযোগের সব তিক্ত অভিজ্ঞতাকে ভুলতে চান জায়েদ খান।

জয়ের প্রতিক্রিয়ায় গণমাধ্যমকে জায়েদ বলেন, এবার নির্বাচনে আমাকে ব্যক্তিগতভাবে বিভিন্নভাবে আক্রমণ করা হয়েছে প্রচুর পরিমাণ। তার জন্য কোনো কষ্ট লাগছে না এখন। কোনো কিছু মনে হচ্ছে না। কেননা মুগ্ধ হয়েছি সুষ্ঠু নিরপেক্ষভাবে নির্বাচন হয়েছে। তিনি জয়ী হলেও তার প্যানেলের সভাপতি প্রার্থী মিশা সওদাগর হেরে গেছেন ইলিয়ান কাঞ্চনের বিপক্ষে।

আরও পড়ুন: ডিজিটালে অভিষেক হচ্ছে মিঠুনের

সে প্রসঙ্গে জায়েদ খান বলেন, আমি ভীষণভাবে মিস করছি আমার সভাপতি মিশা সওদাগরকে। তার সঙ্গে আমি গত চার বছর কাজ করেছি। তিনি আমার অভিভাবকদের মধ্যে অন্যতম। তার সঙ্গে আমার চমৎকার বোঝাপড়া রয়েছে। তিনি হারায় ভীষণ মন খারাপ লাগছে। শুধু তার জন্যই নয় আমার প্যানেলে যারা হেরে গেছেন তাদের সবার জন্যই খারাপ লাগছে। কারণ তারা পাস করলে আরও ভালো কাজ করতে পারতাম। আমাদের একটা পরিকল্পনা ছিল চলচ্চিত্রের উন্নয়ন ও আরও বিকাশ নিয়ে।

মিশা সওদাগরের সঙ্গে কাজ করতে পারছেন না বলে থেমে যাবেন না জায়েদ খান।

বললেন, গত দুই টার্মে কাজ কারেছি বলেই তৃতীয়বারের মতো আমাকে ভোট দিয়েছেন শিল্পীরা। আশা করছি তাদের সম্মান আমি রাখব। কাজ করতে গিয়ে কারো মনে কষ্ট দিয়ে থাকলে আমি ক্ষমা চাইছি।

ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জায়েদ খান বলেন, আমি কৃতজ্ঞতা জানাই শিল্পীদের। যাদের ভোটে আমি তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছি তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আরো জয়ী যারা হয়েছেন তাদের জন্য শুভকামনা। যোগ্য যাদের মনে করছেন তাদের শিল্পীরা ভোট দিয়েছেন। সবার প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা।

প্রসঙ্গত, ২৮ জানুয়ারি সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিএফডিসিতে চলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন। এতে অংশ নেয় দুটি আলোচিত প্যানেল, মিশা-জায়েদ ও ইলিয়াস কাঞ্চন-নিপুণ পরিষদ।

নির্বাচনে কমিশনারের দায়িত্ব পালন করেন পীরজাদা হারুন। এবার সমিতির ভোটার সংখ্যা ছিল ৪২৮ জন। ভোট দিয়েছেন ৩৬৫ জন। বাতিল ১০ ভোট। ৩৫৫টি ভোট বৈধ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জায়েদের ফোন পানিতে ছুড়ে ফেললেন সাকিব

বিনোদন ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের...

রাজধানীতে তাপমাত্রা বাড়ছে

নিজস্ব প্রতিবেদক: চলতি তাপপ্রবা...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ বুধবার (১লা মে) বেশ কিছু খ...

চীনে সড়ক ধসে নিহত ১৯ 

আন্তর্জাতিক ডেস্ক: চীনের দক্ষিণাঞ...

বিরক্ত হয়েই শাকিবের পরিবার এই সিদ্ধান্ত 

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে নতুন করে...

কাঁচা আমের উপকারিতা

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালের সু...

মেহনতি মানুষের ভাগ্যোন্নয়নই আ’লীগের লক্ষ্য

নিজস্ব প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন...

১০ জেলেকে মুক্তি দিল আরকান আর্মি

নিজস্ব প্রতিবেদক: দেশের অভ্যন্তরে...

বজ্রপাতে একদিনেই প্রাণ গেল ১০ জনের

নিজস্ব প্রতিবেদক: বৃষ্টিহীন বৈশাখ...

হাসপাতাল থেকে বাসা ফিরলেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খা...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা