ফাইল ছবি
অপরাধ

বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার ৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে পৃথক ঘটনায় ১০৬ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট, ৪১ পিচ ইয়াবা ট্যাবলেট, ৬ বোতল ফেন্সিডিল ও ১টি চোরাই মোটরসাইকেলসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩১

শুক্রবার (১৫ মার্চ) জেলার হরিপুর থানা পুলিশ ভাতুরিয়া ইউপির অন্তর্গত মহেন্দ্রগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় এলাকায় ১০০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেট উদ্ধার করেছে। উক্ত ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ মো. উমের আলী (৪২) নামে এক ব্যক্তিকে আটক করে।

এ ঘটনায় হরিপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত উমের আলী হরিপুর থানার বহতী (বনিয়াপুকুর) মো. তফিল উদ্দিনের ছেলে।

একই দিনে বালিয়াডাঙ্গী থানা পুলিশ দুওসুও ইউপি অন্তর্গত মাষ্টারপাড়া গ্রামে জনৈক মো. হুমায়ুন কবির (৩২) এর বাড়িতে অভিযান চালিয়ে ৪১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় হুমায়ুনকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: চুরির অভিযোগে পিটিয়ে হত্যা

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতারকৃত মো. হুমায়ুন কবির (৩২) বালিয়াডাঙ্গী থানার দুওসুও গ্রামের মো. মজিবর রহমানের ছেলে।

এছাড়া জাবরহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের অফিস কক্ষ থেকে ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পীরগঞ্জ থানা পুলিশ। এ সময় পুলিশ মোছা. হাজেরা বেগম (২৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

হাজেরা বেগম পীরগঞ্জ থানার করনাইট হাটপাড়া গ্রামের লিটন আলীর স্ত্রী। এ ঘটনায় পীরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়।

একই দিনে বালিয়া ইউপির অন্তর্গত বড় বালিয়া জোর্দ্দারপাড়া গ্রামের জনৈক বাবুল হোসেনের মিল চাতাল থেকে ৬ পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ মো. ফারুক হোসেন (২৭) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে ভূল্লী থানা পুলিশ।

আরও পড়ুন: দুই পক্ষের সংঘর্ষে যুবক নিহত

এ ঘটনায় ভূল্লী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়। গ্রেফতার ফারুক হোসেন বড় বালিয়া শিমুলতলী গ্রামের মো. ইউনুস আলীর ছেলে।

এছাড়া জগন্নাথপুর ইউনিয়নের জনৈক গোলাপের গ্যারেজ হতে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা। এ সময় চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে মো. রবিউল ইসলাম মুক্তা (৩৬) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি সদর উপজেলার কচুবাড়ী মলানি গ্রামের মো. হাবিবুর রহমান ছেলে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, ঠাকুরগাঁও জেলাকে মাদকমুক্ত করতে পুলিশ তৎপর রয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

নোয়াখালীতে ভূমি দুস্যুর বিরুদ্ধে মানববন্ধন 

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম...

ফসলের ক্ষতি করে চলছে অবৈধ ব্যাটারি ইন্ডাস্ট্রি

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

আজ শেরে বাংলার ৬২তম মৃত্যুবার্ষিকী

নিজস্ব প্রতিবেদক: আজ অবিভক্ত বাংল...

গরমে বারবার গোসল করা কি ক্ষতিকর?

লাইফস্টাইল ডেস্ক: বৈশাখের শুরু থে...

খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

আইনের সুশাসন প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর

নিজস্ব প্রতিবেদক: বর্তমান সরকার আইনের সুশাসন প্রতিষ্ঠায় বদ্ধ...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

জঙ্গলে মিললো গুলিবিদ্ধ ২ মরদেহ

নিজস্ব প্রতিবেদক : বান্দরবানের রুমায় জঙ্গল থেকে গুলিবিদ্ধ ২...

সিলেটে ঝড়-বৃষ্টির সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আবহাওয়া অধিদফতর জানিয়েছে, আজ দেশে...

বিএনপি দেশের উন্নয়ন দেখে না

নিজস্ব প্রতিবেদক: আ’লীগের স...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা