সারাদেশ

সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি

রাকিব হাসনাত, পাবনা: স্কুল মিল্ক ফিডিং কর্মসূচির আওতায় স্কুল শিক্ষক ও অভিভাবকদের জন্য পাবনার সুজানগরে পুষ্টি ও পরিবেশ বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচি পালন করা হয়েছে।

রোববার (৯ জুলাই) উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সুজানগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: তরিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুজ্জামান শাহীন।

এই প্রত্যন্ত অঞ্চলের স্কুলে মিল্ক ফিডিং কর্মসূচি দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান তিনি। শাহিনুজ্জামান বলেন, যারা আগামীর স্মার্ট বাংলাদেশের নেতৃত্ব দেবে তাদের জন্য জননেত্রী শেখ হাসিনা মিল্ক ফিডিংয়ের ব্যবস্থা করেছেন। স্মার্ট বাংলাদেশে স্মার্ট নাগরিক গড়ে তোলার জন্য এই কর্মসূচির আয়োজন করা হয়েছে। ছোট ছোট বাচ্চাদের জন্য এই আয়োজন খুবই উপকারে আসবে। নারায়ণপুরের প্রত্যন্ত অঞ্চলের মানুষের কথা জননেত্রী স্বরণ করেছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আ.লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

শেখ হাসিনা সরকার গ্রামগঞ্জের মানুষের জন্য চিন্তা করে স্বাস্থ্যসেবা উন্নত করতে প্রতিটি এলাকায় কমিউনিটি ক্লিনিক বানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। বিধবা নারী, প্রতিবন্ধী ও বৃদ্ধদের ভাতার ব্যবস্থা করেছেন। গ্রামের মানুষের আর্থ সামাজিক উন্নত করতে রাস্তাঘাট কালভার্ট ও ব্রিজ করে দিয়েছেন। বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে বই উপহার দিয়েছেন। স্কুলে পড়াশুনা ফ্রি করে দিয়েছেন।

বিশেষ অতিথি ছিলেন, সুজানগর পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সুজানগর উপজেলা শিক্ষা অফিসার আব্দুল জব্বার, নাজিরগঞ্জের নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান।

অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোস্তাক আহমেদ, নাজিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান খান, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফিরোজ খান, ভেটেরিনারি সার্জন কানিজ ফাতেমা, নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাজু প্রমুখ।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

জনকল্যাণমুখী কার্যক্রমে দেশ আজ এগিয়ে

নিজস্ব প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বলেছেন, প্রধানম...

আবেদনময়ী লুকে নুসরাত

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্র চিত্রনায়িকা নুসরাত...

খাগড়াছড়িতে শাশুড়ি হত্যায় জামাতা আটক

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়িতে জুয়া খেলতে...

৬ তারিখে বাজেট প্রস্তাবন

নিজস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা মন্তব্য করেছেন, ৬...

গণতন্ত্র শেখ হাসিনার হাতেই সুরক্ষিত

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রকামী মান...

বাক-বিতণ্ডার জেরে নিহত ১

উপজেলা প্রতিনিধি: সাভার জেলার আশু...

হিমাগারে মজুত ১ লাখ ডিম

জেলা প্রতিনিধি: বগুড়া সদরে &lsquo...

নিখোঁজ ছাত্রের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি : চাঁদপুরে নিখোঁজ হওয়ার পর ডাকাতিয়া নদী থেকে...

কিরিগিজস্তানে শিক্ষার্থীদের বাইরে যাওয়া নিষেধ

আন্তর্জাতিক ডেস্ক: কিরগিজস্তানের রাজধানী বিশকেকে বাংলাদেশি,...

ঘূর্ণিঝড়ের সবশেষ তথ্য

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে চলমান...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা