সারাদেশ

বোয়ালমারীতে উপ-খাদ্য কর্মকর্তা গ্রেফতার

কামরুল সিকদার, বোয়ালমারী (ফরিদপুর): ফরিদপুরে বোয়ালমারী উপজেলা উপ-খাদ্য পরিদর্শক মো. ছানোয়ার হোসেনকে (৪১) গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রবিবার (১৪ মে) বেলা ৩টার দিকে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া খাদ্য কর্মকর্তা ছানোয়ার হোসেন বোয়ালমারী উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ের উপ-খাদ্য পরিদর্শক (সাময়িক বরখাস্ত) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ঢাকা জেলার ধামরাই উপজেলার নওগাঁও গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে।

দুদক ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয় সূত্রে জানা যায়, ওই খাদ্য কর্মকর্তা সরকারি কর্মচারী হয়েও পরস্পর যোগসাজসে প্রতারণা, জালিয়াতি, অপরাধমূলক বিশ্বাসভঙ্গ ও ক্ষমতার অপব্যবহারের মাধ্যমে জেলার চরভদ্রাসনের বিএসডাঙ্গী খাদ্য গুদাম থেকে ১২৮৯ বস্তায় ৭৩.৭৬৩ মে.টন চাল, ৬৭ বস্তায় ৩.৩৭৪ মে.টন গম, ৪০০ বস্তায় ১৯.৯৫০ মে.টন ধান সম্বলিত খাদ্যশস্য এবং ৮৮৪১টি খালি বস্তা (৫০ কেজির ৫০০০টি ও ৩০ কেজির ৩৮৪১টি) গত ২০২২ সালের ১০ অক্টোবর আত্মসাৎ করার অভিযোগ উঠে।

এ ঘটনায় দুদক ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সরদার আবুল বাসার বাদি হয়ে চলতি বছরের ১১ এপ্রিল একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর-০৫ /২০২৩ (দুদক ফরিদপুর)।

মামলাটি সুষ্ঠু তদন্তের স্বার্থে এজাহার নামীয় আসামী মো. ছানোয়ার হোসেনকে ফরিদপুর জেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে সামনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করার সময় গ্রেফতার করে দুদক ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে দুদক ফরিদপুর সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক রেজাউল করিম জানান, ওই খাদ্য কর্মকর্তার বিরুদ্ধে মামলার অভিযোগপত্র দাখিলের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তাই সুষ্ঠু তদন্তের স্বার্থে এজাহার নামীয় আসামি মো. ছানোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

সান নিউজ/এনকে

Copyright © Sunnews24x7
সবচেয়ে
পঠিত
সাম্প্রতিক

গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অপসারণের দাবি

নিজস্ব প্রতিনিধি: নিজের পিএইচডি নিয়ে জালিয়াতিসহ নানা দুর্নী...

খাগড়াছড়িতে বিশ্ব মা দিবস উদযাপন 

আবু রাসেল সুমন, খাগড়াছড়ি প্রতিনিধি:

টঙ্গীবাড়িতে আরিফ হালদারের উঠান বৈঠক অনুষ্ঠিত

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

এসএসসির ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক : ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এস...

সাংবাদিক-পুলিশকে মারধর, চেয়ারম্যান গ্রেফতার

মো. নাজির হোসেন, মুন্সীগঞ্জ: মুন্...

বন্দুক হামলায় নিহত ৮

আন্তর্জাতিক ডেস্ক: উত্তর আমেরিকার দেশ মেক্সিকোতে বন্দুক হামল...

হাওরে মিললো শিক্ষকের লাশ

জেলা প্রতিনিধি: হবিগঞ্জ জেলার লাখ...

ভারতে ৪র্থ দফার ভোটগ্রহণ শুরু

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে সকাল ৭টা থেকে লোকসভা নির্বাচনের ৪র্...

স্কুলের সকল পরীক্ষার্থীই ফেল

জেলা প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার ন...

পুলিশ পরিচয়ে ছিনতাই, গ্রেফতার ৫

জেলা প্রতিনিধি: কুমিল্লায় পুলিশ পরিচয়ে ছিনতাইকারী ৫ সদস্যকে...

লাইফস্টাইল
বিনোদন
sunnews24x7 advertisement
খেলা