রাজ-শুভশ্রী
বিনোদন

শুভশ্রী কাণ্ডে মুগ্ধ সবাই

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি অবিশ্বাস্য ঘটনা ঘটিয়ে চলেছেন। মা হওয়ার পর নিজের ফিটনেস ও বেশি গ্ল্যামারাস রূপে হাজির হয়েছেন এই বাঙালি নায়িকা। এর আগে গত বছর পুত্রসন্তানের মা হয়েছেন শুভশ্রী। মাতৃত্বের কারণে অনেকটা মুটিয়ে গিয়েছিলেন। কিন্তু সম্প্রতি তার অবিশ্বাস্য পরিবর্তন দেখে অনুসারীদের চক্ষু চড়ক গাছ!

জানা গেছে, তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। তাদের সংসারে রয়েছে এক পুত্র সন্তান। সম্প্রতি বেশ কয়েকটি ফটোশুট করেছেন শুভশ্রী। এগুলোতে খোলামেলা, সাহসী রূপেই ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার বোল্ড অবতারে কুপোকাত হচ্ছেন ভক্তরা। কখনো কালো অন্তর্বাসের ওপর কাল নেটের পোশাক, উন্মুক্ত উরু; কখনো লাল গাউনে হাস্যোজ্বল মুখ, আবার কখনো কালো স্লিভলেস টপসে শরীরী উত্তাপ ছড়িয়ে দিচ্ছেন শুভশ্রী।

এদিকে, বৃষ্টিভেজা এমন এক ঘরোয়া আড্ডার ফাঁকে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখলেন রাজ-শুভশ্রী। তাদের ভালোবাসার মুহূর্তটিকে ক্যামেরাবন্দি করেন বারখা; নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টও করেছেন যুগলের সেই ভিডিও। অভিনেত্রী বারখার সঙ্গে রাজ-শুভশ্রীর বন্ধুত্ব বেশ পুরনো। সায়ন্তনী ঘোষের বিয়েতে যোগ দেওয়ার জন্যই আপাতত কলকাতায় বারখা। সেই হাউজ পার্টির ফাঁকেই রোম্যান্টিক ডান্স করতে দেখা গেল রাজ-শুভশ্রী জুটিকে।

ভিডিওতে দেখা গেছে, 'লভ আজ কাল' ছবির ‘সায়েদ’ গানে পরস্পরকে বাহুডোরে আগলে নাচছিলেন দু'জনে। শুভশ্রীর পরনে ডেনিম শর্টস, আর সবুজ রঙা সোয়েট টি-শার্ট, রাজের দেখা মিলল ঘন নীল রঙা ফ্লুল স্লিভস শার্ট আর ব্লু ডেনিম। তাদের এই রোম্যান্টিক ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল নেটপাড়ায়। রাজ-শুভশ্রীর রোম্যান্স দেখে মুগ্ধ সবাই।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের পর ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন রাজ-শুভশ্রী। একই বছর ১১ মে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। ২০২০২ সালের ১২ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে পুত্র সন্তান ইউভান।

সান নিউজ৭/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ঝালকাঠি নার্সিং কলেজে অচল অবস্থা!

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠি নার্সি...

লক্ষ্মীপুরে স্বাস্থ্য নিরাপত্তা স্কিম চালু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে...

অবৈধ ইটভাটায় হুমকির মুখে জীববৈচিত্র্য

রংপুর ব্যুরো: রংপুর জেলাসহ বিভাগে...

ভোলায় বঙ্গবন্ধু সেজেছে ক্ষুদে শিক্ষার্থীরা

ভোলা প্রতিনিধি: শ্রদ্ধা ও ভালোবাস...

মোস্তফা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

পাথরচাপায় প্রাণ গেল ২ শ্রমিকের

জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় সীমান্তে অবৈধভ...

শিক্ষার্থীকে কুপিয়ে জখম, গ্রেফতার ৪ 

নিজস্ব প্রতিবেদক: সাভারে দুই স্কু...

পিকআপ-লেগুনা সংঘর্ষ, নিহত বেড়ে ৬

জেলা প্রতিনিধি: সিলেট জেলার জৈন্ত...

অবৈধ চিনিসহ ট্রাক জব্দ, আটক ২

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গ...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ২৫

নিজস্ব প্রতিবেদক: ডিএমপি মাদকবিরো...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা