অপরাধ

সৈয়দপুরে ছয় মাদক ব্যবসায়ীকে পুলিশে দিল এলাকাবাসী

আমিরুল হক, নীলফামারী: নীলফামারী সৈয়দপুর পৌরসভার ৪নং ওয়ার্ডবাসী মাদকমুক্ত ওয়ার্ড গড়তে একাট্টা হয়েছে। এরই অংশ হিসেবে গত সোমবার রাতে ওই ওয়ার্ডের ছয় মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশে দিয়েছে তারা। কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টুর নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

আরও পড়ুন: সাংবাদিক পরিচয়ে একাধিক বিয়ে!

এলাকাবাসী জানায়, মাদকমুক্ত ওয়ার্ড গড়তে মাদক ব্যবসা বন্ধ ও মাদক সেবনে বিরত থাকার জন্য আটককৃতদের সতর্ক করা হয়। কিন্তু কে শোনে কার কথা। বরং তাদের উৎপাত আর মাদক সেবনের আড্ডা আরও বেড়ে যায়। ফলে ওয়ার্ডবাসীকে সাথে নিয়ে মাদক বিরোধী অভিযানে নামেন কাউন্সিলর মো. জোবায়দুল ইসলাম মিন্টু।

ওই অভিযানে কয়ানিজপাড়া মাদরাসার পিছনে মাদক সেবন ও বিক্রি করা অবস্থায় ছয় মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো, কয়ানিজপাড়া এলাকার মৃত সোলেমানের ছেলে মাদক ব্যবসায়ী রফিক (৬০), একই এলাকার মৃত জলিলের ছেলে আনছারুল (৩৫), মাসুম আলী পাপ্পু (৩৬), শ্রী শ্যামলের ছেলে শ্রী বকুল (৪৫), বাবু শিকদারের ছেলে লেবু (৩৫) ও নতুন বাবুপাড়া এলাকার খুরশিদ আলমের ছেলে সালাহউদ্দিন (৫২)।

এলাকাবাসীর সম্মিলিত অভিযানের সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক আ. রহিম মিন্টু, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নবী হোসেন প্রমুখ।

এ সময় তাঁরা পুলিশে খবর দিলে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক নারায়ন চন্দ্র ঘটনাস্থলে উপস্থিত হয়ে আটককৃতদের থানায় নিয়ে আসেন।

আরও পড়ুন: বেলারুশকে আমেরিকার হুঁশিয়ারি

জানতে চাইলে কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু বলেন, তাঁর ওয়ার্ডে মাদকের অপব্যবহার দিন দিন বেড়েই চলেছে। মাদকসেবীদের উৎপাতে পরিবেশ ভারি হয়ে উঠেছিল। এ নিয়ে কয়েকবার তাদেরকে সতর্ক করা হলেও কোন কাজই হয়নি। বরং তাদের তৎপরতা আরও বৃদ্ধি পায়। ফলে এলাকার সুষ্ঠ পরিবেশ ফিরিয়ে আনতে সচেতন ওয়ার্ডবাসীর সহযোগিতায় ওই অভিযান পরিচালনা করা হয়।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, আটক ছয় মাদকব্যবসায়ীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলার পর মঙ্গলবার সকালে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

সান নিউজ/এমকেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভালুকায় ভারতীয় চিনিসহ গ্রেফতার ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় তীর কোম্পানি...

বোয়ালমারীতে বজ্রপাতে আহত ৮

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ফরিদপুরের বোয়ালমারীতে প...

গজারিয়ায় পুলিশ-সাংবাদিককে মারধর

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: উপজে...

ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক : আসন্ন বিশ্বকাপের প্রস্তুতি...

তরমুজের পুডিং রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: গ্রীষ্মকালীন ফলগুলোর মধ্যে তরমুজের চাহিদা...

বজ্রপাতে ৮ গরুর মৃত্যু

জেলা প্রতিনিধি : রাজশাহীর পবা উপজেলায় বজ্রপাতে আটটি গরুর মৃত...

ইসলামী ব্যাংকের হজ বুথ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি হজযাত্রীদের...

উপজেলা নির্বাচন শান্তিপূর্ণ হয়েছে

নিজস্ব প্রতিবেদক : প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবি...

সড়কে যান চলাচলে নির্দেশিকা জারি

নিজস্ব প্রতিবেদক: সড়কে দুর্ঘটনা ক...

বিএনপির নির্বাচন বর্জন আত্মহননমূলক

নিজস্ব প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মতো বিএনপির...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা