সারাদেশ

একই পরিবারের ৫ জনকে কুপিয়ে জখম

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার সোনারং গ্রামে বাড়িতে ঢুকে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় বাছেদ সেখ (৭০) ও তার স্ত্রী সেলিনা বেগমকে (৬৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন : বরিশালে চলন্ত বাসে আগুন

অপর আহত ছেলে আরাফাত শেখ (৩৫) মেয়ে মাকসুদা (২৮) ও শিল্পি বেগমকে (৫০) টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আরাফাত সেখ বাদী হয়ে টঙ্গীবাড়ি থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, সোনারং গ্রামের বাছেদ সেখ তার জমিতে শুক্রবার (২৫ আগষ্ট) সকাল হতে টিন ও কাঠ দিয়ে ঘর নির্মাণ করছিলেন। ওই ঘর উত্তোলন করতে সকাল ৮ টার দিকে বাঁধা দেয় একই গ্রামের আবু কালাম সেখ , মান্নান সেখ, গিয়াসউদ্দিন সেখ, সুমী আক্তার, আল-আমিন হাওলাদার, সোহেল হাওলাদার, মো. সেন্টু হাওলাদার, বাদশা সেখ, সাইদ সেখসহ আরো ৪/৫ জন।

আরও পড়ুন : গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে তারা রামদা , চাপাতি, ছোড়া, লোহার রড নিয়া হামলা চালিয়ে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এবং বাছেদ সেখের টিন ও কাঠ দিয়ে নির্মিত ঘরের বেঁড়া টেনে খুলে ফেলে দেয় তারা। বাড়িঘরে ভাংচুর ও লুটপাট চালায়।

প্রত্যক্ষদর্শী বর্ণা আক্তার সাদিয়া বলেন, আমি আমার খালার বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। সকাল বেলা আমার খালু তার জমিতে নতুন একটি ঘর নির্মাণ করিতেছিল। এ সময় সোনারং গ্রামের ১৫/২০ জন চাপাতি, ছোড়া, লাঠি নিয়া আমার খালুর বাড়িতে হামলা চালায়। আমার খালু, খালা ও খালাতো ভাই বোনদের এমনকি আমার মাকেও কুপিয়ে পিটিয়ে জখম করে। আমার খালা খালুর অবস্থা গুরুতর । তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : ভবন থেকে পড়ে ২ শ্রমিক নিহত

অপর প্রত্যক্ষদর্শী মো. আবু কালাম বলেন, আমার জীবনে এমন হামলা দেখিনি। বারবার চেষ্টা করেও হামলাকারীদের হাত হতে আমি ভূক্তভোগী পরিবারটিরকে রক্ষা করতে পারিনি। আমি একাধিক আঘাতের শিকার হয়েও চেষ্টা চালিয়ে যাই তারপরেও তারা বৃদ্ধ স্বামী স্ত্রী সহ একই পরিবারের ৫ জনকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে। পরে তারা ঘন্টব্যাপী বাড়িতে ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

এ বিষয়ে টঙ্গীবাড়ি থানার ওসি মো. রাজিব খান বলেন, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সান নিউজ/জেএইচ

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

পরিবেশ রক্ষায় গাছ কাটা বন্ধে রিট 

নিজস্ব প্রতিবেদক: পরিবেশ রক্ষায়...

নাতির হাতে বৃদ্ধা খুন, আটক ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মন...

সেনাবাহিনীকে আধুনিক করে তোলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শ...

হিট অ্যালার্টের মধ্যেই ঝড়ের আভাস

নিজস্ব প্রতিবেদক: ২৪ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

কেমব্রিজ পরীক্ষায় ডিপিএস শিক্ষার্থীদের সাফল্য

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি প্রকাশ...

ফরিদপুরে স্টপেজের দাবিতে মানববন্ধন 

বিভাষ দত্ত, ফরিদপুর: ফরিদপুরে রেল...

পাবনায় আন্তর্জাতিক মিডওয়াইফ দিবস পালিত

পাবনা প্রতিনিধি: ‘জলবায়ু স...

অস্ট্রেলিয়া গেলেন বিমানবাহিনী প্রধান

নিজস্ব প্রতিবেদক: সরকারি সফরে অস্...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা