বিনোদন

পরীমনির গায়ে হলুদের ছবি ফাঁস

বিনোদন ডেস্ক: ঢালিউডে আলোচিত চিত্রনায়িকা পরীমনি সম্প্রতি মা হওয়ার খবর দিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন। কিন্তু বাবার পরিচয় প্রকাশ করলেও তাদের বিয়ে কখন, কোথায় হয়েছে, তা নিয়ে ছিল সবার মধ্যে কৌতুহল। এর মধ্যে প্রকাশ্যে এসেছে পরীমনির গায়ে হলুদের ছবি।

জানা গেছে, পরীমনি গত ১৭ অক্টোবর অভিনেতা শরিফুল ইসলাম রাজকে বিয়ে করেছেন। তখন বিয়েতে কোনো আয়োজন হয়নি। তাই এবার আয়োজন করে সবাইকে জানিয়ে অভিনেতা শরিফুল রাজের সঙ্গে সংসার জীবনটা শুরু করতে চান। আর তাই শুক্রবার (২১ জানুয়ারি) রাতে হলুদ সন্ধ্যা হয়ে গেল তাদের। সেই হিসেবে শনিবার (২২ জানুয়ারি) হবে বিয়ে তাদের।

এরই মধ্যে হলুদের কিছু ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। হলুদ শাড়িতে পরীমনি এবং সাদা-হলুদ পায়জামা-পাঞ্জাবিতে সেজেছিলেন রাজ। হলুদ ফুলে সাজানো হয়েছিল ঘরের দেয়াল।

আয়োজনে আমন্ত্রিত ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী, রেদওয়ান রনি। কিছু অপরিচিত মুখও দেখা গেছে ফেসবুকে প্রকাশ পাওয়া ছবিতে। ধারণা করা হচ্ছে তারাই হয়তো পরিবারের সদস্য। এ ব্যাপারে তেমন কিছু বলতে চাননি সেলিম।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম বলেন, ‘এ আয়োজনের মাধ্যমে পরী-রাজের পরিবারের সদস্যদের দেখা হওয়ার সুযোগ হয়েছে। এখন আসলে কিছু আনুষ্ঠানিকতা হচ্ছে। তখন (১৭ অক্টোবর) তো কোনো আয়োজন করা হয়নি। তাই কাছের মানুষ এবং পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজন।’

প্রসঙ্গত, গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবি করতে গিয়ে দুজনের পরিচয়। তারপর প্রেম। এরপর বিয়ে গত বছরের ১৭ অক্টোবর। সম্প্রতি পরীমনি জানান, তিনি মা হতে চলেছেন।

পরীমনি আরও জানান, তিনি ও রাজ তাদের সম্পর্কের কথা প্রথমে দুই পরিবারকেই জানিয়েছিলেন। এরপর পারিবারিকভাবে রাজের আফতাবনগরের বাসায় বিয়ে হয় তাদের। পরীমনি জানিয়েছিলেন, তিনি ঘটা করে আবার বিয়ের অনুষ্ঠান করবেন।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

রানা প্লাজা ট্র্যাজেডি দিবস

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অতীত। প্রত্যেকটি অতীত সময়ের স...

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কার্বণ মিল ও সীসা কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন

কামরুল সিকদার, বোয়ালমারী প্রতিনিধি:

কক্সবাজারে দুই জেলের লাশ উদ্ধার 

জেলা প্রতিনিধি: কক্সবাজার জেলার চ...

আড়িয়ল ইউপিতে উপ-নির্বাচন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ প্রতিনিধি:

খাগড়াছড়িতে গৃহকর্মীকে জিম্মির অভিযোগ 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধিঃ

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা