ছবি: সংগৃহীত
সারাদেশ

মুন্সীগঞ্জে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার 

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বেতকা এলাকা থেকে পুলিশের ধাওয়া খেয়ে তালতলা-গৌরগঞ্জ খালের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হওয়ার ২ দিন পর ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬০

শুক্রবার (১১ আগস্ট) সকাল ৮ টায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করেছে। পরে টঙ্গীবাড়ি থানা পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

সুরতহাল করার সময় কুদ্দুসের প্যান্টের পিছনের পকেটে নীল রঙের জিপার থেকে ৪ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে দাবি করছে টঙ্গীবাড়ি থানা পুলিশ।

এর আগে বুধবার (৯ আগস্ট) বিকাল সাড়ে ৪ টার দিকে মাদক ব্যবসায়ী কুদ্দুসকে ধরার জন্য অভিযান চালায় পুলিশ। এ সময় সে তার বাড়ির পাশের তালতলা-গৌরগঞ্জ খালের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়।

আরও পড়ুন: ট্রেনে কাটা পড়ে নিহত ২

এরপর থেকে তার আর সন্ধান না পেয়ে বুধবার রাতে তার পরিবার ৯৯৯ ফোন করলে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সকাল ৮ টা থেকে রাত সাড়ে ৭ টা পর্যন্ত খুঁজেও নিখোঁজের সন্ধান না পেয়ে উদ্ধার কার্যক্রম স্থগিত করে ফায়ার সার্ভিস। রাত ১ টার দিকে টঙ্গীবাড়ি উপজেলার বেতকা এলাকার ধলেশ্বরী নদীতে ওই এলাকার লোকজন নিহতে লাশ ভাসতে দেখে খবর দিলে ফায়ার সার্ভিসে এসে উদ্ধার করে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস ডুবুরী ভ্রাম্যমান কর্মকর্তা আবুল খায়ের বলেন, ঘটনাস্থল থেকে প্রায় ২০-২৫ কিলোমিটার দূরে বেতকা এলাকার ধলেশ্বরি নদীতে নিখোঁজের সন্ধান পাওয়া গেছে।

আরও পড়ুন: সারা দেশে বৃষ্টি বাড়তে পারে

স্থানীয় লোকজন নিখোঁজের মরদেহ পানিতে ভাসতে দেখে আমাদের খবর দিলে আমরা লাশ উদ্ধার করি। পরে নিহতের বড় ভাইসহ তার আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করেছি।

তিনি আরও বলেন, ঘটনাস্থলের খালের পানিতে তীব্র স্রোত থাকায় লাশটি ভাসিয়ে এতো দূরে নিয়ে গেছে।

এ ব্যাপারে নিহতের মেয়ে ফারিয়া বলেন, আমার বাবার লাশ কাকারা নিয়ে আসতেছে। আমরা বাড়িতে লাশের অপেক্ষায় আছি।

আরও পড়ুন: ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু

নিহতের মা তহুরা বেগম বলেন, পানিতে ঝাঁপ দিয়ে আমার ছেলে ভাসতে ভাসতে আসছিলো। পরে পানির মধ্যে হাত দুইটা উঠাইলো, উঠাইয়া তলাইয়া গেলো। পুলিশের সামনে তলাইয়া গেলো, কিন্তু পুলিশ উদ্ধার করলোনা।

স্থানীয়রা জানান, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার বালিগাঁও এলাকার কুদ্দুস সরদার কুখ্যাত মাদক ব্যবসায়ী ছিলেন। বুধবার বিকালে সাড়ে ৪ টার দিকে তাকে ধরার জন্য ধাওয়া করে টঙ্গিবাড়ি থানা পুলিশ।

পুলিশের ধাওয়া খেয়ে বালিগাঁও বাজারের পাশের তালতলা-গৌরগঞ্জ খালে ঝাঁপ দেন কুদ্দুস। তিনি বালিগাঁও গ্রামের আঃ ছাত্তার সরদারের ছেলে।

আরও পড়ুন: গাজীপুরে ট্রেনে ছিনতাই, গ্রেফতার ৯

প্রত্যক্ষদর্শী একলাস শেখ জানান, পুলিশ তাকে ধরতে আসলে কুদ্দুস পানিতে ঝাঁপ দেয়।

তার কথায়, পুলিশ বলছে, তুই উঠে আয়। তোর মামলা হালকা করে দিমুনে, উঠে আয়। সে উঠে আসে নাই, সাঁতরায় চইলা গেছে। পুলিশ ওরে ওঠার জন্য লাঠি দিতে চাইছিলো। কিন্তু সে লাঠি ধরেও ওঠে নাই।

টঙ্গীবাড়ি থানার (ওসি) মো. রাজিব খান বলেন, শুনেছি নিখোঁজের লাশ বেতকা খালে ভেসে উঠেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে। কুদ্দুসের লাশ পাওয়ার পর সুরতহাল করার সময় পিছনের পকেটে নীল রঙের জিপারে ৪ পিস ইয়াবা টেবলেট পাওয়া গেছে।

তিনি আরও বলেন, কুদ্দুস চিহ্নিত মাদক কারবারি ছিলো। টঙ্গীবাড়ি থানায় তার বিরুদ্ধে মাদক, জুয়া ও চুরির ১৫ টি মামলা রয়েছে।

সান নিউজ/এনজে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

বোয়ালমারী উপজেলা নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন ১৭ জন

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর) : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্ব...

ঢাকায় নতুন মার্কিন রাষ্ট্রদূত ডেভিড মিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশে পরবর্তী মার্কিন রাষ্ট্রদূত হিসেব...

টাইগারদের শ্বাসরুদ্ধকার জয়

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ের বিপক্ষে শ্বাসরুদ্ধকর ম্যাচে ৫ র...

মেয়ে দত্তক নিলেন পরী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার লাস্যময়ী চিত্রনায়িকা দুইজনের সংস...

মানুষকে সচ্ছল করতে কাজ করছি

নিজস্ব প্রতিবেদক : বহুমাত্রিক কর্মসূচি হাতে নিয়ে আমরা প্রত্য...

মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১৭

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বিভিন্...

কাসুন্দি রেসিপি

লাইফস্টাইল ডেস্ক: কাসুন্দি ছাড়া কুল কিংবা আম ভর্তা ভালোই লাগ...

টঙ্গী যাচ্ছে মেট্রোরেল, বঞ্চিত আশুলিয়াবাসী 

নিজস্ব প্রতিবেদক: মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ডিএমটিসি...

রাজধানীতে আ’লীগের শান্তি সমাবেশ বিকেলে

নিজস্ব প্রতিবেদক: আজ ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে...

চোরাই ইজিবাইকসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর হাজারীবাগ এলাকা থেকে ১টি চোরাই ইজ...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা