ছবি : সংগৃহিত
সারাদেশ

সুজানগরে ২১ আগস্ট উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার সুজানগর উপজেলার তাঁতিবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী এবং ভয়াল ২১ আগস্ট গ্রেনেড হামলা উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: শার্শায় মসজিদের ইমামকে কুপিয়ে জখম

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যায় মাসব্যাপী বিভিন্ন ইউনিয়নের শোকসভা ও দোয়া মাহফিলের অংশ হিসেবে তাঁতিবন্দ ইউনিয়নের পোড়াডাঙ্গা ঈদগাহ মাঠ প্রাঙ্গণে এই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-২ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কামরুজ্জামান উজ্জ্বল বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা করে শেখ হাসিনাকে শেষ করতে চেয়েছিল যেই চক্রটি সেই চক্রটি আবারও ষড়যন্ত্রে মেতে উঠেছে।

আরও পড়ুন: মেঘনায় ৯ বাল্কহেড জব্দ

দেশের উন্নয়নকে তারা বাধাগ্রস্ত করতে চাইছে। কিন্তু আওয়ামী লীগের একটি কর্মী ও জননেত্রীর একজন কর্মী বেঁচে থাকতেও তাদের সেই ষড়যন্ত্র সফল হতে দেবে না। আমার ঐক্যবদ্ধভাবে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।

তাঁতিবন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন মৃধার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন সুজানগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব আব্দুল ওহাব, সুজানগর উপজেলার সাবেক চেয়ারম্যান ও সুজানগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল কাদের রোকন, জেলা আওয়ামী লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক, সুজানগর পৌরসভার সাবেক মেয়র তোফাজ্জল হোসেন তোফা, সুজানগর উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান।

আরও পড়ুন: হবিগঞ্জে পুলিশের দুই মামলায় আসামি ১৪শ’

সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন, রানীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জী, এম তৌফিকুল আলম পীযূষ,ভায়না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিন উদ্দিন,আহমদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন মিয়া,নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাত্তার প্রামানিক, দুলাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মালেক মাস্টার, ঢালারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন বেপারী, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান দয়ালসহ জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ এবং এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সান নিউজ/এইচএন

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

ভূঞাপুরে বৃষ্টির জন্য নামাজ আদায় 

খায়রুল খন্দকার, টাঙ্গাইল: প্রচণ্ড তাপদাহে জনজীবন অতিষ্ট। নেই...

মুন্সীগঞ্জে সর্বজনীন পেনশন স্কিম উদ্বোধন

মো. নাজির হোসেন, মুন্সিগঞ্জ: মুন্সীগঞ্জ সদর উপজেলায় ভূমি অফি...

শহীদ শেখ জামাল’র জন্ম

সান নিউজ ডেস্ক: আজকের ঘটনা কাল অত...

লক্ষ্মীপুরে চলছে ৫ ইউনিয়নে ভোট

সোলাইমান ইসলাম নিশান, লক্ষ্মীপুর প্রতিনিধি...

রাতের আঁধারে ফসলি জমির মাটি যাচ্ছে ইটভাটায়

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর):

৫ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ আজ

নিজস্ব প্রতিবেদক: সারাদেশে তাপপ্রবাহের কারণে আজ ঢাকা, চুয়াডা...

সোমবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

সান নিউজ ডেস্ক: প্রতি সপ্তাহের একেক দিন বন্ধ থাকে রাজধানীর ব...

আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : থাইল্যান্ড সফর শেষে আজ দেশে ফিরবেন প্রধান...

রাফাহতে ইসরায়েলি হামলায় নিহত ১৩

আন্তর্জাতিক ডেস্ক : ফিলিস্তিনের গাজা ভূখণ্ডের রাফাহতে ইসরায়ে...

টিভিতে আজকের খেলা

স্পোর্টস ডেস্ক: প্রতিদিনের মতো আজ সোমবার (২৯ এপ্রিল) বেশ কি...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা